বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandipta-Soumya: সবুজ ঘেরা পাহাড়ে সৌম্যর সঙ্গে ভালোবাসায় মাখামাখি সন্দীপ্তার,হানিমুন জমে ক্ষীর!

Sandipta-Soumya: সবুজ ঘেরা পাহাড়ে সৌম্যর সঙ্গে ভালোবাসায় মাখামাখি সন্দীপ্তার,হানিমুন জমে ক্ষীর!

ছুটি কাচ্ছেন সৌম্য-সন্দীপ্তা

Sandipta-Soumya: খোলা আকাশের নীচে পাতা বিছানা, পাহাড়ে জমল সন্দীপ্তা-সৌম্যর রোম্যান্স। 

২০২৩-এ বিয়ের পর্ব সেরেছেন টেলিপাড়ার একঝাঁক তারকা, যার মধ্যে অন্যতম সন্দীপ্তা সেন। গত ৭ই ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েছেন বাংলা টেলিভিশনের ‘দুর্গা’। একইদিনে ছিল বিয়ে আর রিসেপশন। সন্দীপ্তার বর নামী ওটিটি সংস্থার সিইও সৌম্য মুখোপাধ্যায়। নতুন বছরের শুরুতেই জঙ্গল ঘেরা পাহাড়ে সময় কাটাচ্ছেন তারকা দম্পতি।

‘বোধন ২’-এর মুক্তি নিয়ে ব্যস্ত থাকায় বিয়ের পরপরই কাজে ফিরেছিলেন সন্দীপ্তা। কাজ হালকা হতেই বছর শেষে পরিবার ও বন্ধুদের সঙ্গে ছুটি কাটাচ্ছেন নবদম্পতি। হ্যাঁ, সৌম্যর সঙ্গে একা নন, বিরাট গ্যাংকে নিয়ে পাহাড়ে হাজির নায়িকা। তবে সবার মধ্যে থেকেও নিজেদের জন্য সময় বার করে নিচ্ছেন দুজনে। নতুন বছরের প্রথম দিন সোশ্যালে একটি রোম্যান্টিক ছবি পোস্ট করেন সন্দীপ্তা। সেখানে জঙ্গলের মধ্যে পরস্পরকে আগলে রয়েছেন তাঁরা। যদিও পিছন ঘুরে দাঁড়িয়ে দুজনে, তাই মুখ দেখা যায়নি। জঙ্গলের ফাঁকে পড়ন্ত সূর্যের আলো, তাকে সাক্ষী রেখেই যেন নতুন জীবনের চলার শপথ নিলেন দুজনে। ক্যাপশনে লিখেছেন, হ্যাপি নিউ ইয়ার ২০২৪'।

এছা়ড়াও ইনস্টাগ্রাম স্টোরিতে সৌম্যর সঙ্গে কাটানো মুহূর্তের ঝলক শেয়ার করে নিয়েছেন সন্দীপ্তা। কখনও পাহাড়ি বনের মধ্যে আগুনের আঁচ উঠে এসেছে তাঁর ইনস্টায়, কখনও আবার পাহাড়ের সৌন্দর্য। কোথায় গিয়েছেন তাঁরা? তার হদিশ দেননি অভিনেত্রী। তবে ধারণা উত্তরবঙ্গে সময় কাটাচ্ছেন বন্ধুদের নিয়ে।

মঙ্গলবার সোশ্যালে এই ট্রিপের একটি ভিডিয়ো শেয়ার করেন সন্দীপ্তা। জঙ্গলের মধ্যে উচ্ছ্বাসে ভাসছেন নায়িকা। পাশে সাদা চাদর, সঙ্গে দুটো বালিশ। খোলা আকাশের নীচেই ভরপুর রোম্যান্স জারি, তার ঝলক ধরা পড়েছে এই ভিডিয়োয়। হ্যাশট্যাগে লেখা- প্রকৃতিপ্রেমী ও ফ্যামিলি ট্রিপ ২০২৩। ভিডিয়োয় পাফার জ্যাকেট আর ডেনিমে দেখা মিলল সন্দীপ্তার। পারফেক্ট উইন্টার লুকে ধরা দিলেন পর্দার রাকা সেন। 

