বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Jahan: কীভাবে ট্রোলারদের উপেক্ষা করবেন? উপায় বলে দিলেন নুসরত জাহান

Nusrat Jahan: কীভাবে ট্রোলারদের উপেক্ষা করবেন? উপায় বলে দিলেন নুসরত জাহান

ট্রোলারদের উদ্দেশে কী বার্তা দিলেন নুসরত?

Nusrat Jahan: টলিপাড়ার অন্যতম চর্চিত নায়িকা নুসরত জাহান। যতবার কটাক্ষ এসে গায়ে লেগেছে তাঁর, ততবারই ঢালের মতো নিজের কাজ দিয়ে তা ঠেকিয়েছেন। ফের নতুন ভিডিয়ো দিয়ে নিজের অবস্থান করলেন স্পষ্ট তিনি।

গত কয়েক বছরে একাধিক বিতর্কে নাম জড়িয়েছে অভিনেত্রী নুসরত জাহানের। ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় ছিলেন তিনি। অভিনেত্রীর নুসরত জাহান এবং বিতর্ক যেন কার্যত হাত ধরাধরি করে চলে। পার্কস্ট্রিট কাণ্ডে, বিয়ে থেকে সম্পর্ক, সন্তান প্রসব থেকে রাজনীতি কোনও ক্ষেত্রেই বিতর্ক পিছু ছাড়েনি তাঁর। তবে যে কোনও পরিস্থিতিতে সাহসের সঙ্গে লড়াই করেছেন।

ব্যক্তিগত জীবন নিয়ে কোনও দিনও রাখঢাক করেননি নুসরত। এই কারণে বিভিন্ন ক্ষেত্রে ট্রোলের সম্মুখীন হয়েছেন। নেটমাধ্যমে একের পর কটাক্ষ ভরে ওঠে তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।  তবে ইনস্টাগ্রামে নতুন ভিডিয়ো পোস্ট করে নিজের অবস্থান স্পষ্ট করলেন অভিনেত্রী। জীবনে একটাই মন্ত্রে বিশ্বাসী নুসরত, শুধু নিজের কাজ করে যেতে হবে। সেকথাই আরও একবার মনে করালেন ভিডিয়োতে।

আরও পড়ুন: হাসপাতালে প্রথম পরিচয়, ‘ও নিজেই এসেছিল আলাপ করতে’, ঐন্দ্রিলাকে নিয়ে লিখলেন গৌরব

মাথার উপর চোখে রোদচশমা, পরনে নাইটস্যুট, ভিডিয়োতে একেবারে নো মেপআপ লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। সময় মতো রোদ চশমা চোখে নামিয়ে নিলেন, ভিডিয়োয় লেখা ভেসে উঠছে, ‘যাই করুন না কেন লোকে কিছু না কিছু কটাক্ষ করবেনই। তাই সবসময় মনে মনে করবেন আপনি একদম ঠিক কাজ করছেন।’ ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সাংসদ অভিনেত্রীর এই ভিডিয়ো। এই মুহূর্তে ছেলে ঈশান এবং স্বামী যশকে নিয়ে সংসারে মন দিয়েছেন নুসরত জাহান।

 

বন্ধ করুন