বাংলা নিউজ > বায়োস্কোপ > Jhoome Jo Pathaan : 'তাপস পাল বড় পাঠান, প্রসেনজিৎ ছোট পাঠান', নেটপাড়ায় ভাইরাল নতুন 'ঝুমে জো পাঠান'

Jhoome Jo Pathaan : 'তাপস পাল বড় পাঠান, প্রসেনজিৎ ছোট পাঠান', নেটপাড়ায় ভাইরাল নতুন 'ঝুমে জো পাঠান'

'ঝুমে জো পাঠান'

ভিডিয়োটি আসলে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়-শতাব্দী রায়, তাপস পাল-ইন্দ্রাণী দত্তের ‘তুমি যে আমার’ ছবির 'ভালোবাসা' ছবির গান। সেই গানটির উপরেই নিজের শিল্পীসত্ত্বা প্রয়োগ করে 'ঝুমে জো পাঠান' গানটি বসিয়েছেন সৌম্যদীপ।

প্রসেনজিৎ-শতাব্দী, তাপস-ইন্দ্রাণী ‘ঝুমে জো পাঠান’ গানে জমিয়ে নাচছেন। সোশ্যাল মিডিয়াতে উঠে এসেছে এই ভিডিয়ো। অবাক হচ্ছেন? ভাবছেন প্রসেনজিৎ-শতাব্দী-ইন্দ্রাণী না হয় হতে পারে, তাপস পাল কোথা থেকে এলেন? তাহলে খোলসা করেই বলা যাক। এটি আসলে একটি মিম ভিডিয়ো।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়-শতাব্দী রায়, তাপস পাল-ইন্দ্রাণী দত্তের পুরনো একটি ছবির গান থেকে বানানো। শাহরুখের 'পাঠান' ক্রেজকে কাজে লাগিয়ে ভিডিয়োটি বানিয়ে ফেলেছেন নেটপাড়ার এক বাসিন্দা। ভিডিয়োটি পোস্ট করেছেন সৌম্যদীপ শতপতি নামে এক নেটনাগরিক। ভিডিয়োর ক্যাপশানে লেখা হয়েছে ‘তাপস পাল বড় পাঠান, প্রসেনজিৎ ছোট পাঠান, ঝুমেজ পাঠান।’ 

<p>ফেসবুক পেজের সেই ক্রসওভারের ক্লিপ</p>

ফেসবুক পেজের সেই ক্রসওভারের ক্লিপ

সৌমদীপের এই 'ঝুমে জো পাঠান' গানের মিম ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। নেটনাগরিকদের অনেকেই প্রসেনজিৎ-শতাব্দী, তাপস-ইন্দ্রাণী ‘ঝুমে জো পাঠান’ নাচে মজেছেন। সৌম্যদীপের বানানো এই ভিডিয়ো ও তাঁর শিল্পীসত্ত্বার প্রশংসা করেছেন।

<p>সৌম্যদীপের মিম ভিডিয়োর নিচে কমেন্ট</p>

সৌম্যদীপের মিম ভিডিয়োর নিচে কমেন্ট

ভিডিয়োটি আসলে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়-শতাব্দী রায়, তাপস পাল-ইন্দ্রাণী দত্তের ‘তুমি যে আমার’ ছবির 'ভালোবাসা' ছবির গান। সেই গানটির উপরেই নিজের শিল্পীসত্ত্বা প্রয়োগ করে 'ঝুমে জো পাঠান' গানটি বসিয়েছেন সৌম্যদীপ। ‘তুমি যে আমার’ ছবিতে রঞ্জিত মল্লিকও ছিলেন।১৯৯৪ সালে মুক্তি পেয়েছিল ছবিটি।  পরিচালক ছিলেন ইন্দর সেন। সঙ্গীত পরিচালক ছিলেন বাবুল বোস।

প্রসঙ্গত সম্প্রতি শাহরুখ-দীপিকা-জন অভিনীত পাঠান ছবিটি বক্স অফিসে সুপার হিট। আপাতত 'পাঠান'-এ মজে রয়েছেন সিনেমাপ্রেমীরা। মুক্তির ৮ নম্বর দিনেও এসে ছবিটি হিন্দিতে ভারতের বাজারে ১৭.৫০ কোটির ব্যবসা করেছে। দ্বিতীয় বুধবারে এসে পাঠানের হিন্দি ভার্সান ভারতের বাজার থেকে ঘরে তুলেছে ৩৪৮.৫০ কোটি। মানে ৩৫০ কোটির ঘর ছুঁয়েই ফেলেছে প্রায়। আগামী কয়েক সপ্তাহে আর কোনও ভালো ছবি মুক্তি না পেলে এই ব্যবসার পরিমাণ আরও বাড়বে বলেই মনে করা হচ্ছে।

boxofficeindia.com-এর একটি প্রতিবেদন অনুসারে, মঙ্গলবার থেকে প্রায় ২০ শতাংশ হ্রাস পেয়েছে টিকিট বিক্রি। তবে কিছু কিছু জায়গায় সোম ও মঙ্গলবারে বেশ ভালো পরিমাণ দর্শক সমাগম হয়েছিল, যা ব্যালেন্স করে দিয়েছে বুধবারের আয়কে।

পাঠান প্রথম সপ্তাহে বিশ্বব্যাপী মোট ৬৩৪ কোটি সংগ্রহ করেছে। ভারতে যা ৩৯৫ কোটির মোট সংগ্রহ এবং ৩৩০.২৫ কোটির নেট সংগ্রহ সংগ্রহ। এর প্রথম সপ্তাহে মোট বিদেশী সংগ্রহ দাঁড়িয়েছে 239 কোটি। শাহরুখের এই অ্যাকশন থ্রিলার যুক্তরাষ্ট্রেও ভালো পারফর্ম করেছে। মাত্র পাঁচ দিনে ১.৯ মিলিয়ান ডলার মতো আয় করেছে। মোট ২২৩টি স্থানে মুক্তি পেয়েছে 'পাঠান'।

বায়োস্কোপ খবর

Latest News

খুদে টিফিনে ভাত নিতে চায় না? এই ৩ মুখরোচক ভাতের রেসিপি ট্রাই করে দেখুন শিক্ষকদের ডিজিটাল হাজিরার নির্দেশ দিয়েও পিছিয়ে এল ওই রাজ্যের সরকার আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল হার্দিক নাকি সূর্য, রোহিত নাকি লোকেশ, গম্ভীরের সঙ্গে আগরকরদের বৈঠকে মিলেছে জবাব! অন্য নারীতে মগ্ন স্বামী! দু-মাসের শিশু কোলে 'তিন তালাক' দুবাইয়ের রাজকুমারীর মোদীর স্লোগান ‘বদলে’ মালব্যকে পাশে পেলেন শুভেন্দু! খাদের দিকে ঠেললেন সুকান্ত? সারা দিনের কোন সময়ে সহবাসের জন্য সবেচেয়ে ভালো? কী বলছে বিজ্ঞান থানার ভেতরই মার শরীরে আগুন ধরালেন যুবক, কারণ জানলে চমকে যাবেন Video: জমি কেড়েছে মাফিয়া! অভিযোগে কালেক্টরের দফতরে হতাশ কৃষক যা করলেন 'আম্বানিদের বিয়েতে বোমা পড়বে',আতঙ্ক ছড়িয়ে গ্রেফতার ইঞ্জিনিয়র, কে তিনি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.