বাংলা নিউজ > বায়োস্কোপ > ঋষি-পিহুর মাঝে ফের তৃতীয় ব্যক্তি, নেত্রা! চিনতে পারলেন ‘মন ফাগুন’-এর নতুন মুখকে?

ঋষি-পিহুর মাঝে ফের তৃতীয় ব্যক্তি, নেত্রা! চিনতে পারলেন ‘মন ফাগুন’-এর নতুন মুখকে?

ঋষি-পিহুর জীবনে ফের এল তৃতীয় ব্যক্তি। 

‘মন ফাগুন’-এ এন্ট্রি নিল ‘ফেলনা’ অভিনেত্রী রোশনী তন্বী ভট্টাচার্য। ঝড় উঠতে চলেছে ঋষি আর পিহুর জীবনে আরও একবার। 

টিআরপি-র দৌড়ে সপ্তাহখানেক ধরেই পিছিয়ে পড়েছে ‘মন ফাগুন’। এমনকী, ঋষি আর পিহুর বিয়ে দিয়েও সেরকম কিছু লাভ হয়নি। তাই এবার নতুন মুখ আসছে। আসছে ঋষিরাজ আর প্রিয়দর্শিনীর মধ্যে তৃতীয় ব্যক্তি আরও একবার।

পিছিয়ে পড়া আটকাতে কিছুদিন আগেই দেখেছি ঋষির ভাই রোহন এসেছে খলনায়ক হিসেবে। এবার আসছে স্টার জলসার চেনা মুখ রোশনী তন্বী ভট্টাচার্য। ‘ফেলনা’র পর ছোট পরদা থেকে দূরেই ছিলেন তন্বী। তবে ফিরছেন বেশ শক্তিশালী চরিত্র দিয়ে।

এক আদিবাসী মেয়ের চরিত্রে দেখা যাবে তন্বীকে। যে হারিয়ে ফেলেছে নিজের ভালোবাসার মানুষকে। সেই মানুষকে খুঁজতে খুঁজতেই আসবে শহরে, দেখা হবে পিহুর সঙ্গে। আর এরপর ঋষিকে দেখেই চমকে যাবে সে। কারণ তাঁর ভালোবাসার মানুষটাকে অনেকটা এরকমই দেখতে।

এখানে তন্বীর চরিত্রের নাম ‘নেত্রা’। বেশ কিছু ফোটো আর ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ফেলেছেন এই অভিনেত্রী। ভক্তরা শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে।

ইনস্টায় একটা ছোট ভিডিয়ো ক্লিপিংসও শেয়ার করে নিয়েছেন তন্বী। যেখানে দেখা যাচ্ছে একই মন্দিরে পুজো দিচ্ছে নেত্রা আর পিহু। সঙ্গে ওর কষ্ট মন ছুঁয়ে যায় পিহুর। নিজের হাতে লিখে দেয় ঠিকানা। বলে ভালোবাসার মানুষকে খুঁজে পেলে তাঁকে সাথে নিয়ে আসতে। আর তখনই মন্দিরে আসে ঋষি। 

মানে ফের একবার ঝড় উঠবে। হয়তো আবার ভুল বোঝাবুঝি হবে ঋষি-পিহুর। পরিবার কোনও বিপদে পড়বে না তো? 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

পাড়ার ‘মিষ্টি’ বৌদির হাতে মোমো খেতে গিয়েছিলেন যুবক, বাঁশবাগানে মিলল দেহ মোদীর মেগা সভার আগে তপ্ত আরামবাগ! পোস্টার ছেঁড়া নিয়ে বিজেপি বনাম তৃণমূল সংঘাত ‘যেন সেই ভালোবাসার মর্যাদা রাখতে পারি’, বঁধুয়া নিয়ে আত্মবিশ্বাসী ‘আবির’ রেজওয়ান CSK-র অধিনায়ক ধোনির ফার্ম হাউসের সামনে রবীন্দ্র জাদেজার 'ফ্যানবয়' মুহূর্ত আগুনের ভয়ে ঝাঁপ যাত্রীদের? অন্য ট্রেনে কাটা পড়ে মৃত্যু ১২ জনের? দাবি ওড়াল রেল টুকলি খুঁজতে গিয়ে শরীরে হাত, পায়জামার…উচ্চমাধ্যমিকে বিস্ফোরক অভিযোগ ছাত্রীদের প্রথম চুক্তি রিঙ্কু-মুকেশের! জুরেলরাই দাম পাবেন, নিয়ম BCCI-র, আকাশকে বিশেষ অফার Vote: সন্দেশখালি ঘিরে তোলপাড়ের মাঝে কোন এলাকায় সবচেয়ে বেশি কেন্দ্রীয় বাহিনী? শিবরাত্রিতে শুভ যোগ! টাকা থেকে প্রেমের ভাগ্যে উন্নতি তুঙ্গে, ভাগ্য ফিরছে ৫ রাশির রেফারির ভুলেই তো ইস্টবেঙ্গল সুপার কাপ জিতেছিল- কুয়াদ্রাতকে আক্রমণ করলেন লোবেরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.