বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মেয়ের কাছে যাচ্ছি’, গর্ভবতী আলিয়ার সঙ্গে দেখা করার কথা শুনে মাথা নেড়ে না নীতুর

‘মেয়ের কাছে যাচ্ছি’, গর্ভবতী আলিয়ার সঙ্গে দেখা করার কথা শুনে মাথা নেড়ে না নীতুর

আলিয়া নয়, মেয়ে ঋদ্ধিমার সঙ্গে দেখা করতে ইংল্যান্ড গেলেন নীতু। 

মেয়ে ঋদ্ধিমার সঙ্গে দেখা করতে নীতু কাপুর যাচ্ছেন ইংল্যান্ডে। ‘আলিয়ার সঙ্গে দেখা করবেন না?’, প্রশ্ন পাপারাৎজিদের।

সপ্তাহখানেক কেটে গেলেও আলিয়া ভাটের গর্ভবতী হওয়ার খবর এখনও চর্চায়। তাই তো নীতু কাপুরকে দেখতে পেলেই এখন প্রশ্ন ওঠে আলিয়ার ব্যাপারে। মুম্বই এয়ারপোর্টে দেখা হতেই পাপারাৎজিরা ঘিরে ধরল নীতু কাপুরকে। প্রশ্ন বহুরানির সঙ্গে দেখা করতে চললেন নাকি প্রশ্নতেই অবাক জবাব ঋষি-পত্নীর।

ইংল্যান্ড যাচ্ছেন নীতু। ইউরোপে আছেন আলিয়া এইসময় নিজের হলিউড ছবির শ্যুটের কাজে। তাই এয়ারপোর্টে নীতুকে দেখতেই প্রশ্ন ওঠে, ‘বহুরানির কাছে যাওয়া হচ্ছে’? তাতে জবাব আসে, ‘আমার মেয়ে আছে তো ওখানে এখন’। এরপরই পাপারাৎজিরা বলেন, ‘আলিয়া কই?’ নীতুর জবাব, ‘কোথাও একটা গিয়েছে শ্যুটে’। এরপর পাপারাৎজিরা বলে বসেন, ফেরার সময় ওখান থেকে মিষ্টি নিয়ে আসবেন।

১৪ এপ্রিল বিয়ে হয় আলিয়া ভাট আর রণবীর কাপুরের। জুনের শেষে ইউএসজি-র সময়ের ছবি দিয়ে প্রেগন্যান্সির খবর শেয়ার করে নেন অভিনেত্রী। শুনে উৎসাহ চরমে ওঠে ‘রালিয়া’ (রণবীর আলিয়াকে একসঙ্গে ভালোবেসে এই নামেই ডাকে সবাই) ভক্তরা।

দিনকয়েক আগে করিনা কাপুরও গিয়েছিলেন লন্ডনে। তুতো বোন ঋদ্ধিমা কাপুর সাহানির সঙ্গে দেখা করেন বেবো। পিসি রিমা জৈনের সঙ্গেও দেখা করেন দুজনে। ঋদ্ধিমা ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ছবি শেয়ার করেছিলেন।

ঋষি আর নীতু কাপুরের বড় সন্তান ঋদ্ধিমা। দিল্লি নিবাসী এক বিজনেসম্যানকে বিয়ে করেছেন তিনি। ছোট রণবীর কাপুর। আলিয়া-রণবীরের সন্তান আসার খবরে অনেকেই বলছেন, ফেরত আসছেন ঋষি কাপুর!

 

বন্ধ করুন