বাংলা নিউজ > বায়োস্কোপ > Rupanjana-Ratool: দ্বিতীয় বিয়ের পর মিলেছে খোঁটা! অপমান ভুলে রাতুলে মজে রূপাঞ্জনা, বউভাতের ঝলক

Rupanjana-Ratool: দ্বিতীয় বিয়ের পর মিলেছে খোঁটা! অপমান ভুলে রাতুলে মজে রূপাঞ্জনা, বউভাতের ঝলক

দ্বিতীয় বিয়েতে মিলেছে সুখ! অপমান ভুলে রাতুলে মজে রূপাঞ্জনা,প্রকাশ্যে বউভাতের ছবি

Rupanjana-Ratool: ৬ বছরের ছোট রাতুলকে ছেলে কোলে বিয়ে, ‘বুড়ি’ কটাক্ষে জেরবার রূপাঞ্জনা দিয়েছেন যোগ্য জবাব। বিয়ে শেষে বউভাতের অনুষ্ঠানেও নজরকাড়া সাজে নবদম্পতি। 

ভালোবেসে একে অপরের হাত ধরেছেন রাতুল-রূপাঞ্জনা। কিন্তু ‘অনুরাগের ছোঁয়া’র লাবণ্যকে দ্বিতীয় বিয়ে নিয়ে কম কটাক্ষ, বিদ্রুপ শুনতে হয়েনি রূপাঞ্জনাকে। নেপথ্যে অভিনেত্রীর ডিভোর্সি তকমা। ৪৩ বছর বয়সী নায়িকাকে ‘বুড়ি’ তকমা দেওয়া হয়েছে ৬ বছরের ছোট রাতুলের হাত ধরার জন্য। আরও পড়ুন-‘বুড়ির কী সাজ…’, শাঁখা-সিঁদুরে সীমান্তিনী রূপাঞ্জনাকে কটাক্ষ, কড়া জবাব রিয়ানের মায়ের

তবে নেতিবাচকতাকে পাত্তা দিতে না-রাজ রূপাঞ্জনা। দাম্পত্য জীবনের স্বাদ চেটেপুটে নিচ্ছেন দুজনেই। গত ১৯শে এপ্রিল বিয়ের পর্ব সেরেছেন তাঁরা। কাছের বন্ধু ও দুই পরিবারকে নিয়ে হয়েছে অনুষ্ঠান। আলাদা করে রিসেপশনের আয়োজন করেননি তাঁরা, তবে ঘরোয়া বউভাতের আসর বসেছিল শহরের এক নামী রেস্তোরাঁয়।

বউভাতে কেমন সেজেছিলেন রূপাঞ্জনা সেই ঝলক সামনে এল। বউভাতে সবুজ তাঁত বেনারসিতে ঝলমল করলেন অভিনেত্রী, সঙ্গে কনট্রাস্ট করে নীল ব্লাউজ। গলা ভর্তি সোনার হার, শাঁখা-সিঁদুরে ঝলমলে রূপাঞ্জনা।

বউভাতের সাজে রাতুল-রূপাঞ্জনা
বউভাতের সাজে রাতুল-রূপাঞ্জনা

রূপাঞ্জনার নতুন বরকে পাওয়া গেল হলুদ পাঞ্জাবি আর জহর কোটে। দুজনের মুখের অটুট হাসিই বলে দিচ্ছে পরস্পরকে চিরতরে আপন করতে পেরে কতটা খুশি তাঁরা। ১০ বছরের শিশুপুত্র রিয়ান সাক্ষী থেকেছে মায়ের নতুন জীবন শুরুর প্রতিটা মূহূর্তে। বউভাতের অনুষ্ঠানেও পাশে সে। নিজের হাতে সকলকে খাবার পরিবেশন করেন রূপাঞ্জনা।

ছেলের পাতে খাবার দিচ্ছেন রূপাঞ্জনা
ছেলের পাতে খাবার দিচ্ছেন রূপাঞ্জনা

পছন্দের রেস্তোরাঁয় বাঙালি থালি দিয়ে চলল ভুরিভোজ। মাংস, পোলাও থেকে ফ্রিশ ফ্রাই, মিষ্টি দই- বাদ পড়েনি কিছুই। বিয়ের পর নতুন বউয়ের সাজে ছবি পোস্ট করায় এক নেটিজেন ‘বুড়ি’ বলে ট্রোল করেছিল রূপাঞ্জনাকে। কড়া ভাষায় উত্তর দেন অভিনেত্রী। 

পর্দার লাবণ্য লেখেন, 'সিরিয়ালের চরিত্রটাও বুড়ির নয়, আসল জীবনেও নয় চুমকি ডার্লিং। এটা আপনাদের ঈর্ষান্বিত হয়ে মন্তব্য, তাও লক করা (ফেসবুক) প্রোফাইল থেকে। আসলে কি জানেন তো আপনারাই সমাজের মানুষ যারা নিজেরা ফাসট্রেডেট থাকেন আর অন্যদের উস্কানি দেন। প্রোফাইল ব্লক করতেই পারি কিন্তু করবো না, আপনাদের ঘৃণা খুব কম। আর সত্যি কথা বলতে এই ঘৃণা প্রচুর কম সংখ্যক মানুষের থেকে পেয়েছি। সেটা আপনারই বলুন আর পরিবারই বলুন, কিন্তু জেনে রাখবেন আপনারা সংখ্যায় খুবই কম। তাই নিজের মগজকে বেশি আমাদের নিয়ে ভাবাবেন না। তাতে আরও বেশি ফাসট্রেটেড হয়ে যাবেন, তাতে আপনার ক্ষতি। সেটা আপনাদের ক্ষতি, আর সেটা আমরা চাই না। ভালো থাকবেন'।

রূপাঞ্জনার এই প্রতিবাদী মানসিকতার প্রশংসা করেছেন সবাই। আর রাতুল যে সবসময় তাঁর পাশে আছেন, তা ভালোভাবেই বুঝিয়ে দিয়েছেন পরিচালক-অভিনেতা। 

 

বায়োস্কোপ খবর

Latest News

রূপ আর বাহারি সৌন্দর্য থাকলেই ইন্ডাস্ট্রিতে অনেক দূর যাওয়া যায়: ডলি সিং 'অনেক ভাবনা আছে…', ৭ দিন ধরে চলবে রূপসার বিয়ের উৎসব! দিদির মঞ্চে ফাঁস পরিকল্পনা বাংলায় BJP সর্বোচ্চ কত আসনে জিততে পারে? শাহেরই ‘অঙ্ক' কষে বলে দিলেন অভিষেক! সম্পর্কের ক্ষেত্রে কাদের আজ সতর্ক থাকতে হবে? কী বলছে আজকের প্রেম রাশিফল দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ?

Latest IPL News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.