বাংলা নিউজ > বায়োস্কোপ > মিঠাই: শ্রীদেবীর সাজে মোদক বাড়ির নতুন বউ, তা দেখে চোখ কপালে উচ্ছেবাবু অদৃতের!
মিঠাইকে দেখে অবাক সিদ্ধার্থ।
মিঠাইকে দেখে অবাক সিদ্ধার্থ।

মিঠাই: শ্রীদেবীর সাজে মোদক বাড়ির নতুন বউ, তা দেখে চোখ কপালে উচ্ছেবাবু অদৃতের!

  • ভোল বদলে ফেলেছে মোদক পরিবার। দেখুন তো চিনতে পারেন কি না!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ বেশ কয়েক মাস ধরেই TRP তালিকায় প্রথম স্থান দখল করে আছে। হাজার লড়াই করেও মিঠাইকে এক চুলও সরাতে পারছে না অন্য ধারাবাহিকগুলো। ফের বড়সড় টুইস্ট আর একরাশ মজা নিয়ে হাজির নির্মাতারা। এবার যেন ‘ইচ্ছেমতো সাজো’র প্রতিয়োগিতা লেগেছে মোদক পরিবারে। 

সামনে এসেছে ‘মিঠাই’-এর নতুন প্রোমো। যেখানে দেখা যাচ্ছে, অদ্ভুত সাজে হাজির হয়েছে মিঠাইয়ের গোটা টিম। উচ্ছেবাবু, মিঠাই, নন্দা এবং স্যান্ডি বদলে নিয়েছে নিজেদের ভোল। সিদ্ধার্থর কথায়, ‘এবারের মিশন শ্রী আর রাতুলের বিয়ে বাঁচানো’। অর্থাৎ, এত কিছুর পিছনে কারণ হল শ্রীতমা ও রাতুলকে কাছাকাছি আনা। স্যান্ডি সেজেছে পাঞ্জাবি ওয়েটার। আর অদৃত ও নন্দা সেজেছে কাস্টমার। সবচেয়ে বড় চমক মিঠাইয়ের সাজে। অনিল কাপুরের ‘মিস্টার ইন্ডিয়া’তে শ্রীদেবীর হাওয়া-হাওয়াই লুকে দেখা দিয়েছে সে। যা দেখে চোখ কপালে উঠেছে সিদ্ধার্থর। মিঠাইকে এই লুক দেখে ভিরমি খেয়েছেন তাঁর উচ্ছেবাবু। একই দশা দর্শকদেরও।

সিদ্ধার্থ আর মিঠাইয়ের তিক্ততা ধীরে ধীরে কমছে। সিদ্ধার্থর ল্যাপটপে জল পড়ে যাওয়ায় তা সারাই করে নিয়ে এসেছে মিঠাই। এদিকে সিদ্ধার্থর বাবার কাছে হাজার বকা খেয়েও যখন মিঠাই জানানতে রাজি হয় না, সে সারাদিন কোথায় ছিল, তখন অদৃত জানায় পুরো ঘটনা। এবং জানায়, মিঠাই সময়মতো ল্যাপটপ ঠিক করে আনায় প্রেজেন্টেশন দিতে পেরেছে সে। এবং পেয়েছে নতুন অর্ডারও। মিঠাইয়ের এই কাজে খুশি হয় মোদক পরিবার।

বন্ধ করুন