বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit-Kaushambi: ‘যারা তোমায় চেনে না ঠিক…’, জন্মদিনে মা ও কৌশাম্বির সঙ্গে একফ্রেমে মিঠাইয়ের আদৃত!

Adrit-Kaushambi: ‘যারা তোমায় চেনে না ঠিক…’, জন্মদিনে মা ও কৌশাম্বির সঙ্গে একফ্রেমে মিঠাইয়ের আদৃত!

আদৃতের জন্মদিনের ঝলক (ছবি-ইনস্টাগ্রাম)

Happy Birthday Adrit Roy: আদৃতের জন্মদিনে ইঙ্গিতপূর্ণ বার্তা কৌশাম্বির। একফ্রেমে ধরা দিলেন বার্থ ডে বয় ও তাঁর মায়ের সঙ্গে। তবে কি ‘বিয়ে ফিক্সড’? প্রশ্ন নেটপাড়ার। 

বৃহস্পতিবার জামাইষষ্ঠী নিয়ে ব্যস্ত টলিপাড়া। কিন্তু এই দিন আদৃত ভক্তদের জন্য বিশেষ দিন, তাঁদের প্রিয় নায়কের জন্মদিন। এদিন ৩১-এ পা দিলেন সিদ্ধার্থ মোদক। ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতেই ভালোবাসেন আদৃত। কিন্তু মিঠাইয়ের শেষলগ্নে যেন একটু একটু করে সম্পর্কের উপর থেকে পর্দা সরাচ্ছেন আদৃত-কৌশাম্বি। এই জুটির প্রেম এখন স্টুডিওপাড়ার ওপেন সিক্রেট। সিডি বয়ের জন্মদিনের ঘরোয়া সেলিব্রেশনের ঝলক তুলে ধরলেন কৌশাম্বি। হাতে কেকমাখা আদৃত বাহুডোরে আগলে রাখলেন কৌশাম্বি ও নিজের মা-কে।

এদিন সকাল থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন আদৃত। তাঁর অনস্ক্রিন পুত্র-কন্য়া থেকে কো-স্টার তন্বী লাহা রায়, ধ্রুব সরকার থেকে শুরু করে উদয় প্রতাপ সিং, সকলেই বার্থ ডে বয়কে আদুরে শুভেচ্ছা জানিয়েছেন। যদিও এখনও পর্যন্ত সৌমিতৃষা তাঁর ‘বন্ধু’ আদৃতকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানাননি। কিন্তু এদিন আদৃতের জন্য সবচেয়ে স্পেশ্যাল বার্থ ডে উইশ এল কৌশাম্বির তরফে। সিডি বয়ের উদ্দেশে তাঁর চর্চিত প্রেমিকার বার্তা, ‘যারা তোমায় চেনে না ‘ঠিক’, তাদেরও যেনো ভালো হয়। শুভ জন্মদিন আদৃত রায়। মেনি মেনি হ্যাপি রিটার্নস অফ দ্য ডে… অনেকটা পথ চলা বাকি’। 

কৌশাম্বির এই শুভেচ্ছা বার্তা নজর এড়ায়নি নেটপাড়ার। আদৃতের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় কম কাটাছেঁড়া চলে না। পাশাপাশি মিঠাই ভক্তদের একাংশের কটাক্ষের মুখেও পড়তে হয় অনস্ক্রিন দিদি-ভাইয়ের জুটিকে। কৌশাম্বির পোস্টে ভালোবাসা উজাড় করে দিয়েছে আদৃত ভক্তরা। নিন্দকদের পাত্তা না দেওয়ার কথাও জানান ‘কৌদৃত’ জুটির ফ্য়ানেরা।

কৌশাম্বির শেয়ার করা ছবিতে দেখা গেল কালো শর্টস আর কচি কলাপাতা রঙা টি-শার্টে সোফায় বসে রয়েছেন আদৃত। সিডি বয়ের একদিকে হলুদ পোশাকে কৌশাম্বি, অন্যদিকে হালকা নীল সালোয়ারে আদৃতের মা। সারা ঘর বেলুনে সেজে উঠেছে বার্থ ডে বয়ের বিশেষ দিনটা আরও স্পেশ্যাল করে তুলতে। এই ছবি দেখে অনেকের প্রশ্ন, ‘তবে কি ছেলের পছন্দে ইতিমধ্যেই শিলমোহর দিয়ে দিয়েছে রায় পরিবার?’

<p>জন্মদিনের রাতে বাবার সঙ্গে আদৃত (ছবি-ফেসবুক)</p>

জন্মদিনের রাতে বাবার সঙ্গে আদৃত (ছবি-ফেসবুক)

আদৃতকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন সহকর্মীরা, অপেক্ষা মিঠাইয়ের শুভেচ্ছা বার্তার-

জন্মদিনেও শ্যুটিং করবেন আদৃত। সঙ্গে ফ্যানেদের সঙ্গে চলবে সেলিব্রেশনের পর্ব। কৌশাম্বির নাম না নিলেও সম্পর্কে থাকার কথা মাস কয়েক আগেই স্বীকার করে নিয়েছেন আদৃত। জানিয়েছেন, তিনি কমিটেড। সম্প্রতি এই সময়কে দেওয়া ওই সাক্ষাৎকারে সৌমিতৃষা জানিয়েছেন, 'ধারাবাহিকের নায়কের প্রেম যে নায়িকার সঙ্গেই হবে, এমনটাও নয়। অন্য কোনও সহ-অভিনেত্রীর সঙ্গেও হতে পারে’। তবে কি আদৃত-কৌশাম্বির প্রেমের দিকেই ইশারা মিঠাইরানির? খোলসা করেননি নায়িকা।

বায়োস্কোপ খবর

Latest News

জোড়া ঘূর্ণাবর্তে বৃষ্টি চলবে বাংলা! ৫০ কিমিতে ঝড় উঠবে একাধিক জেলায়, কোথায়? আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ আচার্যই নিয়োগ করতে পারেন উপাচার্যদের, বলছে সুপ্রিম কোর্ট, বিবৃতি জারি করল রাজভবন ‘আমার বরকে রাতে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী! পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে জুতো খুলে বিমান থেকেই রামলালার ‘সূর্যাভিষেক' দেখলেন মোদী, অভিভূত নেটপাড়া মুখ্যমন্ত্রীর মুখে 'হিংসার' কথা! অভিযোগ তুলে কমিশনে BJP, কী বলেছিলেন মমতা? গুজরাটকে বিধ্বস্ত করে লিগ টেবিলের বিন্যাস নয়-ছয় করল দিল্লি, বড় লাফ ঋষভ পন্তদের

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.