বাড়ি > বায়োস্কোপ > করোনা মুক্ত ‘কৃষ্ণকলি’র নিখিল, শ্যুটিং সেটে ফিরলেন অভিনেতা নীল ভট্টাচার্য
নীল ভট্টাচার্য (ছবি-ইনস্টাগ্রাম)
নীল ভট্টাচার্য (ছবি-ইনস্টাগ্রাম)

করোনা মুক্ত ‘কৃষ্ণকলি’র নিখিল, শ্যুটিং সেটে ফিরলেন অভিনেতা নীল ভট্টাচার্য

  • বুধবারই শ্যুটিংয়ে যোগ দিয়েছেন নীল ভট্টাচার্য। 

করোনা যুদ্ধ জয় লাভ করে পুনরায় শ্যুটিং সেটে ফিরলেন অভিনেতা নীল ভট্টাচার্য । কৃষ্ণকলি ধারাবাহিকের লিড হিরো নিখিল আবার সেটে ফিরতে পারায় স্বস্তির নিঃস্বাস টেলিপাড়ায় । দু'দিন আগেই ছিল ধারাবাহিকের জন্মদিন । সম্প্রতি ৭০০ পর্ব পূর্ন করেছে কৃষ্ণকলি । কাজেই উদযাপনের রেশ একটা ছিলই । কিন্তু নায়কের অনুপস্থিতিতে উৎসবের প্রাণ যেন কোথাও হারিয়ে গিয়েছিলো । কিন্তু সব্বাইকে আশ্বস্ত করে ১৪ দিন হোম আইসোলেশন কাটানোর পরে আবার ফ্লোরে পা রাখলেন কৃষ্ণকলির নিখিল । বুধবার শ্যুটিংও করেছেন শ্যামার মনের মানুষ।

অগস্ট মাসেই তাঁর কোভিড-১৯ আক্রান্ত হওয়ার খবর সামনে এসেছিল । জানা যায় স্বাদ গন্ধের অনুভূতি চলে গিয়েছিলো অভিনেতার । তখনি পরীক্ষা করানো হলে তাঁর রিপোর্ট পজিটিভ আসে । তবে অনুরাগীদের আশ্বস্ত  করে অভিনেতা নিশ্চিন্ত হতে বলেন এবং জানান তাঁর উপসর্গ সামান্যই । তিনি একদম ঠিক আছেন । আইসোলেশন কাটিয়েই শুটিংয়ে ফিরবেন, এই নিয়ে দুবার কৃষ্ণকলির সেটে করোনা হানা দিলো । এর আগে আক্রান্ত হয়েছিলেন এই পরিবারের অন্যতম সদস্য বিভান অর্থাৎ অভিনেতা অশোক চৌধুরী ।

তবে এই কদিনও রীতিমতো ওয়ার্ক ফর্ম হোম করতে হয়েছে অভিনেতাকে । পরিচালকের নির্দেশ মতো বাড়ি বসেই শটও দিয়েছেন । নিজেই বাড়িতে মেক আপ , লাইটের ব্যবস্থা করে নিয়েছিলেন । তিনি কখনোই চাননি যাতে কোনোভাবে এই কদিনের জন্য চিত্রনাট্যে কোনো বদল আসুক । তিনি শট না দিলে হয়তো কয়েকদিনের জন্য নতুন করে তাঁকে অপহরণ করিয়ে বা নিখোঁজ দেখিয়ে বদল আনতে হতো চিত্রনাট্যে । আপাতত নায়কের প্রত্যাবর্তনে শ্যামার পরিবারে খুশির হাওয়া।

বন্ধ করুন