বাংলা নিউজ > বায়োস্কোপ > Rupanjana Mitra: ‘বুড়ির কী সাজ…’, শাঁখা-সিঁদুরে সীমান্তিনী রূপাঞ্জনাকে কটাক্ষ, কড়া জবাব রিয়ানের মায়ের

Rupanjana Mitra: ‘বুড়ির কী সাজ…’, শাঁখা-সিঁদুরে সীমান্তিনী রূপাঞ্জনাকে কটাক্ষ, কড়া জবাব রিয়ানের মায়ের

‘বুড়ির কী সাজ…’, শাঁখা-সিঁদুরে সীমান্তিনী রূপাঞ্জনাকে কটাক্ষ, কড়া জবাব নায়িকার

Rupanjana Mitra: ৬ বছরের ছোট রাতুলের সঙ্গে সুখী দাম্পত্যের ঝলক দিতেই ট্রোলের মুখে রূপাঞ্জনা। পেলেন ‘বুড়ি’ তকমা। কড়া জবাব দিলেন অনুরাগের ছোঁয়ার লাবণ্য।

৬ বছরের প্রেম সম্পর্ক পূর্ণতা পেয়েছে। গত ১৯শ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র মানে অনুরাগের ছোঁয়ার লাবণ্য। পাত্র টলিপাড়ার পরিচিত মুখ রাতুল মুখোপাধ্যায়। আক্ষরিক অর্থে ছেলে কোলে বিয়ে সেরেছেন রূপাঞ্জনা। ১০ বছরের শিশুপুত্র রিয়ান সাক্ষী থেকেছে মায়ের নতুন জীবন শুরুর প্রতিটা মূহূর্তে। আরও পড়ুন-ছেলে কোলে বিয়ে করেছেন, রাতুল-রূপাঞ্জনার আইনি বিয়ের দিনও ক্যামেরা হাতে রিয়ান

রূপাঞ্জনার বিয়ের সাজ সকলকে মুগ্ধ করেছে। বিয়ের পর আপতত একটু জিইয়ে নিচ্ছেন অভিনেত্রী। সম্প্রতি ছেলে ও স্বামী রাতুলকে নিয়ে কলকাতার এক সাততারা হোটেলে পেটপুজো করতে পৌঁছেছিলেন অভিনেত্রী। বন্ধু সুদীপা চট্টোপাধ্যায়ের দেওয়া লাল বেনারসিতে ঝলমলে রাতুলের নববিবাহিতা স্ত্রী। হাতে শাঁখা-পলা, সিঁথিতে চওড়া সিঁদুর, গলায় মঙ্গলসূত্র, রূপাঞ্জনার উপর থেকে চোখ সরছে না রাতুলের। নেটপাড়াতেও ভেসে এসেছে শুভেচ্ছা বার্তা। তবে অনেকেই ট্রোল করতে ছাড়েননি রূপাঞ্জনাকে।

শুরু থেকেই রাতুল-রূপাঞ্জনার বিয়ের কেন্দ্রে থেকেছে দুজনের বয়সের ব্যাবধান নিয়ে চর্চা। ডিভোর্স, সিঙ্গল মাদার রূপাঞ্জনা বয়সে রাতুলের চেয়ে ৬ বছরের বড়। রূপাঞ্জনার ডিনার ডেটের ছবির কমেন্ট বক্সে এক মহিলা মন্তব্য করেন, ‘বুড়ি কি সাজ’। সেটি রূপাঞ্জনার চোখে পড়তেই ওই নেটিজেনকে যোগ্য জবাব দিলেন দীপার শাশুড়িমা।

ট্রোলের জবাব রূপাঞ্জনার
ট্রোলের জবাব রূপাঞ্জনার

কড়া ভাষায় অভিনেত্রী লেখেন, 'সিরিয়ালের চরিত্রটাও বুড়ির নয়, আসল জীবনেও নয় চুমকি ডার্লিং। এটা আপনাদের ঈর্ষান্বিত হয়ে মন্তব্য, তাও লক করা (ফেসবুক) প্রোফাইল থেকে। আসলে কি জানেন তো আপনারাই সমাজের মানুষ যারা নিজেরা ফাসট্রেডেট থাকেন আর অন্যদের উস্কানি দেন। প্রোফাইল ব্লক করতেই পারি কিন্তু করবো না, আপনাদের ঘৃণা খুব কম। আর সত্যি কথা বলতে এই ঘৃণা প্রচুর কম সংখ্যক মানুষের থেকে পেয়েছি। সেটা আপনারই বলুন আর পরিবারই বলুন, কিন্তু জেনে রাখবেন আপনারা সংখ্যায় খুবই কম। তাই নিজের মগজকে বেশি আমাদের নিয়ে ভাবাবেন না। তাতে আরও বেশি ফাসট্রেটেড হয়ে যাবেন, তাতে আপনার ক্ষতি। সেটা আপনাদের ক্ষতি, আর সেটা আমরা চাই না। ভালো থাকবেন'।

এদিন লাল পোশাকে রূপাঞ্জনার সঙ্গে টুইনিং করলেন তাঁর নতুন বর। বাবা-মা পোজ দিতেই খিচিক করে ছবি তুলল রিয়ান। এই ছবি শেয়ার করে রূপাঞ্জনা ক্যাপশনে লেখেন, ‘তোমার সঙ্গে এই নতুন অধ্যায় শুরু করতে পেরে রোমাঞ্চিত। এই যে আমাদের নতুন জীবন।’ হ্য়াজ ট্যাগে দিয়েছেন #সদ্য বিবাহিত। সবশেষে রূপাঞ্জনা লিখেছেন, ‘ছবিটি তুলেছে আমাদের একমাত্র চ্যাম্প।’ রিয়ানকেই চ্যাম্প বলে ডাকেন রাতুল। 

বায়োস্কোপ খবর

Latest News

গরমে ফুটছে রাজস্থান, তাপমাত্রা জানলে মাথায় হাত পড়ে যাবে সইফের মা সেন্সর বোর্ডে না থাকলে ওমকারা ছাড়পত্র পেত না: পেহলাজ নিহালনি টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পুরসভায় রাত জাগবেন মেয়র, রেমালে জল জমলে কী করবেন আপনারা? সব জানালেন ফিরহাদ টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে বিরাটের ভয় জবুথবু ছিল অজিরা, রহস্য ফাঁস নিজেদের 'হয় শুধরে নেবে নাহলে…' সোনারপুরের কাউন্সিলরদের একাংশকে সতর্ক করলেন মমতা Tolywood: ৬ মাসের অন্তঃসত্ত্বা! বেবি বাম্পের দিলেন 'মোহর’ খ্যাত অভিনেত্রী পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো Self Care: ঘাড়, কনুই এবং হাঁটুর কালোভাব দূর হবে এইভাবে ২-৩ ঘণ্টার মধ্যে ল্যান্ডফল শুরু ঘূর্ণিঝড় রেমালের! ১৩৫ কিমিতে তাণ্ডব, কোথায় কত?

Latest IPL News

টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.