বাংলা নিউজ > বায়োস্কোপ > নুসরতের ‘বোনুয়া’ মিমিকে জন্মদিনে আদুরে শুভেচ্ছা বার্তা ‘জিজা’ নিখিলের

নুসরতের ‘বোনুয়া’ মিমিকে জন্মদিনে আদুরে শুভেচ্ছা বার্তা ‘জিজা’ নিখিলের

মিমিকে জন্মদিনের শুভেচ্ছা নিখিলের

নুসরতের সঙ্গে সম্পর্ক ভেঙেছে, তবে ‘শ্যালিকা’র জন্মদিনে শুভেচ্ছা জানাতে ভুললেন না নিখিল। 

নুসরত জাহানের সঙ্গে নিখিলের দাম্পত্য সম্পর্কে চিড় ধরেছে তা তো এতদিন জলের মতো পরিষ্কার। তবে সেই ভুল বোঝাবুঝির মাঝে অন্য সম্পর্কগুলোকে কিন্তু আঁকড়ে ধরে রেখেছেন নিখিল। কদিন আগেই নুসরতের নিজের বোন নুহজাত জাহানকে কানাডা উড়ে যাওয়ার আগে সি-অফ করতে দিল্লি পৌঁছেছিলেন নিখিল। আর বৃহস্পতিবার নুসরতের ‘সোল সিস্টার’, তাঁর বোনুয়া মিমি চক্রবর্তীকে জন্মদিনের আদুরে শুভেচ্ছা জানালেন নিখিল জৈন।

ইস্তানবুলে আয়োজিত নিখিল-নুসরতের রূপকথার বিয়ের পরিণতি আদতে কাঙ্খিত হল কিনা সে নিয়ে যখন সন্দিহান সকলেই তখন মিমিকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে স্মৃতির সরণি বেয়ে নিখিল পৌঁছে গেলেন তাঁর বিয়ের আসরে। বিয়ের দিন ‘শ্যালিকা’  মিমির সঙ্গে আলাপচারিতায় মগ্ন নিজের ছবি পোস্ট করে লিখলেন, ‘শুভ জন্মদিন মিমি। শক্তি আর পজিটিভিটিতে ভরে উঠুক জীবন এই প্রার্থনা রইল। কোনও শৃঙ্খই বেশি উঁচু নয়, আমাদের মনের ইচ্ছার সামনে’। 

উল্লেখ্য গত মাসে নুসরতের জন্মদিনে কোনওরকম শুভেচ্ছা বার্তা পোস্ট করেননি নিখিল। পাশাপাশি গত বছর নভেম্বরে নিখিলের জন্মদিনেও নুসরতের সামাজিক যোগাযোগ মাধ্যমের দেওয়াল ছিল ফাঁকা। অথচ ‘জিজু’র সঙ্গে ইনস্টাগ্রাম স্টোরিতে এই একই ছবি  শেয়ার করে মিমি লিখেছিলেনন- ‘হ্যাপি বার্থ ডে জিজা’।

ছবিটি তুরস্কের বোদরুমে নুসরত-নিখিলের মেহেন্দি অনুষ্ঠানের ফাঁকে তোলা। যেখানে হলুদ লেহেঙ্গা আর গোলাপি চোলিতে দু্র্দান্ত লাগছে মিমিকে। সঙ্গে কুন্দনের ভারি গয়না। মাথায় খোঁপা বেঁধেছেন মিমি। অ্যদিকে সাদা বন্ধগলায় ভীষণ স্মার্টলুকে নিখিল। জিজা-শ্যালি গভীর আলোচনায় মত্ত তা বেশ বোঝা যাচ্ছে।

একফ্রেমে বন্দি নিখিল-নুসরত-মিমি 
একফ্রেমে বন্দি নিখিল-নুসরত-মিমি 
নুসরতের শুভেচ্ছা বার্তা 
নুসরতের শুভেচ্ছা বার্তা 

গত বছর মিমির জন্মদিনের ঘরোয়া পার্টিতে নুসরতের সঙ্গেই হাজির ছিলেন নিখিল। এবছর এই দৃশ্যে চোখে পড়বে না, এটাই আফসোস ভক্তরদের। অন্যদিকে মিমির সঙ্গে নুসরতের বন্ধুত্বে চিড় ধরেছে এই জল্পনা দূরে সরিয়ে বোনুয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নুসরত জাহানও। নুসরত ইনস্টা স্টোরিতে লিখেছেন, ‘শুভ জন্মদিন বোনুয়া! তোকে জানাই অনেক শুভেচ্ছা আর ভালোবাসা, এইভাবেই হাসতে থাক’।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের আজকের দিনটি কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের আজ কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারি শনিবারের রাশিফল শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.