বাংলা নিউজ > বায়োস্কোপ > গুলমার্গের এই হোটেলে হানিমুনে মৌনি, প্রতিদিনের ভাড়া ৩২ হাজার টাকা! ঘুরে দেখুন..
গুলমার্গে মৌনি

গুলমার্গের এই হোটেলে হানিমুনে মৌনি, প্রতিদিনের ভাড়া ৩২ হাজার টাকা! ঘুরে দেখুন..

  • গুলমার্গে ‘দ্য খাইবার হিমালয়ান রিসর্ট এবং স্পা’তে গিয়ে উঠেছেন মৌনি এবং সূরজ। ঘুরে দেখুন অন্দরমহল-

বিয়ের পর স্বামী সূরজ নাম্বিয়ার সঙ্গে মধুচন্দ্রিমায় কাশ্মীর উড়ে গিয়েছিলেন অভিনেত্রী মৌনি রায়। ভূ-স্বর্গে দুর্দান্ত সময় কাটাচ্ছেন নায়িকা। সেখান থেকে শেয়ার করছেন একের পর এক ছবি। 

গুলমার্গে ‘দ্য খাইবার হিমালয়ান রিসর্ট এবং স্পা’তে গিয়ে উঠেছেন মৌনি এবং সূরজ। দুধ সাদা বরফে মোড়া পাহাড়ের কোলে অবস্থিত এই পাঁচতারা হোটেল। এই লাক্সারিয়াস রিসর্টের ঝলক নেটমাধ্য়মে শেয়ার করেছেন মৌনি। রিসর্টের অন্দরে পুলের ধারে বসে পোজ দিতে দেখা গিয়েছে নায়িকাকে। পিছনে কাঁচের ওপার থেকে সাদা বরফের চাদরে মোড়া পাহাড় স্পষ্ট। ছবি পোস্ট করে ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘বেবি বাইরে খুব ঠান্ডা..’।

হিমালয়ের পীর পাঞ্জাল পর্বতমালার আফারওয়াত শৃঙ্গের দৃশ্য হোটেল থেকে দেখা যায়। বড় কাঁচের জানালা দিয়ে রিসোর্টের অন্দর থেকে বাইরের দৃশ্য আরামদায়কভাবে উপভোগ করা যায়। দিনের বেলা অতিথিরা বরফে ঢাকা পাহাড়ে স্কিইং করতে যেতে পারেন।

এপ্রিল মাস পর্যন্ত হোটেলের রুমের ভাড়া ৩২ হাজার ৮০০ টাকা শুরু করে ২৪ হাজার ৭০০ এবং মে মাস পর্যন্ত ২২ হাজার ৪০০ টাকায় রুম পাওয়া যাবে। ১৫ এপ্রিলের পরে নতুন রিজার্ভেশন খোলা হবে। কিছুদিন আগে গুলমার্গে বেড়াতে গিয়েছিলেন সারা আলি খান। তিনিও এই হোটেলে উঠেছিলেন।

পাঁচতারা এই রিসর্টে কাশ্মীরি খাবারের পাশাপাশি আন্তর্জাতিক খাবার পরিবেশন করা হয় এবং একটি টেরেস রেস্তোরাঁও রয়েছে। অতিথিরা হোটেলে পুলে সাঁতার কাটার পাশাপাশি টেবিল টেনিস এবং স্নুকারও খেলতে পারেন। জায়গাটি বিখ্যাত গুলমার্গ গন্ডোলা থেকে মাত্র ১০ মিনিটের হাঁটার দূরত্বে। যা অতিথিদের কংডুরি পর্বতে নিয়ে যায়। হোটেল থেকে গাড়িতে ১০ মিনিটের দূরত্বে গল্ফ কোর্স রয়েছে। এখান থেকে শ্রীনগর বিমানবন্দর ৫৯.৯ কিলোমিটার দূরে। 

 

 

বন্ধ করুন