বাংলা নিউজ > বায়োস্কোপ > কোভিড নেগেটিভ মিলিন্দ সোমন, সেরে উঠেই এ কি করলেন!
মিলিন্দ ও অঙ্কিতা
মিলিন্দ ও অঙ্কিতা

কোভিড নেগেটিভ মিলিন্দ সোমন, সেরে উঠেই এ কি করলেন!

করোনা আক্রান্ত সময়ে পাশে থাকার ও শুভেচ্ছা বার্তা দেওয়ার জন্য নিজের ইনস্টা পোস্টে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন মিলিন্দ। জানিয়েছেন তাঁর আরটিপিসিআরের রিপোর্ট নেগেটিভ।

কোভিড নেগেটিভ মিলিন্দ সোমন। নিজের ইনস্টাগ্রামেই সেই খবর সবার সঙ্গে ভাগ করে নিলেন ‘আয়রনম্যান’। আর করোনা থেকে সেরে উঠেই স্ত্রী অঙ্কিতা কোনওয়ারকে সঙ্গে নিয়ে হাঁটতে বেরিয়ে পড়েন তিনি। বিকেলের নরম আলোয় অঙ্কিতার সঙ্গে তোলা সেলফি পোস্ট করে মিলিন্দ লেখেন, '১৪ দিনের কোয়ারান্টিন শেষ! আরটিপিসিআরের রিপোর্ট নেগেটিভ এসেছে!’

করোনা আক্রান্ত সময়ে পাশে থাকার ও শুভেচ্ছা বার্তা দেওয়ার জন্য নিজের ইনস্টা পোস্টে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন মিলিন্দ। ভক্তদের উদ্দেশে তিনি লেখেন, 'ধন্যবাদ আপনাদের সবসময় আমার পাশে থাকা এবং শুভেচ্ছা বার্তার জন্য। যে কোনও অসুস্থতায় সেরে ওঠার সবচেয়ে বড় উপায় পজিটিভ থাকা। স্বাস্থ্যকর জীবনযাপনের মূল মন্ত্রই হল পজিটিভ থাকা...'

স্ত্রী অঙ্কিতাকেও ধন্যবাদ জানাতে ভোলেননি। ‘অঙ্কিতাকেও ধন্যবাদ। আমার করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়েই গুয়াহাটি থেকে মুম্বই ছুটে এসেছে, আমি না করা সত্ত্বেও। নিজেকে সতর্ক রেখে, আমার খেয়াল রেখেছে পরির মতো!’, ইনস্টাগ্রামে লেখেন মিলিন্দ।

মিলিন্দের এই পোস্টে অঙ্কিতা কমেন্ট করেছে, ‘সুস্থতায় ও অসুস্থতায়...’। অর্থাৎ সময় খারাপ হোক বা ভালো, সব সময় মিলিন্দের পাশে থাকার অঙ্গীকার করেছেন অঙ্কিতা। 

করোনার সেকেন্ড ওয়েভে বলিউডে এখন করোনা আতঙ্ক। কার্তিক আরিয়ান, রণবীর কাপুর, আলিয়া ভাট, অক্ষয় কুমার, গোবিন্দা, ভূমি পেদনেকর-এর মতো তারকারা করোনায় আক্রান্ত হয়েছেন। চিকিৎসকের পরামর্শ মেনে হাসপাতালে ভর্তি হয়েছেন অক্ষয় কুমার। অন্যদিকে, কোভিড ১৯ ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছেন সঞ্জয় দত্ত ও সলমান খান, অমিতাভ বচ্চন।

বন্ধ করুন