বাংলা নিউজ > বায়োস্কোপ > Jhoome Jo Pathaan : 'তাপস পাল বড় পাঠান, প্রসেনজিৎ ছোট পাঠান', নেটপাড়ায় ভাইরাল নতুন 'ঝুমে জো পাঠান'

Jhoome Jo Pathaan : 'তাপস পাল বড় পাঠান, প্রসেনজিৎ ছোট পাঠান', নেটপাড়ায় ভাইরাল নতুন 'ঝুমে জো পাঠান'

'ঝুমে জো পাঠান'

ভিডিয়োটি আসলে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়-শতাব্দী রায়, তাপস পাল-ইন্দ্রাণী দত্তের ‘তুমি যে আমার’ ছবির 'ভালোবাসা' ছবির গান। সেই গানটির উপরেই নিজের শিল্পীসত্ত্বা প্রয়োগ করে 'ঝুমে জো পাঠান' গানটি বসিয়েছেন সৌম্যদীপ।

প্রসেনজিৎ-শতাব্দী, তাপস-ইন্দ্রাণী ‘ঝুমে জো পাঠান’ গানে জমিয়ে নাচছেন। সোশ্যাল মিডিয়াতে উঠে এসেছে এই ভিডিয়ো। অবাক হচ্ছেন? ভাবছেন প্রসেনজিৎ-শতাব্দী-ইন্দ্রাণী না হয় হতে পারে, তাপস পাল কোথা থেকে এলেন? তাহলে খোলসা করেই বলা যাক। এটি আসলে একটি মিম ভিডিয়ো।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়-শতাব্দী রায়, তাপস পাল-ইন্দ্রাণী দত্তের পুরনো একটি ছবির গান থেকে বানানো। শাহরুখের 'পাঠান' ক্রেজকে কাজে লাগিয়ে ভিডিয়োটি বানিয়ে ফেলেছেন নেটপাড়ার এক বাসিন্দা। ভিডিয়োটি পোস্ট করেছেন সৌম্যদীপ শতপতি নামে এক নেটনাগরিক। ভিডিয়োর ক্যাপশানে লেখা হয়েছে ‘তাপস পাল বড় পাঠান, প্রসেনজিৎ ছোট পাঠান, ঝুমেজ পাঠান।’ 

<p>ফেসবুক পেজের সেই ক্রসওভারের ক্লিপ</p>

ফেসবুক পেজের সেই ক্রসওভারের ক্লিপ

সৌমদীপের এই 'ঝুমে জো পাঠান' গানের মিম ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। নেটনাগরিকদের অনেকেই প্রসেনজিৎ-শতাব্দী, তাপস-ইন্দ্রাণী ‘ঝুমে জো পাঠান’ নাচে মজেছেন। সৌম্যদীপের বানানো এই ভিডিয়ো ও তাঁর শিল্পীসত্ত্বার প্রশংসা করেছেন।

<p>সৌম্যদীপের মিম ভিডিয়োর নিচে কমেন্ট</p>

সৌম্যদীপের মিম ভিডিয়োর নিচে কমেন্ট

ভিডিয়োটি আসলে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়-শতাব্দী রায়, তাপস পাল-ইন্দ্রাণী দত্তের ‘তুমি যে আমার’ ছবির 'ভালোবাসা' ছবির গান। সেই গানটির উপরেই নিজের শিল্পীসত্ত্বা প্রয়োগ করে 'ঝুমে জো পাঠান' গানটি বসিয়েছেন সৌম্যদীপ। ‘তুমি যে আমার’ ছবিতে রঞ্জিত মল্লিকও ছিলেন।১৯৯৪ সালে মুক্তি পেয়েছিল ছবিটি।  পরিচালক ছিলেন ইন্দর সেন। সঙ্গীত পরিচালক ছিলেন বাবুল বোস।

প্রসঙ্গত সম্প্রতি শাহরুখ-দীপিকা-জন অভিনীত পাঠান ছবিটি বক্স অফিসে সুপার হিট। আপাতত 'পাঠান'-এ মজে রয়েছেন সিনেমাপ্রেমীরা। মুক্তির ৮ নম্বর দিনেও এসে ছবিটি হিন্দিতে ভারতের বাজারে ১৭.৫০ কোটির ব্যবসা করেছে। দ্বিতীয় বুধবারে এসে পাঠানের হিন্দি ভার্সান ভারতের বাজার থেকে ঘরে তুলেছে ৩৪৮.৫০ কোটি। মানে ৩৫০ কোটির ঘর ছুঁয়েই ফেলেছে প্রায়। আগামী কয়েক সপ্তাহে আর কোনও ভালো ছবি মুক্তি না পেলে এই ব্যবসার পরিমাণ আরও বাড়বে বলেই মনে করা হচ্ছে।

boxofficeindia.com-এর একটি প্রতিবেদন অনুসারে, মঙ্গলবার থেকে প্রায় ২০ শতাংশ হ্রাস পেয়েছে টিকিট বিক্রি। তবে কিছু কিছু জায়গায় সোম ও মঙ্গলবারে বেশ ভালো পরিমাণ দর্শক সমাগম হয়েছিল, যা ব্যালেন্স করে দিয়েছে বুধবারের আয়কে।

পাঠান প্রথম সপ্তাহে বিশ্বব্যাপী মোট ৬৩৪ কোটি সংগ্রহ করেছে। ভারতে যা ৩৯৫ কোটির মোট সংগ্রহ এবং ৩৩০.২৫ কোটির নেট সংগ্রহ সংগ্রহ। এর প্রথম সপ্তাহে মোট বিদেশী সংগ্রহ দাঁড়িয়েছে 239 কোটি। শাহরুখের এই অ্যাকশন থ্রিলার যুক্তরাষ্ট্রেও ভালো পারফর্ম করেছে। মাত্র পাঁচ দিনে ১.৯ মিলিয়ান ডলার মতো আয় করেছে। মোট ২২৩টি স্থানে মুক্তি পেয়েছে 'পাঠান'।

বায়োস্কোপ খবর

Latest News

'কোটি টাকা খরচ করার দরকার নেই...', সুন্দরী হওয়ার কোন টিপস দিলেন রবিনা? 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস নিশীথের গ্রামে মহিলাদের বিক্ষোভের মুখে উদয়ন, পুলিশ পাহারায় ছাড়লেন ভেটাগুড়ি 'তোমাকে ছুঁতে পাওয়াটাই…', এমন কমেন্টে কী উত্তর দিলেন কাঞ্চনের প্রাক্তন পিঙ্কি পুরনো আয়কর কাঠামোয় লোকসান হচ্ছে না তো? নয়া স্ল্যাবে কত টাকা দিতে হবে! রইল হিসাব রাজনৈতিক হিংসার জন্য দায়ী অনুপ্রবেশ ও জনবিন্যাসের পরিবর্তন: শংকর ঘোষ ‘সবুজ ছাড়া গতি নেই’, কদিন আগে জয়কে ‘পজেসিভ’ বলেন লোপামুদ্রা, এখন মুখে ভোট-কথা? স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন সংঘী বলে কটাক্ষ করে লোকজন, JNUকে ব়্যাঙ্কিং-এর শীর্ষে তো আমি নিয়ে গেলাম-উপাচার্য বিটকয়েন কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে রাজের, বিতর্ক উসকাতে কী লিখলেন শিল্পার বর?

Latest IPL News

'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.