বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev-Soumitrisha: এবার দেবের 'খাদান'-এও সুপারস্টারের সঙ্গী সৌমিতৃষা? মুখ খুললেন 'মিঠাই'

Dev-Soumitrisha: এবার দেবের 'খাদান'-এও সুপারস্টারের সঙ্গী সৌমিতৃষা? মুখ খুললেন 'মিঠাই'

দেবের 'খাদান'-এ সৌমিতৃষা!

নতুন বছরে অন্যরকম ছবি নিয়ে হাজির হতে চলেছেন দেব।এবার তাঁকে কয়লা মাফিয়ার চরিত্রে দেখা যাবে। নাম ‘খাদান’। সেখানেও নাকি দেবের সঙ্গী হচ্ছেন ‘মিঠাই’। এবিষয়ে সৌমিতৃষা কুণ্ডু জানান, ‘ আমার কাছে এবিষয়ে অফিসিয়ালি কনফার্মেশন আসেনি। যদি আমাকে ছবির জন্য বেছে নেওয়া হয়, তাহলে নিশ্চয় আনুষ্ঠানিকভাবেই জানানো হবে।’

বলতে গেলে চলতি বছরে একপ্রকার ‘কিং খান’ শাহরুখের পাশাপাশিই হাঁটছেন 'সুপারস্টার' দেব। অবাক হচ্ছেন তো! তথ্য তো অন্তত তেমনটাই বলছে। চলতি বছর ২০২৩-এ শাহরুখের মতোই টলিউড সুপারস্টার দেবেরও তিনটে ছবি মুক্তি পেয়েছে। আর দুই তারকার তিনটিই ছবিই এবার হিট। এবার প্রতীক্ষা নতুন বছর আর নতুন ছবির।

বছর শেষে তথাকথিত ‘বাণিজ্যিক মশালা ছবি’ বানিয়েও দেব বুঝিয়ে দিয়েছেন এধরনের বাংলা ছবির দর্শক বাংলায় এখনও রয়েছেন। আর এবার নতুন বছরে (২০২৪) অন্যরকম ছবি নিয়ে হাজির হতে চলেছেন দেব।এবার তাঁকে কয়লা মাফিয়ার চরিত্রে দেখা যাবে। ছবির নাম ‘খাদান’, যেটাও কিনা আদ্যোপান্ত একটা বাণিজ্যিক ছবি। পরিচালনা করবেন সুজিত রিনো দত্ত। আর এই ছবিতেও নাকি দেবের সঙ্গী হচ্ছেন সৌমিতৃষা।

আরও পড়ুন-অভিনেতা-রাজনীতিবিদ বিজয়কান্তকে শেষ শ্রদ্ধা জানাতে গিয়ে চটিপেটা খেলেন থালাপতি বিজয়

আরও পড়ুন-বাংলা ছবির দর্শকদের জন্য দারুণ সুখবর শোনালেন 'প্রধান' ও ‘কাবুলিওয়ালা’ নির্মাতারা, কী জানেন?

আরও পড়ুন-এবার Dhoom 4-এ চোর হয়ে ধরা দেবেন 'ডাঙ্কি' শাহরুখ! খবর কতটা সত্য়ি?

শোনা যাচ্ছে 'খাদান'-এ দেবের নায়িকা হবেন টেলিপর্দার 'রিমলি' তথা শাকিব খানের 'প্রিয়তমা' ইধিকা পাল। আর এই সফরে তাঁদের সঙ্গে থাকবেন 'মিঠাই' সৌমিতৃষা। তবে খবরটা কি সত্যি? এবিষয়ে অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু  জানান, ‘ আমার কাছে এবিষয়ে অফিসিয়ালি কনফার্মেশন আসেনি। যদি আমাকে ছবির জন্য বেছে নেওয়া হয়, তাহলে নিশ্চয় আনুষ্ঠানিকভাবেই জানানো হবে।’

এদিকে ২৫ ডিসেম্বর দেবের জন্মদিনে মুক্তি পেয়েছে তাঁর আগামী ছবি 'টেক্কা'র পোস্টার। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে দেবের নায়িকা হচ্ছেন রুক্মিণী মৈত্র। অন্যদিকে আবার শোনা যাচ্ছে, প্রযোজক অতনু রায়চৌধুরী এবং পরিচালক অভিজিৎ সেন জুটি ১ জানুয়ারি দেবকে নিয়ে আরও একটা নতুন ছবির কথা ঘোষাণা করবেন। আবার এরই মাঝে এটাও শোনা যাচ্ছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স ও সুরিন্দর ফিল্মসের যৌথ প্রযোজনায় আসছে আরও একটা নতুন ছবি, নাম 'খাদান'।

জানা যাচ্ছে জানুয়ারিতে শুরু হবে দেব-সৃজিতের 'টেক্কা'র শ্যুটিং। আর ফেব্রুয়ারি 'খাদান'-এর শ্যুটিং শুরু হওয়ার কথায়। এরপর অতনু রায়চৌধুরী ও অভিজিৎ সেন জুটি আবারও নতুন কী ঘোষণা করেন, এখন সেটাই দেখার। 

 

বায়োস্কোপ খবর

Latest News

'আইনসিদ্ধ উত্তম-মধ্যম দিলে দোষ নেই', বিতর্কিত মন্তব্য অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের ৫০ কোটির দোরগোড়ায় অক্ষয়ের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ, কী হাল অজয়ের ময়দানের? DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? বেগুনি টুপির তালিকায় বড় লাফ খালিলের, অরেঞ্জ ক্যাপের লড়াইয়ে উত্থান হল শুভমনের প্রকাশ্যে স্ত্রী দীপ্তির থেকে ক্ষমাপ্রার্থনা শ্রেয়সের! কিন্তু কেন? রামনবমীতে রক্তাক্ত বাংলা, ধারালো অস্ত্রের কোপ ও বোমা বর্ষণে জখম বহু পুলিশসহ ১৮ ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল জোড়া ঘূর্ণাবর্তে বৃষ্টি চলবে বাংলা! ৫০ কিমিতে ঝড় উঠবে একাধিক জেলায়, কোথায়?

Latest IPL News

DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.