বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: প্রথমবার যশের কোলে দেখা মিলল ঈশানের, বাবা-ছেলের মিষ্টি মূহুর্ত সামনে আনলেন নুসরত
যশের প্রতি কৃতজ্ঞ নুসরত
যশের প্রতি কৃতজ্ঞ নুসরত

Nusrat-Yash: প্রথমবার যশের কোলে দেখা মিলল ঈশানের, বাবা-ছেলের মিষ্টি মূহুর্ত সামনে আনলেন নুসরত

  • যশের আঙুল শক্ত করে ধরে রয়েছে ঈশান। নুসরতের ক্যামেরায় লেন্সবন্দি স্বামী আর সন্তান। 

মাতৃত্বের স্বাদ মাত্র তিন মাস আগেই পেয়েছেন নুসরত জাহান। তবে জনপ্রতিনিধি বলে কথা, তাই দুধের শিশুকে ফেলে সংসদে দৌড়াচ্ছেন নুসরত জাহান। ইতিমধ্যেই পার্লামেন্টে জিরো আওয়ারে লাভজনক রাষ্ট্রায়ত্ত সংস্থার বেসরকারিকরণের বিরোধিতা করে সুর চড়িয়েছেন নুসরত। সেই নিয়ে কম চর্চাও হয়নি। নুসরত কাছে না থাকলে সারাক্ষণ ছেলেকে আগলে রাখছেন যশ। স্বাভাবিকভাবেই সঙ্গীর এই দায়িত্ববোধে মুগ্ধ নুসরত। 

রবিবার ইনস্টাগ্রামে বাবা-ছেলের একটি মিষ্টি মুহূর্ত শেয়ার করে নিয়েছেন নুসরত। এই প্রথমবার একফ্রেমে ধরা পড়ল যশ-ঈশান। দীপাবলিতে ছেলের প্রথম ঝলক সামনে আনেন নুসরত, এরপর সেইদিনই দুই ছেলের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে সকলকে চমকে দেন যশ। এরপর মাঝেমধ্যে দূর থেকে ছেলের ঝলক শেয়ার করেছেন নুসরত, তবে ঈশানের মুখ আড়ালেই রেখেছেন। রবিবার নুসরত ইনস্টাগ্রাম স্টোরিতে একটি সাদাকালো ছবি শেয়ার করেন, সেখানে যশের আঙুল ধরে থাকতে দেখা গেল ঈশানকে। ছবি দেখেই বোঝা যাচ্ছে, যশের কাঁদে মাথা রেখে নিশ্চিন্তে শুয়ে রয়েছে ঈশান। ছেলের দিকে অপলকভাবে তাকিয়ে রয়েছেন যশ। বাবার আঙুল শক্ত করে ধরে রয়েছে নুসরত পুত্র। 

যশ-ইশানের মিষ্টি মুহূর্ত
যশ-ইশানের মিষ্টি মুহূর্ত

ছবির ক্যাপশনে নুসরত লিখেছেন, ‘গ্রেটফুল’ (কৃতজ্ঞ)। ছেলেকে সামলেই কাজ নিয়ে বেজায় ব্যস্ত নুসরত। রেডিও শো সঞ্চালনা করছেন, ছবির শ্যুটিং সারছেন। সাংসদে দৌড়াচ্ছেন। মা হওয়ার পর ইতিমধ্যেই ‘জয়কালী কলকত্তেওয়ালী’র শ্যুটিং সেরেছেন নুসরত, 'স্বামী' যশের সঙ্গে ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ছবির প্রস্তুতিও শুরু করে দিয়েছেন। যার পরিচালনা করছেন শিলাদিত্য মৌলিক। ও প্রযোজক এনা সাহা।

বন্ধ করুন