বাংলা নিউজ > বায়োস্কোপ > Ananya Panday: আরিয়ান যোগ? অনন্যার বাড়িতে তল্লাশি NCB-র, আজকেই জেরার জন্য তলব
আরিয়ান মাদক মামলাতেই কি নাম জড়াল অনন্যার?
আরিয়ান মাদক মামলাতেই কি নাম জড়াল অনন্যার?

Ananya Panday: আরিয়ান যোগ? অনন্যার বাড়িতে তল্লাশি NCB-র, আজকেই জেরার জন্য তলব

  • আরিয়ানের মাদক মামলার সঙ্গে এর যোগ আছে বলে মত অনেকের।

মাদক মামলায় নতুন পদক্ষেপ নিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। তল্লাশি চালানো হল বলি অভিনেত্রী অনন্যা পাণ্ডের বাড়িতে। খান পরিবারের ঘনিষ্ঠ বলেই পরিচিত অনন্যা! তাই অনেকেই এনসিবির এই অভিযানের সঙ্গে আরিয়ানের মাদক মামলার সংযোগ খুঁজে পেয়েছেন। মাদক মামলায় তদন্তের জন্য তাঁকে জেরা করার কথাও বলা হয়েছে। উপস্থিত হতে বলা হয়েছে এনসিবি-র দফতরে।

বলি সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর থেকে এমনিতেই নড়েচড়ে বসেছে বলিউড। এবার তাতে নাম জড়াল আরও এক স্টার কিডের। চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যা করণ জোহরের হাত ধরে পা রেখেছেন বলিউডে। হাতে গোনা কয়েকটা ছবিতে অভিনয় করলেও বেশ জনপ্রিয় তিনি।

বুধবারই এনসিবি দাবি করেছিল, আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে এক উঠতি নায়িকার সঙ্গে মাদক নিয়ে কথাবার্তার প্রমাণ পেয়েছেন তাঁরা। আর তারপরই বৃহস্পতিবার অনন্যার বাড়িতে তল্লাশি নিয়ে অনেকেই যোগসূত্র খুঁজে পেয়েছেন। এখন দেখার দিন গড়ানোর সাথে সাথে আর নতুন কি মোড় আসে! প্রসঙ্গত, অনন্যার বাড়ির পাশাপাশি এদিন শাহরুখের বিলাসবহুল বাসভবন মন্নতেও তল্লাশি চালায় এনসিবি। 

২ অক্টোবর রাতে মুম্বই থেকে গোয়া-গামী এক প্রমোদতরী থেকে আটক করা হয় আরিয়ানকে। তারপর ৩ অক্টোবর গ্রেফতার হন শাহরুখ পুত্র। তারপর কয়েকদিন এনসিবি-র হেফাজতে থাকার পর আরিয়ানকে রাখা হয়েছে বিচারবিভাগীয় হেফাজতে। আর্থার রোড জেলের স্পেশ্যাল ব্যারাকে রয়েছেন আরিয়ান। 

বন্ধ করুন