বিয়ের পরপরই কলকাতাতে বসেই মিনি হানিমুন ট্রিপ সেরে ফেলেছিলেন দুজনে। শহরের এক পাঁচতারা হোটেলে একান্ত যাপনে মেতেছিলেন সন্দীপ্তা-সৌম্য। সেই ঝলকও উঠে এসেছিল সন্দীপ্তার ইনস্টাগ্রামের দেওয়ালে।

বিয়ের পর শাখা-সিঁদুর পরেই বোধন ২-এর প্রচার সেরেছেন নায়িকা। গত বছরের শেষেই হইচই-তে মুক্তি পেয়েছে এই সিরিজ। দর্শক মহলে ভালো সাড়া ফেলেছে সন্দীপ্তা অভিনীত এই সিরিজ। বউয়ের প্রশংসা করে পোস্ট করেছিলেন সৌম্য। লিখেছিলেন- ‘বোধন ২ নিয়ে বিশ্বজুড়ে দুর্দান্ত প্রতিক্রিয়া পাচ্ছি। এত ভালোবাসা দেওয়ার জন্য সকলকে ধন্যবাদ। নতুন একটা জঁর নিয়ে কাজ করেছিলাম, স্কেলটাও অনেক বড় ছিল। দর্শক যখন সেটাকে ভালো বলছে, সেটা কার না ভালো লাগে? …. সন্দীপ্তা দুর্দান্ত অভিনয় করেছে। কৌশিক রায়, ইন্দ্রাশিস রায়ের পারফরম্যান্সও অসাধারণ’।

<p>সপরিবারে ছুটির মুডে নবদম্পতি </p>

সপরিবারে ছুটির মুডে নবদম্পতি 

২০২২ সালের জুন মাসে প্রথম সৌম্যর সঙ্গে সম্পর্ক অফিসিয়াল করেন সন্দীপ্তা। একটি হাসিমুখের সেলফি শেয়ার করে অভিনেত্রী লিখেছিলেন, 'গল্প হলেও সত্যি'। বছর দেড়েকের মাথায় প্রেম সম্পর্ককে একধাপ এগিয়ে নিয়ে গিয়েছেন জুটি।

 

বায়োস্কোপ খবর

Latest News

আগামিকাল কেমন কাটবে আপনার? কাদের হাতে আসতে পারে টাকা? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল তিন চারদিনের জ্বর, শিলিগুড়িতে ডেঙ্গি আক্রান্ত হয়ে মৃত্যু শিশুর, বাড়ছে আতঙ্ক প্রতিবন্ধী শ্যালিকাকে মত্ত অবস্থায় ধর্ষণ, গ্রেফতার বিহারের বাসিন্দা জামাইবাবু বরের মাথা বউ-এর বড়ই প্রিয়! ওভেনে তাই মাথা গরম করতে ব্যস্ত, 'নন্দিনী'র বর মা নেই, আদৃতের জন্য মঙ্গলকামনায় শ্রাবণ মাসের ১ম সোমবার শিবপুজো করলেন কৌশাম্বি! শ্রাবণের প্রথম সোমবারে উপচে পড়া ভিড় তারকেশ্বর থেকে মহাকাল মন্দিরে, চলল পুজো দুরন্ত এক্সপ্রেসের চাকায় আগুন, প্রবল আতঙ্ক যাত্রীদের মধ্যে, দাঁড়িয়ে পড়ে ট্রেন দুবাইতে গ্রেফতার রাহাত ফতে আলি খান? সত্যিটা নিজের মুখে জানালেন পাক গায়ক আইনজীবীকে মারধরের অভিযোগ, প্রতিবাদে থমকে গেল কলকাতা হাই কোর্টের বিচার প্রক্রিয়া বাইডেন প্রেসিডেন্ট পদের দৌড় ছাড়তেই ট্রাম্প তুললেন ‘টাকা ফেরতের’ এর কথা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.