বাংলা নিউজ > বায়োস্কোপ > Sa Re Ga Ma Pa 2021: সারেগামাপা-তে বাংলায় গান গাইলেন নেহা কক্কর, তালিম দিলেন অনন্যা! হল তুমুল ভাইরাল
অনন্যার সাথে সারেগামাপা-য় বাংলায় গান গাইলেন নেহা
অনন্যার সাথে সারেগামাপা-য় বাংলায় গান গাইলেন নেহা

Sa Re Ga Ma Pa 2021: সারেগামাপা-তে বাংলায় গান গাইলেন নেহা কক্কর, তালিম দিলেন অনন্যা! হল তুমুল ভাইরাল

  • সারেগামাপা-য় এসে অনন্যার প্রশংসায় পঞ্চমুখ নেহা।

এবারের সারেগামাপা-য় বাংলার জয়জয়কার। স্নিগ্ধজিৎ ভোমিক থেকে শুরু করে অনন্যা চক্রবর্তী, নীলাঞ্জনা ঘোষ, দীপায়ন ভট্টাচার্যরা একের পর এক গান দিয়ে নিজেদের নাম করছেন জাতীয় মঞ্চে। বাংলার ছেলেমেয়েদের গানের গলায় মুগ্ধ হচ্ছে তাবড় তাবড় তারকারা!

সম্প্রতি সারেগামাপা ২০২১-র ক্রিসমাস স্পেশ্যাল এপিসোডে বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন নেহা কক্কর ও রোহনপ্রীত সিং। আর সেখানেই অনন্যা চক্রবর্তীর সাথে তাঁকে ডুয়েট গাইতে দেখা যায়। অডিশন রাউন্ডে অনন্যার গাওয়া ‘লুটেরা’ সিনেমার ‘মনটা রে’ ভাইরাল হয়েছিল। এমনকী, খোদ অমিতাভ বচ্চন অনন্যার গাওয়া সেই গানে লাইক করেছিলেন ইনস্টাগ্রামে। আর এবার বাংলার মেয়ের সাথে সেই গানই গাইলেন নেহা। সঙ্গে গানে থাকা বাংলা লাইন ‘দিশেহারা কেমন বোকা মনটা রে’র উচ্চারণও শিখলেন! এমনকী, অপটু উচ্চারণে তা গাইলেনও।

ছোট থেকেই সংগীতের পরিবেশে বড়ো হয়েছেন। রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে ভোকাল মিউজিক নিয়ে পড়াশোনা করেছেন তিনি। ইতিমধ্যেই সারেগামাপা-তে গেয়ে ফেলেছেন রবীন্দ্র সংগীত ‘একলা চলো রে’। যদিও অনন্যা এই গান রিমিক্স করেছিলেন ‘গুণ্ডে’ ছবির ‘তু নে মারি এন্ট্রি’-র সাথে। প্রসঙ্গত, এবারের সিজনে বিচারকের আসনে রয়েছেন হিমেশ রেশামিয়া, বিশাল দাদলানি আর শঙ্কর মহাদেবন।

এদিন নীল রঙের লেহেঙ্গাতে সেজেছিলেন নেহা কক্কর। হাতে একতারা নিয়েই গান গাইতে দেখা গেল তাঁকে। এই ডুয়েটের তারিফ করেন রোহন থেকে শুরু করে বিচারকরা। হাততালি বাজিয়ে উৎসাহ দেন জুরি সদস্যরাও। 

বন্ধ করুন