বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP: দেব-রুক্মিণীকে মাত দিল সারেগামাপা! রচনার দিদি নম্বর ১ সেরার সেরা
নন ফিকশনে টিআরপি-তে এগিয়ে আছে দিদি নম্বর ১, পিছিয়ে ডান্স ডান্স জুনিয়র। 

TRP: দেব-রুক্মিণীকে মাত দিল সারেগামাপা! রচনার দিদি নম্বর ১ সেরার সেরা

স্টার জলসার তরফে ডান্স ডান্স জুনিয়রে আনা হয়েছিল দেব-রুক্মিণীকে। কিন্তু টিআরপিতে তাও মাত দিল সারেগামাপা।

অনেকেই আছেন যারা ধারাবাহিকের গল্পগুলোর সঙ্গে সেরকম একাত্ম হতে পারেন না, তাঁদের আবার পছন্দ নন ফিকশন। তা সে কুইজ হোক বা রান্নার শো কিংবা নাচ-গানের রিয়েলিটি শো। তবে বরাবরের মতো এবারও নন ফিকশনে বাজিমাত করল দিদি নম্বর ১। তাঁদের সানডে ধামাকা পেল ৬.৫ নম্বর। রচনার এই গেম শো বরাবরই দর্শকদের হট ফেভারিট। সমাজের নানা প্রান্তের দিদিদের লড়াই শোনার সুযোগ ছাড়তে চান না কেউই। সঙ্গে হাসি-মজা-ঠাট্টায় ভরা থাকে প্রতিটা এপিসোড। 

আপাতত মুখোমুখি টক্কর জি বাংলার সারেগামাপা আর স্টার জলসার ডান্স ডান্স জুনিয়রের। নাচের রিয়েলিটি শো-তে চ্যানেলের তুরুপের তাস দেব-রুক্মিণীর জুটি। তবে এখনও তা ধাপে টিকছে না। টিআরপি তালিকায় এখনও সেভাবে ভালো ফল করতে সক্ষম হচ্ছে না এটি। এই শো-র বিচারকের আসনে আছেন মনামীও। জলসার তিন মুখ- ‘গুনগুন’ তৃণা সাহা, ‘গঙ্গারাম’ অভিষেক এবং ‘খুকুমণি’ দীপান্বিতা।

সেদিক থেকে বেশ জনপ্রিয় সারেগামাপা। চলতি বছরে সারেগামাপা-তে মহাগুরুর আসনে বসেছেন পণ্ডিত অজয় চক্রবর্তী। বিচারক হিসেবে দেখা মিলছে রিচা শর্মা, শ্রীকান্ত আচার্য, শান্তনু মৈত্রদের। আর মেন্টরের দায়িত্বে ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, মনোময় রয়েছেন আগের সিজনের মতোই। তবে এবার তাঁদের সঙ্গে যোগ দিয়েছেন জোজো। ইতিমধ্যেই অতিথি বিচারক হিসেবে এসেছেন অমিত কুমার, কবিতা কৃষ্ণমূর্তির মতো তারকারা। ইতিমধ্যেই প্রতিযোগীদের সুরেলা আওয়াজ মন জয় করছে সকলের। তাই টিআরপিও থাকছে বেশ উপরে।

এক নজরে দেখুন নন-ফিকশন শো-এর টিআরপি-

দিদি নম্বর ১- সানডে ধামাকা (৬.৫)

সারেগামাপা (৬.৩)

ডান্স ডান্স জুনিয়র (৪.৫)

রান্নাঘর (১.৩)

 


বন্ধ করুন