বাংলা নিউজ > বায়োস্কোপ > অবিকল বিরাট কোহিল!‘ভাই এটা কি তুমি?’প্রশ্ন মহম্মদ আমিরের,জানুন আসল সত্যিটা
ক্যাভিট সেটিন গুনের ও বিরাট কোহলি (ছবি- টুইটার)
ক্যাভিট সেটিন গুনের ও বিরাট কোহলি (ছবি- টুইটার)

অবিকল বিরাট কোহিল!‘ভাই এটা কি তুমি?’প্রশ্ন মহম্মদ আমিরের,জানুন আসল সত্যিটা

  • ক্রিকেটের ব্যাট ছেড়ে তীর ধনুক হাতে কী করছেন বিরাট কোহলি! এটা কি সত্যি বিরাট? 

২২ গজের তাঁদের দ্বৈরথ সকলেই দারুণ এনজয় করে। অনেক সময়ই বিরাট কোহলির মারমুখী ব্যাটিংয়ে দিশেহারা হয়ে পড়েন পাকিস্তানি পেসার মহম্মদ আমির। তবে এবার বিরাটকে নিয়ে সম্পূর্ন ভিন্ন রকম ধন্দে পড়লেন এই পাক পেসার। শুক্রবার টুইটারের দেওয়ালে একটি ছবি পোস্ট করে আমির লেখেন, ‘বিরাট ভাই এটা কি তুমি, আমি পুরো কনফিউসড’? 

 

এই ছবি দেখতে আপনিও চমকে যেতে বাধ্য!আপনার মনেও প্রশ্ন জাগবে ক্রিকেট ব্যাট ছেড়ে তির ধনুক হাতে কি করছেন বিরাট? নাকি পেশা বদলে এবার অভিনয়কেই কেরিয়ার হিসাবে বেছে নিয়েছেন টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন!

অবিকল বিরাট কোহলির মতো দেখতে এই ব্যক্তি হলেন তুরস্কের অভিনেতা ক্যাভিট সেটিন গুনের। তুর্কি টিভি সিরিজ দিরইলিস এরতুগরুল গাজির দৃশ্য ওই ছবিটি। সিরিজে ডোগান বে’র চরিত্রে অভিনয় করেন ক্যাভিট। অটোমন সাম্রাজ্যের প্রতিষ্ঠাতা ওসমানের এরতুগরুল গাজির সাহসীকতার গল্প বলে এই সিরিজ। 

ক্যাভিট সেটিন গুনের
ক্যাভিট সেটিন গুনের

ইস্তানবুলে জন্মছেন এই অভিনেতা,তাঁর বয়স ৩৪ বছর। বিরাটের চেয়ে তিন বছরের বড় ক্যাভিট। আমিরের টুইটের জেরে শুক্রবার সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে এই তুর্কির অভিনেতা। যদিও বাস্তবজীবনে দাড়ি ছাড়া ক্যাভিটকে বিরাট কোহলির মতো দেখতে লাগে না,কিন্তু তাঁর দাড়িযুক্ত লুক বিশেষত ডোগান বে’র লুকে বিরাটের সঙ্গে অসম্ভব সাদৃশ্য খুঁজে পাওয়া যায় তাঁর। এখন দেখার আমিরের প্রশ্নের জবাবে কি বলেন বিরাট কোহলি।

 

বন্ধ করুন