বাংলা নিউজ > বায়োস্কোপ > Srijit Mukherji-Padatik: মুক্তির আগেই সৃজিতের পদাতিকের ক্লিপ ভাইরাল, চঞ্চল প্রশংসিত হলেও জিতু কোথায় ভুল করলেন?

Srijit Mukherji-Padatik: মুক্তির আগেই সৃজিতের পদাতিকের ক্লিপ ভাইরাল, চঞ্চল প্রশংসিত হলেও জিতু কোথায় ভুল করলেন?

মুক্তির আগেই সৃজিতের পদাতিকের ক্লিপ ভাইরাল

Srijit Mukherji-Padatik: লন্ডনে লন্ডন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হয়েছে সৃজিত মুখোপাধ্যায়ের নতুন ছবি পদাতিক। সম্প্রতি এই ছবির একটি দৃশ্য ভাইরাল হয়েছে। সেটা যেমন প্রশংসিত হচ্ছে, তেমনই আবার সমালোচিত হচ্ছে।

মৃণাল সেনের জন্মশতবর্ষে সৃজিত মুখোপাধ্যায় তাঁকে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করে আনতে চলেছেন পদাতিক। ইতিমধ্যেই এই ছবি একাধিক ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত এবং মনোনীত হয়েছে। লন্ডনের লন্ডন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে ক্লোজিং ছবি হিসেবে দেখানো হয় এটিকে। কেরলের একটি ফিল্ম ফেস্টিভ্যালেও নির্বাচিত হয়েছে পদাতিক। সৃজিত মুখোপাধ্যায়ের এই কাজ নিয়ে দর্শকদের আগ্রহ, উত্তেজনা কোনওটারই অন্ত নেই। সকলেই অধীর আগ্রহে মুখিয়ে আছেন ছবিটির জন্য। সম্প্রতি এ হেন ছবির একটি দৃশ্য ভাইরাল হয়ে গিয়েছে। সেটা যেমন একধিক প্রশংসিত হচ্ছে, তেমনই আবার সমালোচিতও হচ্ছে।

সৃজিত মুখোপাধ্যায়ের পদাতিকের ভাইরাল দৃশ্য

সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত পদাতিক ছবিটির যে দৃশ্য ভাইরাল হয়েছে সেখানে মৃণাল সেন এবং সত্যজিৎ রায়কে কথা বলতে দেখা যাচ্ছে। এই ছবিতে মৃণাল সেনের চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। সেই কালো মোটা ফ্রেমের চশমা, হাতে ধরা সিগার নিয়ে তিনি যেভাবে কথা বলতেন ঠিক সেই একই ভাবে পর্দায় ধরা দিয়েছেন চঞ্চল চৌধুরী। আকস্মিক দেখলে মৃণাল সেন বলেই ভুল হবে। তাঁর অভিব্যক্তি, অভিনয় সবটাই তুমুল প্রশংসিত হচ্ছে। বাহবা পাচ্ছেন অভিনেতা।

উল্টো দিকে সত্যজিৎ রায় হয়ে আবারও ধরা দিয়েছেন জিতু কমল। এর আগেও অনীক দত্তের অপরাজিত ছবিতে তাঁকে সত্যজিৎ রায়ের বেশে দেখা গিয়েছিল। প্রশংসাও পেয়েছিল সেই ছবি। কিন্তু এখানে তাঁর কণ্ঠস্বর শুনে হেসে কূলকিনারা পাচ্ছেন না নেটিজেনরা। তাঁর ভয়েস যে ডাব করা হয়েছে সেটা স্পষ্ট। কিন্তু সেটার সঙ্গে মোটেই সত্যজিৎ রায়ের ভয়েসের কোনও মিল নেই বলেই মনে করছেন তাঁরা।

আরও পড়ুন: ফের পিছিয়ে গেল যোদ্ধার মুক্তির দিন, কবে আসছে সিদ্ধার্থের নতুন ছবি?

আরও পড়ুন: স্যাম বাহাদুর ভিকি যেন আরও রুক্ষ-দৃঢ়চেতা, মুক্তি পেল উত্তেজনা উদ্বেগে ভরপুর ট্রেলার

কী বলছেন নেটিজেনরা?

এক ব্যক্তি এই ভিডিয়ো শেয়ার করে লেখেন, 'চঞ্চল চৌধুরীকে মৃণাল সেন হিসেবে খুবই ভালো লাগছে। কিন্তু সত্যজিতরূপী জিতুর গলায় কি ব্যাঙ ঢুকেছে? বোঝাই যাচ্ছে ডাব করা তাই বলে এরকম? সৃজিত কি নিজেই ডাব করলেন নাকি! ভিডিয়োর অংশটি সৃজিত মুখোপাধ্যায়ের নতুন সিনেমা পদাতিকের অংশ। এখনও অফিশিয়াল রিলিজ হয়নি। বিভিন্ন চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হচ্ছে বর্তমানে।' একজন তাতে লেখেন, 'হ্যাঁ, এবার গলাটা বেশিই ভারী হয়ে গিয়েছে, আগেরবার এমন ছিল না।' কেউ আবার লেখেন, 'কার গলা জানি না, কিন্তু অসহ্য লাগছে শুনতে, কানে বাজছে ভীষণ।'

পদাতিক প্রসঙ্গে

এই ছবিতে চঞ্চল চৌধুরী ছাড়াও আছেন মনামী ঘোষ, তাঁকে মৃণাল সেনের স্ত্রীর চরিত্রে দেখা যাবে। এছাড়া সম্রাট চক্রবর্তী, করোক, প্রমুখ আছেন। ইন্দ্রদীপ দাশগুপ্ত মিউজিকের দায়িত্বে ছিলেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.