বাংলা নিউজ > বায়োস্কোপ > 'যত বড়ই সেলব হও না কেন, তোমাকে বিয়ে করবই’, সরাসরি বিয়ের প্রস্তাব পেলেন মিমি!
বিয়ের প্রস্তাব মিমিকে (ছবি-ইনস্টাগ্রাম) 
বিয়ের প্রস্তাব মিমিকে (ছবি-ইনস্টাগ্রাম) 

'যত বড়ই সেলব হও না কেন, তোমাকে বিয়ে করবই’, সরাসরি বিয়ের প্রস্তাব পেলেন মিমি!

  • মিমির বিয়ে নিয়ে মাথ্যাব্যাথা ভক্তদের! সরাসরি প্রস্তাব দিলেন এক অনুরাগী। 

একদিকে তিনি টলিউডের অন্যতম নামী তারকা, অন্যদিকে আবার যাদবপুরের সাংসদ। জনপ্রতিনিধি এবং অভিনয় কেরিয়ার দুটোই সমানতালে বজায় রাখেন মিমি চক্রবর্তী। নায়িকার ব্যক্তিগত জীবনে উঁকিঝুঁকিও যে কম আছে, তেমনটা নয়। যদিও রাজ চক্রবর্তীর সঙ্গে ব্রেক-আপের পর সেভাবে মিমির লাভ লাইফ নিয়ে বিশষ কিছু জানা যায় না। যদিও কেউ কেউ বলে থাকেন, তুরস্কের লাইল প্রোডিউসার মিলি গুলহানের সঙ্গে মিমির লং ডিসট্যান্ট রিলেশনশিপের গল্পও শোনা যায়, তবে তা নেহাতই গুঞ্জন। 

সোশ্যাল মিডিয়াতে ভীষণরকমভাবে অ্যাক্টিভ মিমি। সময়-সুযোগ পেলেই ব্যস্ততার ফাঁকে ভক্তদের প্রশ্নের জবাব দেন নায়িকা। বৃহস্পতিবারও ইনস্টাগ্রামে ফ্যানেদের প্রশ্নের জবাব দিচ্ছিলেন তিনি, সেখানেই ঘুরে ফিরে এল নায়িকার ব্যক্তিগত জীবন আর বিয়ের প্রশ্ন। অভিনেত্রীকে এক অনুরাগীতো সরাসরি বিয়ের প্রস্তাবই দিয়ে দিলেন। তিনি লিখেছেন, ‘যত বড় সেলেব তুমি হও না কেন, তোমাকেই বিয়ে করব’। এমন কথা শুনে মিমি কী জবাব দিলেন? 

জবাবে, নায়িকা জুড়ে দিয়েছেন সলমন খানের হিট গান ‘মুঝসে শাদি করোগি’। ২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘মুঝসে শাদি করোগি’ ছবির ‘টাইটেল ট্র্যাক’ দিয়েই অনুরাগীকে উত্তর দিলেন মিমি, তবে পুরোটাই মজার ছলে। তবে এই একবার মিমির বিয়ের প্রসঙ্গে এসেছে তা নয়। অন্য একজন প্রশ্ন করে, ‘বিয়ে কবে করব?', উত্তরে মিমি একটি ইমোজি শেয়ার করেন। সেখানে কানে হাত দেওয়া ছবি দিয়ে নায়িকা বুঝিয়ে দিলেন, এই প্রশ্ন শুনে শুনে তিনি কতটা ক্লান্ত। 

মিমির বিয়ে নিয়ে মাথ্যাবাথ্য ভক্তদের
মিমির বিয়ে নিয়ে মাথ্যাবাথ্য ভক্তদের

এ ছাড়াও অনুরাগীদের বহু প্রশ্নের উত্তর দিয়েছেন নায়িকা। অনেকেই মিমির চারপেয়ে সন্তান চিকুর স্বাস্থ্যের কথাও জানতে চেয়েছেন, তাঁদের সকলকে ধন্যবাদ জানিয়ে মিমি লেখেন, আগের থেকে অনেকটাই সুস্থ চিকু। তবে সকলকে প্রার্থনা জারি রাখতে বলেন। উল্লেখ্য, ক্যানসারে ভুগছে মিমির আট বছরের সারমেয়। এদিন নিজের ‘ক্রাশ’ -এর নামও ফাঁস করেছেন মিমি। হলিউড অভিনেতা হেনরি ক্যাভিলের ছবি পোস্ট করে নিজের ভালোলাগার মানুষের সঙ্গে পরিচয় করিয়ে দেন মিমি। প্রশ্নোত্তর পর্বের মাধ্যমে এইভাবেই ভক্তদের আও একটু কাছে টেনে নিলেন মিমি, নিজের জীবনের অজানা তথ্য শেয়ার করলেন তাঁদের সঙ্গে।

বন্ধ করুন