বাংলা নিউজ > বায়োস্কোপ > Mrunal Thakur on Sex: ‘বাড়িতেই সেক্স নিয়ে আলোচনা হলে বাচ্চারা আর বাইরে…’, যৌন লালসা নিয়ে অকপট ম্রুনাল

Mrunal Thakur on Sex: ‘বাড়িতেই সেক্স নিয়ে আলোচনা হলে বাচ্চারা আর বাইরে…’, যৌন লালসা নিয়ে অকপট ম্রুনাল

ম্রুনালের অকপট স্বীকারোক্তি 

Mrunal Thakur on Sex-Lust: ‘লাস্ট স্টোরিজ ২’-এর আর বাল্কি পরিচালিত গল্পে দেখা মিলেছে নায়িকার। ঠাকুমা নীনা গুপ্তার মতো কি বিয়ের আগেই যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার বিশ্বাসী ম্রুনাল? 

নেটফ্লিক্সের অ্যান্থোলজি ছবি ‘লাস্ট স্টোরিজ ২’ মুক্তি পেয়েছে বৃহস্পতিবার। এই ছবিতে আর বাল্কি পরিচালিত গল্পে দেখা মিলেছে অভিনেত্রী ম্রুনাল ঠাকুরের। পরিচালকের কথায় তাঁর কাহিনি একটি ‘পারিবারিক লালসার গল্প’। এই ছবির কেন্দ্রে রয়েছেন ম্রুনালের ঠাকুমা নীনা গুপ্তা। যিনি বিয়ের আগে প্রকাশ্যেই যৌনতার পাঠ দেন নাতনিকে। স্পষ্ট জানান, কোনও সম্পর্ক টিকিয়ে রাখতে হলে যৌনতা এবং লালসা দুটোই জরুরি। না হলে একটা সময় পর পরস্পরের সঙ্গে জুড়ে থাকবার কারণটাই শেষ হয়ে যায়। 

ভারতীয় সমাজব্যবস্থায় ‘সেক্স’ বা ‘যৌনতা’ আজও ট্যাবু বলেই গণ্য। এই নিয়ে খোলাখুলি কথা বলতে কিন্তুবোধ রয়েছে সকলের। এবার সেক্স আর যৌন খিদে নিয়ে মুখ খুললেন ম্রুনাল ঠাকুর। তিনি বলেন, ‘আমার মনে হয় যৌনতা আর লালসা নিয়ে পরিণত আলোচনা খুব প্রয়োজন। বিশেষত যখন ছেলেমেয়েরা বয়ঃসন্ধির মধ্যে দিয়ে যায়। সদ্য যৌবনে পা রাখা ছেলেমেয়েদের নিজস্ব রোল মডেল থাকে, তাঁদের উচিত এই নিয়ে সঠিক জ্ঞান ও তথ্য পৌঁছে দেওয়া’। 

ম্রুনাল যোগ করেন, ‘যদি প্রত্যেক তরুণ এবং সংবেদনশীল মন, এমনকি পরিবারের বাচ্চারাও এমন একজনকে কাছে পায়, যার সঙ্গে খোলাখুলি এই সমস্ত বিষয় (সেক্স, লালসা) নিয়ে আলোচনা করতে পারবে, তাহলে বাইরে জগতের কাছ থেকে এগুলো নিয়ে ভুলভাল তথ্য সংগ্রহ করবে না’। 

ছবিতে দেখা যায় বাবার বন্ধুর ছেলে সঙ্গে বিয়ের ঠিক হয়েছে ম্রুনালের। হবু বর অঙ্গদের সঙ্গে ইতিমধ্যেই ব্যক্তিগত বোঝাপড়াও সেরে নিয়েছে সে। তবে ঠাকুমা নিজের সিদ্ধান্তে অনড়। ‘টেস্ট ড্রাইভ’ না করে বিয়ে নয়। শরীর নামক আগ্নেয়গিরি মানে ‘মাউন্ট ফুজি’-র লাভা যতক্ষণ না নিঃসৃত হচ্ছে ততক্ষণ কারুর গলায় মালা দেওয়া যাবে না। ‘লাস্ট স্টোরিজ’-এর এই অংশে বিয়ের আগে সেক্সের পক্ষে সওয়াল করেছেন নীনা গুপ্তা। ঠাকুমার কথায় কি আদেও গুরুত্ব দেবে নাতনি? সেই নিয়েই এই কাহিনি। 

লাস্ট স্টোরিজের অপর তিনটি গল্প পরিচালনা করেছেন, কঙ্কনা সেনশর্মা, সুজয় ঘোষ এবং অমিত শর্মা। সমালোচকদের থেকে সবচেয়ে প্রশংসা কুড়িয়েছে কঙ্কনার গল্পটি। যেখানে দেখা মিলেছে তিলোত্তমা সোম ও অম্রুতা সুভাষের। সুজয়ের গল্পে রয়েছে বিজয় ও তামান্নার যৌন লালসার গল্প, তবে চিরাচরিত সুজয় ঘোষ টুইস্টের সঙ্গে। অন্যদিকে অমিত শর্মা পরিচালিত অংশটিতে অভিনয় করেছেন কাজল ও কুমুদ মিশ্রা। 

আগামিতে ম্রুনালকে দেখা যাবে বিজয় দেবেরাকোণ্ডার নায়িকা হিসাবে। যা পরিচালনার দায়িত্বে রয়েছে পরশুরাম পেটলা। এছাড়াও ‘নানি’তে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন নায়িকা।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

লন্ডনে জন্মেও বিরাট অনুষ্কার পুত্র পাচ্ছে না ব্রিটিশ নাগরিকত্ব! কেন? সঙ্গমে স্বামীর অনীহা!সোজা থানায় গিয়ে ব্যক্তির বিরুদ্ধে FIR দায়ের স্ত্রীর কেমন হল ICSE-র ইংরেজি পরীক্ষা? গতবারের থেকেও কঠিন? কী বলছে পড়ুয়া ও শিক্ষকরা? নিশীথ প্রামাণিক নিয়ে বিরাট রায় দিল কলকাতা হাইকোর্ট, স্বস্তি বাড়ল গেরুয়া শিবিরে আরও কয়েকটা বছর KKR-এ খেলতাম, আমার ব্যাঙ্ক ব্যালেন্সও বাড়ত: মনোজ তিওয়ারি ৮৭তে পা, জন্মদিনে কেন কারোর সঙ্গে দেখা করতে চাইলেন না মহানায়কের নায়িকা সাবিত্রী? তিনে পা দিল জেহ! বার্থ ডে পার্টিতে চাঁদের হাট,হাজির মামা রণবীর থেকে রাহা, সোনমরা সৌরভের কীর্তিকে কুর্নিশ, লর্ডস স্টেডিয়ামের রেপ্লিকা বানিয়ে দাদাকে উপহার মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য ১০ টাকা করে অনুদান, পোর্টাল চালু করবে পর্ষদ সব বাধা বিপত্তির কাটিয়ে ফের কাছাকাছি আসছে সূর্য-দীপা? জোড়া লাগবে ভাঙা সংসার?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.