বাংলা নিউজ > বায়োস্কোপ > Nora Fatehi Trolled: 'ধিক্কার! বডিগার্ডকে গোলাম বানিয়ে রেখেছে', এই আচরণের জেরে চরম ট্রোলড নোরা
কটাক্ষের শিকার নোরা

Nora Fatehi Trolled: 'ধিক্কার! বডিগার্ডকে গোলাম বানিয়ে রেখেছে', এই আচরণের জেরে চরম ট্রোলড নোরা

  • 'যেন মহারানি ভিক্টোরিয়া', বৃষ্টিতে ভিজেস্নান বডিগার্ড তবুও নোরা ম্যাডামের কাপড় সামলাতে হবে! এই দৃশ্য দেখেই চটল নেটপাড়া। 

নিজের সর্পিল ডান্স মুভস আর ফ্যাশন সেন্সের জেরে হামেশাই চর্চায় থাকেন নোরা ফতেহি। আপতত একটি ডান্স রিয়ালিটি শো-এর বিচারকের আসনে দেখা যাচ্ছে নোরাকে। সোমবার বৃষ্টিভেজা মুম্বইয়ে ফিল্মসিটিতে লেন্সবন্দি হন নোরা। হালকা গোলাপি শাড়িতে ঠিকরে বেরোচ্ছে নোরার গ্ল্যামারাস রূপ। তবে গাড়ি থেকে নেমে ভ্যানিটিতে উঠবার সময়কার এক ভিডিয়োর জেরে সোশ্যাল মিডিয়ার রোষের মুখে নোরা। 

কী রয়েছে সেই ভিডিয়োয়? দেখা যাচ্ছে মুম্বইয়ের ভারী বৃষ্টিতে নিজের আউটফিট সামলাতে গিয়ে নাকাল নোরা। তাঁর পুরো টিম এগিয়ে আসে নায়িকাকে গাড়ির দরজা থেকে ভ্যানিটিতে পৌঁছে দিতে। সেখানে দেখা যায় বৃষ্টিতে কাকস্নান করে নোরার শাড়ি নীচ থেকে ধরছে তাঁর বডিগার্ড। 

এই দৃশ্য মোটে পছন্দ হয়নি নেটপাড়ার। মহারানির মতো গটগটিয়ে হেঁটে যাচ্ছেন নোরা, আর তাঁর জন্য হয়রানির মধ্যে পড়ছে তাঁর বডিগার্ড, নোরার এই আচরণ চরম সমালোচনার মুখে পড়ল। একজন লেখেন, ‘এদের এমন হাবভাব কেন? যেন মহারানি- নিজদের পোশাকটাও সামলাতে পারে না’। অপর একজন লেখেন, ‘আশা করি ওই ব্যক্তি সুস্থ আছেন’। অপর এক নেটিজেন লেখেন, ‘খুব নীচু মনের পরিচয়, মাইনে দেয় বলে এমন ব্যবহার উচিত নয়’। 

কালার্স টিভির এই ডান্স রিয়ালিটি শো-এর অন্তিম পর্বের শ্যুটিংয়ে ব্যস্ত নোরা। যেখানে তাঁর সঙ্গে বিচারকের আসনে রয়েছেন নীতু কাপুর ও মাস্টার মর্জি। ফাইনালে বিশেষ অতিথি হিসাবে হাজির হবেন রণবীর কাপুর ও বাণী কাপুর। 

 

বন্ধ করুন