বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka-Nick: লস অ্যাঞ্জেলসের ১৬৫ কোটির বিলাসবহুল বাড়ি ছাড়তে বাধ্য হলেন নিক-প্রিয়াঙ্কা! কার উপদ্রবে?

Priyanka-Nick: লস অ্যাঞ্জেলসের ১৬৫ কোটির বিলাসবহুল বাড়ি ছাড়তে বাধ্য হলেন নিক-প্রিয়াঙ্কা! কার উপদ্রবে?

নিক-প্রিয়াঙ্কা 

Priyanka-Nick: মাত্র চার বছরেই বসবাসের অযোগ্য হয়ে উঠল নিক-প্রিয়াঙ্কার ২০ মিলিয়ন ডলারের এলএ ম্যানসন! রাতারাতি ঘর ছাড়তে বাধ্য হলেন তারকা দম্পতি।

লস অ্যাঞ্জেলসের অন্যতম বিলাসবহুল এলাকা এনকিনো। সেখানেই ১৬৫ কোটি টাকার একটি রাজপ্রসাদ কিনেছিলেন প্রিয়াঙ্কা-নিক। স্বপ্নের সেই প্রাসাদকে সাজিয়েছিলেন নিজেদের মনের মতো করে। অথচ রাতারাতি ঘরছাড়া নিয়াঙ্কা! স্যান ফেরনান্দো ভ্যালিতে অবস্থিত এই প্রাসাদ কেন ছাড়তে বাধ্য হলেন তারকা দম্পতি?

নিক-প্রিয়াঙ্কার সাধের ২০ মিলিয়ন ডলারের বাংলোর এমন দশা হবে তা কে জানত! এই ভিলা বসবাসের অযোগ্য হয়ে ওঠাতেই ঘরছাড়া নিক-প্রিয়াঙ্কা। শুরু থেকেই নাকি এই প্রসাদের জলের লাইনে গড়গড় ছিল, সেই কারণেই কোথাউ দেওয়াল থেকে জল চুইয়ে পড়ছে, আবার কোথাউ লিকেজের ফলে আসবাবপত্র নষ্ট হচ্ছে। খবর, সুইমিং পুলের পাশ থেকে জল লিকেজ হয়ে বার্বিকিউ এরিয়া পুরো নষ্ট হয়ে গিয়েছে। 

এইরকম অস্বাস্থ্যকর পরিবেশে মেয়ে মালতিকে নিয়ে আর থাকতে চাইছিলেন না প্রিয়াঙ্কা-নিক, তাই বাড়িছাড়া। মিথ্যে বলে বাড়ির আগের মালিক কোটি কোটি টাকার বিনিময়ে নষ্ট হয়ে যাওয়া সম্পত্তি গছিয়েছেন নিয়াঙ্কাকে, এই অভিযোগ এনে বিক্রেতার সঙ্গে আইনি লড়াইও নাকি শুরু হয়েছে তাঁদের। গত বছর মে মাস থেকেই নাকি চলছে এই আইনি জটিলতা। 

প্রিয়াঙ্কা-নিকের চোখ ধাঁধানো এলএ ম্যানশনে কী নেই! ওয়াল স্ট্রিট জার্নালের রিপোর্ট অনুযায়ী, সাতটি বেডরুম, নয়টি বাথরুম, একটি রান্নাঘর নিয়ে তৈরি নিক-প্রিয়াঙ্কা এই স্বপ্নের বাড়ি। সেখানে রয়েছে একটি তাপমাত্রা-নিয়ন্ত্রিত ওয়াইন রুম, একটি ইনডোর বাস্কেটবল কোর্ট, একটি অভ্যন্তরীণ বোলিং অ্যালি, একটি বিনোদন লাউঞ্জ এবং একটি স্টিম শাওয়ার সহ একটি স্পা ছিল।আইম্যাক্সের সমান দীর্ঘ একটি থিয়েটার রয়েছে নিয়াঙ্কার এই প্রাসাদে। সি-থ্রু দেওয়াল প্রিয়াঙ্কা-নিকের এই প্রাসাদের বিশেষত্ব। এমন সাধের বাংলো ছাড়তে নিঃসন্দেহে মন ভেঙেছে মালতির বাবা-মা'র। 

নতুন ঠিকানায় পৌঁছে নিজের মতো করে সময় কাটাচ্ছেন দেশি গার্ল। নিজের জীবন যাপনের টুকরো ঝলকও সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন। সেখানে দেখা গেল বাইরে ঝমঝমিয়ে বৃষ্টি এবং বড় কাচের জানালার সামনে একটা কাঠের টেবিল ও চেয়ার। এমন আবহাওয়ায় প্রিয়াঙ্কা মনে পড়ছে পঙ্কজ উদাসের ‘জানম আহিস্তা কি জিয়ে বাতেঁ’ গান। কিন্তু কোথায় নিক-প্রিয়াঙ্কার এই ভালোবাসার নীড়, তা এখনও জানা যায়নি। 

প্রসঙ্গত, প্রিয়াঙ্কােকে ছাড়াই ভারতে এসেছিলেন। জোনাস ব্রাদার্সরা কনসার্টের জন্য কয়েক দিন আগে মুম্বই হাজির হয়। প্রথমবার ‘জামাইবাবুর কনসার্ট’ উন্মাদনায় ফুটছিল মায়ানগরী। জোনাস ব্রাদারস ব্যান্ড চুটিয়ে পারফর্ম করল, নিককে দেখেই ‘জিজু’ ডাক মুম্বই জুড়ে। আম জনতার পাশাপাশি তাপসী পান্নুর মতো সেলেবও হাজির ছিলেন সেই কনসার্টে।

বায়োস্কোপ খবর

Latest News

বয়স যেন বাধাই নয়, জিমে গিয়ে শরীরচর্চায় ব্যস্ত হেলেন, ভাইরাল ভিডিয়ো বিশ্বজুড়ে কীভাবে উদযাপিত হয় ইদ উল আধা? দেখুন ছবিতে বাংলার শাহরুখ খান! মাথায় ঝুঁটি বেঁধে সামনে আসলেন দেব, রাতারাতি বদলে গেল চেহারা ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে কোন ধরনের নুন খাওয়া স্বাস্থ্যের পক্ষে উপকারী? জানাল ICMR কলকাতার নর্থ-সাউথ মেট্রো লাইনে আসছে বদল, বিবৃতি জারি করে জানাল কর্তৃপক্ষ সকালে জল হলুদ খাওয়ার ৫ গুণ! মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল এবার ১০ দিন ধরে চলবে কাজ, বাতিল ১৬৬ লোকাল, ৬৪ এক্সপ্রেস ট্রেন, কবে থেকে দুর্ভোগ?

T20 WC 2024

ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.