বাংলা নিউজ > বায়োস্কোপ > এবছর অন্যরকম দীপবলি নীতু কাপুরের
অনিল কাপুর, নীতু কাপুর, অনিল কাপুরের স্ত্রী অনিতা ও বরুণ ধাওয়ানের দিওয়ালি উদযাপন  (ইনস্টাগ্রাম)
অনিল কাপুর, নীতু কাপুর, অনিল কাপুরের স্ত্রী অনিতা ও বরুণ ধাওয়ানের দিওয়ালি উদযাপন  (ইনস্টাগ্রাম)

এবছর অন্যরকম দীপবলি নীতু কাপুরের

  • এবছর ঋষিহীন নীতু কাপুরের দিওয়ালি…

অভিনয় জগতে কামব্যাক করে ‘যুগ যুগ জিও’র টিমের সঙ্গে চণ্ডিগড়ে দিওয়ালি উদযাপন করলেন নীতু কাপুর। ছবিতে আছেন নীতু কাপুর, অনিল কাপুর, বরুণ ধাওয়ান ও কিয়ারা আডবানি।

অভিনেত্রী নীতু কাপুর তাঁর ইনস্টাগ্রামে সহ-অভিনেতা অনিল কাপুরের সঙ্গে দিওয়ালি উদযাপনের একটি ছবি পোস্ট করে লেখেন, ‘নতুন অভিজ্ঞতা, প্রতিদিন!! একদম আলাদা দিওয়ালি এবছর, কিন্তু আমি কৃতঞ্জ তোমাদের সকলের কাছে ভালোবাসা পেয়ে। সকলকে দিওয়ালির শুভেচ্ছা,  আনন্দ ও আশার আলো ছড়িয়ে দিন! #যুগযুগজিও’

অভিনেতা অনিল কাপুরও তাঁর অনুগামীদের শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট করতে দেখা যায়। তিনি লিখেছেন, দিওয়ালির শুভেচ্ছা!! সবাই খুশিতে থাকো আর যুগ যুগ জিও! #loveandlight’। পোস্ট করা ছবিতে অনিল কাপুরের স্ত্রী সুনিতা, নীতু কাপুর এবং বরুণ ধাওয়ান রয়েছেন।  

ছবিতে নীতু কাপুরকে নীল রঙের সিল্কের কুর্তি-চুড়িদার পরে, অন্যদিকে অনিল কাপুরকে কালো রঙের কুর্তা-পাজামার সঙ্গে মানানসই স্টোল নিয়ে, বরুণকে খুব সাধারণ সাদা টি-শার্ট ও কালো ট্র্যাক প্যান্ট পরে দেখা গিয়েছে।

 অন্যদিকে নীতু কাপুরের ছেলে অভিনেতা রণবীর কাপুরকে মুম্বইতে ঘনিষ্ট বান্ধবী আলিয়া ভাটের সঙ্গে দিওয়ালি উদযাপন করতে দেখা গেছে। 

উল্লেখ্য, শ্যুটিং শুরুর আগে নীতু কাপুরকে ‘যুগ যুগ জিও’র টিমের সঙ্গে ছবি পোস্ট করতে দেখা গিয়েছে। ক্যাপশেন তিনি লিখেছেন, ‘আমার প্রথম উড়ান, এই ভয়ঙ্কর পরিস্থিতিতে!!  ভ্রমনের জন্য চিন্তিত!! যদিও কাপুর সাহাব তুমি আমার পাশে নেই হাত ধরার জন্য, আমি জানি তুমি আমার সঙ্গে আছো.. #RnR ধন্যবাদ আমাকে সাহস জুগিয়েছো এটা করার জন্য। #যুগযুগজিও

তিনি আরো জানিয়েছিলেন, তাঁদের সকলের কোভিড টেস্ট নেগেটিভ। সবাই মাস্ক খুলেছেন শুধুমাত্র ছবি তোলার জন্য।

চলতি বছরের ৩০ এপ্রিল বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর প্রয়াত হন। ২০১৮ সালে ঋষি কাপুরের ক্যানসার আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। এরপর টানা দুবছরের লড়াই শেষে হেরে যান তিনি। এবছর  ঋষিহীন নীতু কাপুরের দিওয়ালিটা একটু অন্যরকম। হৃদমাঝারে আছেন ঋষি, কিন্তু সহ অভিনেতাদের সঙ্গে দীপাবলির আনন্দ ভাগ করে নিতে ভুললেন না নীতু। 

 

বন্ধ করুন