বাংলা নিউজ > বায়োস্কোপ > Nushrratt Bharuccha: বিতর্কিত র‌্যাপার হানি সিংয়ের সঙ্গে প্রেম করছেন? উত্তর দিলেন নুসরত…

Nushrratt Bharuccha: বিতর্কিত র‌্যাপার হানি সিংয়ের সঙ্গে প্রেম করছেন? উত্তর দিলেন নুসরত…

হানি সিং-নুসরত ভারুচা

অভিনেত্রী বলেন, ‘আমাকে নিয়ে এর আগে এমন কোনও প্রেমের গুঞ্জন ছড়ায় নি। যেখানেই যাই, যাই করি, কখনও কোনও গুজবের মুখে পড়ি নি। তাই এই প্রেমের গুঞ্জন যখন শুরু হয়েছে সেটা নিয়ে বেশ মজা-ই পাচ্ছি, উপভোগ করছি বিষয়টা। অন্তত পরে আমাকে নিয়ে কেউ প্রশ্ন করলে বলতে পারব, আমাকে নিয়েও প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল।’

র‌্যাপার হানি সিং-এর সঙ্গে নাকি ডেট করছেন নুসরত। প্রেমিকার সঙ্গে হানির বিচ্ছেদের পরই তাঁর প্রেম জীবন নিয়ে এই নতুন গুঞ্জন ছড়িয়েছে। নাহ, এই নুসরত জাহান নন, ভারুচা। একটি নাইট ক্লাব থেকে হানিকে নুসরত ভারুচার হাত ধরে একসঙ্গে বের হতে দেখা যায়। আর এতেই তাঁদের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। এদিকে কিছুদন আগেই হানির সঙ্গে তাঁর প্রেমিকা টিনা থাডানির সঙ্গে সম্পর্ক ভেঙেছে হানির।

সত্য়িই কি তবে হানির সঙ্গে প্রেম করছেন নুসরত? সম্প্রতি আগামী ছবি 'ছাত্রপতি'র প্রচারের সময় হানির সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খোলেন অভিনেত্রী। বলেন, ‘আমাকে নিয়ে এর আগে এমন কোনও প্রেমের গুঞ্জন ছড়ায় নি। যেখানেই যাই, যাই করি, কখনও কোনও গুজবের মুখে পড়ি নি। তাই এই প্রেমের গুঞ্জন যখন শুরু হয়েছে সেটা নিয়ে বেশ মজা-ই পাচ্ছি, উপভোগ করছি বিষয়টা। অন্তত পরে আমাকে নিয়ে কেউ প্রশ্ন করলে বলতে পারব, আমাকে নিয়েও প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল।’

আরও পড়ুন-চূড়ান্ত ব্যর্থ, তারপরেও নাকি 'শামসেরা' ভালো লেগেছে, মহিলা অনুরাগীর কথায় রণবীর বললেন, ‘আপনি অন্ধ …’

এমন কথার পরে নুসরততে প্রশ্ন করা হয়, তাহলে কি সত্যিই হানি সিং-এর সঙ্গে প্রেম করছেন?নুসরত বলেন, ‘যাদের কাজ নেই, তাঁরা তো কত কিছুই কল্পনা করেন। তাই আমাকে নিয়ে যা ভাবছেন, ভাবতে দিন। আমি এসব নিয়ে ভাবতে চাই না।’ নুসরতের এমন ধোঁয়াশা পূর্ণ উত্তর তাঁর ও হানির প্রেমের গুঞ্জন জিইয়ে রাখল। 

এদিকে, কাজের ক্ষেত্রে নুসরতকে শেষ দেখা গিয়েছে 'সেলফি' ছবিতে, অক্ষয় কুমার এবং ইমরান হাশমির সঙ্গে অভিনয় করেন তিনি। খুব শীঘ্রই মুক্তি পাবে তাঁর ছত্রপতি ছবিটি। ছবিটি আগামী ১২ মে মুক্তি পাওয়ার কথা। এদিকে 'ড্রিম গার্ল'-এ আয়ুষ্মান খুরানার সঙ্গে অভিনয়ের পরেও ড্রিম গার্ল-২ তে ডাক পাননি নুসরত। সম্প্রতি সেটা নিয়ে এক সাক্ষাৎকারে ক্ষোভ উগরে দেন তিনি। এদিকে দীর্ঘদিন পর গানের দুনিয়ায় ফিরেও একের পর এক বিতর্কের মুখে পড়েছেন হানি সিং।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

আগেই এক্সপ্রায়ার করে গিয়েছে, প্রিসাইডিং অফিসারদের বাজে খাবার দেওয়ার অভিযোগ 'আমি তো হতবাক!' দুরদর্শনের গেরুয়া লোগো দেখে চটেছেন মমতা, বিজেপি কী বলছে? TMC-র বিদায়ী সাংসদের বাড়িতে দিলীপ, কাটলেন কেক, ফের কি BJP-তে সুনীল? জল্পনা রাম নবমীর মিছিলে অস্ত্র, হাওড়ায় স্বতঃপ্রণোদিত FIR করল পুলিশ ‘বাড়ির লোক চায় না আমি বিয়ে করি', শোভন-সোহিনীর বিয়ে নিয়ে কী বললেন বোনু দীপ্সিতা 'গুন্ডাদের তালিকা ফাঁস করেছেন কমিশনের অফিসাররাই', অভিযোগ ঠুকলেন আশঙ্কিত রাজ্য়পাল আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র দইয়ের হাঁড়ি মাথায় সুকান্তর প্রচারে মিঠুন, বিপ্লবের খাসতালুকে বিজেপির তুমুল নাচ IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড

Latest IPL News

আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.