বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: ঈশানের ড্যাডি যশ! ফ্যান পোস্টে বাবা-মা হওয়ার শুভেচ্ছা 'যশরত'কে, ভালোবাসা জানালেন নুসরত
সন্তানের পিতৃপরিচয় সামনে আনলেন নুসরত? 
সন্তানের পিতৃপরিচয় সামনে আনলেন নুসরত? 

Nusrat-Yash: ঈশানের ড্যাডি যশ! ফ্যান পোস্টে বাবা-মা হওয়ার শুভেচ্ছা 'যশরত'কে, ভালোবাসা জানালেন নুসরত

  • বাবা-মা হওয়ার শুভেচ্ছা যশ-নুসরতকে, সেই পোস্ট শেয়ার করলেন নতুন মা। ঈশানের বাবা যশ দাশগুপ্তই, তেমনটাই কি বুঝিয়ে দিলেন নুসরত?

‘ড্যাডি’র হাতে লেন্সবন্দি ছবি বৃহস্পতিবার ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করেছিলেন নুসরত জাহান। বুঝিয়েছিলেন খুব শীঘ্রই হয়ত সন্তানের পিতৃপরিচয় সামনে আনবেন তিনি। এবার আরও একধাপ এগিয়ে গেলেন নুসরত জাহান। ঈশানের বাবা যে যশ দাশগুপ্তই, তা পরোক্ষভাবে ঘোষণা করলেন তারকা সাংসদ। ভাবছেন ব্যাপারটা কী?

নুসরত অন্তঃসত্ত্বা এ খবর চাউর হওয়ার পর থেকেই প্রশ্নবাণে বিদ্ধ হয়েছেন নায়িকা। তাঁর সন্তানের পিতা কে, সেই নিয়ে নেটিজেনদের মাথাব্যাথার শেষ নেই! বহু কটূক্তির মুখেও পড়তে হয়েছে নুসরতকে। তবে ট্রোলারদের পালটা জবাব দেননি নুসরত। সন্তানের বাবার নাম না জানালেও যশের সঙ্গে নিজের সম্পর্কের ঘনিষ্ঠতাও লুকিয়ে রাখেননি নুসরত। একসঙ্গে হাসপাতালে গিয়েছেন। একসঙ্গেই হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। যশ নিজে ড্রাইভ করে নুসরত ও ঈশানকে নিয়ে এসেছেন বালিগঞ্জের পাম এভিনিউ-র বাড়িতে। আপাতত সেখানেই আছেন নতুন মা। এমনকি যশের (Yash) নামের সঙ্গে মিলিয়েই ছেলের নামও রেখেছেন ঈশান (Yishaan)।

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরিতে যশ
নুসরতের ইনস্টাগ্রাম স্টোরিতে যশ

শুক্রবার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ফ্যান পেজের তৈরি ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন নুসরত জাহান। যশ-নুসরতের নানান মিষ্টি ফ্রেমবন্দি মুহূর্তের কোলাজ দিয়ে তৈরি সেই ভিডিয়ো, ব্যাকগ্রাউন্ডে বাজছে- ‘তুই আমাকে আগলে রাখ… ঠিক এভাবে সঙ্গে থাক’। ক্যাপশনে লেখা- ‘অনেক শুভেচ্ছা যশরতকে ইয়াশিনদের তরফে, আমরা এখনও পর্যন্ত বেবিজানের কোনও ঝলক পাইনি, তাই এই ভিডিয়োটা তৈরি করেছি তোমাদের দুজনকে শুভেচ্ছা জানাতে। নুসরত ভক্তদের তরফে বেবিএনজে-কে অনেকে ভালোবাসা’। যশ ও নুসরতকে ট্যাগ করা হয়েছে সেই ফ্যান পেজের তরফে। 

নুসরত নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এই ভিডিয়ো শেয়ার করে লিখেছেন, ‘XOXO’ যার অর্থ হল অনেক ভালোবাসা এবং চুম্বন। গত বৃহস্পতিবার ছেলের মা হয়েছেন এই তারকা সাংসদ। দেখতে দেখতে ছেলের বয়স হয় এক সপ্তাহ। মাতৃত্বের স্বাদ চেটেপুটে নিচ্ছেন অভিনেত্রী। পাশাপাশি ছেলেকে সামলাতে গিয়ে উড়েছে তাঁর রাতের ঘুম, সে কথাও ফ্যানেদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।নুসরতের প্রেগন্যান্সি জার্নিতে সারাক্ষণ পাশে ছিলেন যশ। এমনকি ঈশানের জন্মের পর আগামী দু-দিন নুসরতের সঙ্গে হাসপাতালেই ছিলেন তিনি। এক মুহূর্তের জন্যও কাছছাড়া করেননি বান্ধবীকে। ঈশানের জন্মের পর সংবাদমাধ্যমকে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে যশ জানান, 'যাঁরা নুসরত ও তাঁর সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তায় ছিলেন, তাঁদের জানিয়েছে রাখি মা ও ছেলে ভালো আছে, সুস্থ আছে'।

বন্ধ করুন