বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumitrisha: বাস্তবেও প্রেমে পড়েছেন! কী বলছেন সুপারস্টার দেবের নায়িকা সৌমিতৃষা?

Soumitrisha: বাস্তবেও প্রেমে পড়েছেন! কী বলছেন সুপারস্টার দেবের নায়িকা সৌমিতৃষা?

সৌমিতৃষা কুণ্ডু

সৌমিতৃষা অবশ্য জানিয়েছেন, নাহ, এখনও তিনি এমন কাউকে খুঁজে পাননি, যাঁকে নিয়ে তিনি ঘর বাঁধার স্বপ্ন দেখতে পারেন। অভিনেত্রীর কথায়, এটা তাঁর কেরিয়ার তৈরির সময়। আপাতত কেরিয়ারেই মন দিতে চান তিনি। জীবনে এখন আর কোনও ভালোলাগা নেই। 

টলিপাড়ায় এখন চর্চার নতুন নাম সৌমিতৃষা কুণ্ড। যাঁর কেরিয়ার শুরু হয়েছিল ৭ বছর আগে। তারপর ধীরে ধীরে পথ চলা, টেলিভিশনের দুনিয়ায় 'মিঠাই' হয়ে এসে সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি। টেলিপাড়ার দর্শক তাই তাঁকে 'মিঠাই' নামেই চেনে। তবে এবার 'মিঠাইরানি' পা রেখেছেন বড়পর্দায়। তাই বড়পর্দার দর্শকদের কাছে তিনি পরিচিত ‘রুমি’ নামে।

হ্য়াঁ, ছোটপর্দার 'মিঠাই' সৌমিতৃষা এখন সুপারস্টার দেবের নায়িকা। সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর প্রথম ছবি 'প্রধান'। ছবিটি বক্স অফিসেই বেশ ভালোই ব্যবসা করেছে। মন কেড়েছে দেব-সৌমিতৃষার পর্দার রোম্যান্স। সে তো নাহয় হল পর্দার 'রুমি'র গল্প। বাস্তবে সত্যিই কি নিজের মনের মানুষ খুঁজে পেলেন সৌমিতৃষা?

অভিনেত্রী সৌমিতৃষা অবশ্য TV9 বাংলাকে সাফ জানিয়েছেন, নাহ, এখনও তিনি এমন কাউকে খুঁজে পাননি, যাঁকে নিয়ে ঘর বাঁধার স্বপ্ন দেখতে পারেন। অভিনেত্রীর কথায়, এটা তাঁর কেরিয়ার তৈরির সময়। আপাতত কেরিয়ারেই মন দিতে চান তিনি। জীবনে এখন আর কোনও ভালোলাগা তাঁর নেই। সাফ জানিয়েছেন, এই মুহূর্তে কোনও সম্পর্কে তিনি নেই, প্রেমও করছেন না। আর আপাতত প্রেমের বিষয়ে ভাবতেও চান না।

আরও পড়ুন-ছেলের সামনেই জলের গভীরে ডুবে স্বামীকে টুইঙ্কলের চুমু, অক্ষয় বললেন…

আরও পড়ুন-এবার দেবের 'খাদান'-এও সুপারস্টারের সঙ্গী সৌমিতৃষা? মুখ খুললেন 'মিঠাই'

এদিকে এই মুহূর্তে কেরিয়ারে বেশ সুন্দর জায়গায় রয়েছেন সৌমিতৃষা। শোনা যাচ্ছে, দেবের পরের ছবি 'খাদান'এও নাকি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে তাঁকে। যদি এবিষয়ে অভিনেত্রী জানিয়েছেন, ‘আমার কাছে এবিষয়ে অফিসিয়ালি কনফার্মেশন আসেনি। যদি আমাকে ছবির জন্য বেছে নেওয়া হয়, তাহলে নিশ্চয় আনুষ্ঠানিকভাবেই জানানো হবে।’

শোনা যাচ্ছে, 'খাদান'-এ দেবের নায়িকা হবেন টেলিপর্দার 'রিমলি' তথা শাকিব খানের 'প্রিয়তমা' ইধিকা পাল। আর তাঁদের সেই সফরের সঙ্গী হবেন সৌমিতৃষা। ছবিতে কয়লা মাফিয়ার চরিত্রে দেখা যাবে দেবকে। ‘খাদান’, নাকি আদ্যোপান্ত একটা বাণিজ্যিক ছবি। যার পরিচালনা করবেন সঞ্জয় রিনো দত্ত। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স ও সুরিন্দর ফিল্মসের যৌথ প্রযোজনায় তৈরি হবে ছবি। 

বায়োস্কোপ খবর

Latest News

মোদীকে লাল গোলাপ উপহার কঙ্গনার! কুইনের হয়ে প্রচারে মান্ডিতে হাজির প্রধানমন্ত্রী বাড়ির চাবির গোছা এই তিন ঘরে ভুলেও রাখছেন না তো! ভাগ্যের উন্নতিতে রইল বাস্তুটিপস অল্পের জন্য রক্ষা! কেদারনাথে পাক খেতে খেতে পড়ল হেলিকপ্টার , এরপর? হাড় মাংস আলাদা, বাংলাদেশের এমপির দেহাংশের খোঁজে নামল ডুবুরি, উড়ছে ড্রোন ছোট নাইটি পরে মেয়ে কিয়ার সঙ্গেই বৃষ্টিতে হাপুস ভিজলেন কনীনিকা ‘‌এখন টাকা দিয়ে ভোট কিনতে চাইছে, হারাতঙ্কে ভুগছে’‌, প্রশাসনকে কড়া নির্দেশ মমতার কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা সূর্যকুমারদের সঙ্গে খেলেছেন ঘরোয়া ক্রিকেট, কানাডার হয়ে বিশ্বকাপ খেলবেন এই ভারতীয় মেদিনীপুর লোকসভা কেন্দ্র : টানা দশবার জিতেছিল সিপিআই, এবার দুই বান্ধবীর লড়াই নাম ‘A’ দিয়ে শুরু! কী ধরনের মানুষ আপনি জানেন? নামের অক্ষরই বলে দিতে পারে চরিত্র

Latest IPL News

কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন T20 WC 2024-এর আগে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান! IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল T20 WC 2024: বাটলারদের দলে ম্যান সিটির সদস্য, RCB-র থেকে শিখতে চায় ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.