বাংলা নিউজ > বায়োস্কোপ > Rupanjana-Ratool: রাতুলের হাতের সিঁদুরে সীমন্তিনী রূপাঞ্জনা, বিয়ের পরই বরের গলা জড়িয়ে লিখলেন...

Rupanjana-Ratool: রাতুলের হাতের সিঁদুরে সীমন্তিনী রূপাঞ্জনা, বিয়ের পরই বরের গলা জড়িয়ে লিখলেন...

বিয়ের পরই বরের গলা জড়িয়ে কী লিখলেন রূপাঞ্জনা?

Rupanjana-Ratool: সদ্যই সাতপাকে বাঁধা পড়েছেন তাঁরা। বিয়ের পর প্রথম পোস্টে স্বামীকে নিয়ে কী লিখলেন রূপাঞ্জনা।

সদ্যই সাতপাকে বাঁধা পড়েছেন তাঁরা। দীর্ঘ দিন চুটিয়ে প্রেম এবং লিভ ইন করার পর সামাজিক ভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন রূপাঞ্জনা মিত্র এবং রাতুল মুখোপাধ্যায়। ছেলেকে কোলে নিয়েই সাতপাক ঘুরলেন অভিনেত্রী। বিয়ের পর এই প্রথম কিছু পোস্ট করলেন তিনি। আর তাতেই রাতুলের জন্য লিখলেন কী?

রাতুলের জন্য কী লিখলেন রূপাঞ্জনা?

এদিন সকালে রূপাঞ্জনা মিত্র তাঁর সোশ্যাল মিডিয়ায় তাঁদের বিয়ের এবং তার পরের কিছু মুহূর্তের ছবি পোস্ট করেছেন। সেখানে প্রথম ছবিতে দেখা যাচ্ছে রাতুল তাঁর সিঁথিতে সিঁদুর পরাচ্ছেন। পরের দুটো ছবিতে দেখা যাচ্ছে বাড়ির ঠাকুরের সামনে তাঁরা একে অন্যের হাত শক্ত করে ধরে আছেন। আর একদম শেষ ছবিটিতে বরের গলা জড়িয়ে তাঁর কাঁধে মাথা রেখে হাসছেন অভিনেত্রী।

আরও পড়ুন: আদিবাসীদের সঙ্গে মিশতে তাঁদেরই পোশাক পরে গেলেন দেব! কটাক্ষ করে হিরণ বললেন, ' অভিনেতা তো তাই...'

আরও পড়ুন: 'পোশাকের মতো রাজনৈতিক মতাদর্শও বদলান...' লোকসভার আগে ইঙ্গিতবহ পোস্ট বীর দাসের, নিশানায় কোন দল?

এই ছবিগুলো পোস্ট করে তিনি লেখেন, 'আমরা এখন বিবাহিত। এর থেকে বেশি কিছু বলার নেই। এটা একটা অনন্য অনুভূতি।'

কে কী বলছেন?

মনামী ঘোষ, অঙ্গনা রায় সহ অনেকেই তাঁদের নতুন জীবনের শুভেচ্ছা জানিয়েছেন। বাদ যাননি অনুরাগের ছোঁয়া দীপা অর্থাৎ রূপাঞ্জনার অনস্ক্রিন বউমা স্বস্তিকা ঘোষ। এক ব্যক্তি লেখেন, 'অনেক অনেক দোয়া এবং শুভকামনা রইল।' আরেকজন লেখেন, 'বিয়ের পর প্রথম ছবি। কী মিষ্টি লাগছে দুজনকে।'

রাতুল রূপাঞ্জনার বিয়ে প্রসঙ্গে

১৯ এপ্রিল সাতপাকে বাঁধা পড়লেন রাতুল মুখোপাধ্যায় এবং রূপাঞ্জনা মিত্র। তাঁদের বিয়েতে এদিন এসেছিলেন টলিউডের একাধিক অভিনেতা, প্রযোজকরা। ইশা সাহা এদিন নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন। দেখা মিলল নববিবাহিতা সন্দীপ্তা সেনের। এছাড়া প্রযোজক রানা সরকারও এসেছিলেন এই তারকা জুটির বিয়েতে। দেখা গিয়েছে রাহুল দেব বসুকে।

এদিন গোলাপি বেনারসি এবং সবুজ ব্লাউজ পরে বিয়ে করেন রূপাঞ্জনা মিত্র। অন্যদিকে রাতুলের পরনে ছিল সাদা গেঞ্জি এবং ধুতি। ছেলেকে পাশে নিয়েই মালাবদল সারা থেকে মন্ত্রপাঠ, গাঁটছড়া বাঁধা সবই করেন অভিনেত্রী। একেবারে বাঙালি রীতি মেনেই এদিন নতুন জীবন শুরু করলেন তাঁরা।

আরও পড়ুন: 'চোখ উপড়ে নিতে ইচ্ছে করছে...' নয়ন রহস্যের ট্রেলার দেখে হেসে খুন নেটপাড়া, সন্দীপ রায়ের ছবিকে নিয়ে বইছে মিমের বন্যা

রূপাঞ্জনা রাতুলের সম্পর্ক

রাতুল মুখোপাধ্যায় অভিনেত্রীর থেকে প্রায় ৬ বছরের ছোট। তবে বয়স কখনই কাঁটা হয়নি তাঁদের সম্পর্কে। দীর্ঘদিন প্রেম এবং লিভ ইন করার পর এদিন সাতপাকে বাঁধা পড়লেন তাঁরা। প্রসঙ্গত ১৭ বছর আগে ভালোবেসে রেজাউল হককে বিয়ে করেছিলেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র, সেটা ছিল ২০০৭ সাল। যদিও ভিনধর্মে সেই বিয়ে ছিল পরিবারের অমতেই। সেই দাম্পত্য সুখেরও হয়নি। ২০১৭ সালে দুজনের আইনি বিচ্ছেদ হয়। এরপর একা হাতেই ছেলেকে মানুষ করেছেন রূপাঞ্জনা। তাঁর কথায়, ‘অন্তঃসত্ত্বা অবস্থা থেকেই আমি একা’। এরপর দীর্ঘদিন সম্পর্কে থাকার পর শেষপর্যন্ত ৬ বছরের ছোট প্রেমিকের গলাতেই মালা দিলেন রূপাঞ্জনা।

বায়োস্কোপ খবর

Latest News

সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর 13 ওভার শেষে West Indies-র স্কোর 150/2 গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.