বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা থোড়াই কেয়ার, দার্জিলিঙে চুটিয়ে ঘুরে বেড়ালেন প্রাণোচ্ছ্বল মনামী ঘোষ
ঘুরতে বরাবরাই ভালোবাসেন মনামী (ছবি-ইনস্টাগ্রাম)
ঘুরতে বরাবরাই ভালোবাসেন মনামী (ছবি-ইনস্টাগ্রাম)

করোনা থোড়াই কেয়ার, দার্জিলিঙে চুটিয়ে ঘুরে বেড়ালেন প্রাণোচ্ছ্বল মনামী ঘোষ

  • মনামীর এই দার্জিলিং সফরনামা দেখলে আপনার মনও করবে পালাই-পালাই, দেখে নিন বাঙালির প্রিয় শৈলশহরের নৈঃস্বর্গিক সৌন্দর্য।

পুজো আসছে । আর শারদোৎসবের আগমন মানেই ভ্রমণ প্রিয় বাঙালির মনটা তার সাধের শহর ছেড়ে কেমন পালাই পালাই করে ওঠে ।কর্ম ব্যস্ত রুটিন, করোনা সব কিছু ভুলে ব্যাগ পিঠে নিয়ে একটু মুক্তির খোঁজে বেরিয়ে পড়েছিলেন মনামী ঘোষ। কারণ ভয় পেয়ে হাত পা গুটিয়ে বসে থাকার পাত্রী মোটেই নন ছোটপর্দার প্রিয় ইরাবতী, ঘুরতে বরাবরই ভালোবাসেন নায়িকা । সম্প্রতি তাঁর শেয়ার করা ভিডিওতে দেখা গিয়েছে তিনি দিব্য ঘুরে বেড়াচ্ছেন বাহারি পোশাকে , চুটিয়ে উপভোগ করছেন বাঙালির প্রিয় শৈলশহর দার্জিলিং ।

আগেই রং বেরঙের সোয়েটারে একাধিক ছবি পোস্ট করেছিলেন মনামী । সম্প্রতি পোস্ট করলেন একটি স্লো মোশন ভিডিও । আবহে ব্যবহার করলেন রশিদ খানের কণ্ঠে জব্ উই মেট খ্যাত গান আওগে জব্ তুম সাজনা । দেখা গিয়েছে মহানন্দে প্রানোচ্ছল ভঙ্গিমায় হিমালয়ের রাণীর অলিতে গলিতে ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী । কখনও বা চুটিয়ে উপভোগ করছেন কেভেন্টার্স , গ্লেনারির খাবার । আবার কখনও দু চোখ ভরে তাকিয়ে রয়েছেন দিগন্ত প্রসারিত কাঞ্চনজঙ্ঘার দিকে ।

View this post on Instagram

THE LAST SUNSET..

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on

 এক কথায় হলুদ সোয়েটার , নীল জিন্স এবং সানগ্লাসে সুশোভিত মনামীকে দেখলে ঘরে আবদ্ধ বাঙালির মনে হতেই পারে , এক ছুটে চলে যাই ওই নীল পাহাড়ের দেশে । মনামীর এই ভিডিও তিনি নিজের ফেসবুকেও শেয়ার করেছেন। দিয়েছেন ইউটিউবেও । ভিডিওটি তুলেছেন সৈকত বারুই। মনামীর মনের মানুষ সৈকত, এই নিয়ে চর্চার শেষ নেই টলিপাড়ায়। তাঁর বিশেষ বন্ধু সৈকত বারুই। গত কয়েক বছর ধরে দুজনের বিয়ের খবরও বারবার সামনে এসেছে। 

View this post on Instagram

Never fails to make me happy... @glenarys

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on

বাংলা টেলি জগৎের অতি পরিচিত মুখ মনামী । প্রায়শই নিজের নাচের ভিডিও শেয়ার করেন অনুরাগীদের উদ্দেশ্যে । সেই সঙ্গে ঘুরতে যেতেও তিনি খুব পছন্দ করেন। এবার নিজের চোখ দিয়ে দেখা ব্রিটিশদের হাতে তৈরী শৈল রাণীর রূপকে ছড়িয়ে দিলেন আপামর অনুরাগী মননের উদ্দেশ্যে । মনামীর এই সব ছবি আর ভিডিয়ো দেখে অনুরাগীদের মনে একটাই কথা- ‘দিন দিন যদি কারুর বয়স কমে-সেটা মনামী’।

বন্ধ করুন