বাংলা নিউজ > বায়োস্কোপ > আরিয়ান, নাইসাদের সঙ্গে ভূমি, সমীক্ষাদের পার্টি মুম্বইতে, কে কেমন সেজেছেন, ছবি

আরিয়ান, নাইসাদের সঙ্গে ভূমি, সমীক্ষাদের পার্টি মুম্বইতে, কে কেমন সেজেছেন, ছবি

মুম্বইতে ভূমি পেডনেকর, সমীক্ষা পেডনেকর এবং নাইসা দেবগনের পার্টি। (ছবি: বরিন্দর চাওলা ও যোগেন শাহ)

ভূমির বোন সমীক্ষার জন্মদিন পার্টি। মুম্বইয়ে এক পার্টিতে বোন সমীক্ষার সঙ্গে যোগ দিয়েছেন ভূমিও। হাজির নাইস, আরিয়ানারা-

মুম্বইয়ে এক পার্টিতে বোন সমীক্ষা পেডনেকরের সঙ্গে যোগ দিয়েছেন অভিনেত্রী ভূমি পেডনেকর। ভূমির বোন সমীক্ষার জন্মদিন পার্টি। রবিবার মুম্বইয়ের সেই পার্টিতে যোগ দেন কাজল এবং অজয় কন্যা নাইসা দেবগনও। পাশাপাশি শাহরুখ খান এবং গৌরী খানের ছেলে আরিয়ান খান উপস্থিত ছিলেন। ওরহান আওয়াত্রামানি যিনি অরি নামেও পরিচিত, তাঁকেও পার্টিতে দেখা গিয়েছে।

পার্টিতে প্রবেশের মুখে পাপারাৎজ্জির উদ্দেশ্যে পোজ দেন ভূমি এবং সমীক্ষা। এ দিন ভূমিকে অফ শোল্ডার ন্যুড রঙের আউটফিটে দেখা মিলেছে। ম্যচিং প্যান্টও পরেছেন অভিনেত্রী। কালো আউটফিটে নজরকাড়া লুকে অভিনেত্রী বোন তথা উদ্যোক্তা সমীক্ষা। কমলা রঙের ক্রপ টপ এবং জিনস পরে পার্টিতে যোগ দেন নাইসা। সম্পূর্ণ কালো আউটফিটে দেখা মেলে শাহরুখ পুত্র আরিয়ানের। আরও পড়ুন: নিকের কনসার্টে তুমুল নাচ প্রিয়াঙ্কার, গলা ফাটালেন স্বামীর জন্য, ভাইরাল ভিডিয়ো

<p>মুম্বাইতে ভূমি পেডনেকর, বোন সমীক্ষা পেডনেকর, নাইসা দেবগন এবং আরিয়ান খান।</p>

মুম্বাইতে ভূমি পেডনেকর, বোন সমীক্ষা পেডনেকর, নাইসা দেবগন এবং আরিয়ান খান।

বলিউড তারকাদের একাধিক সময় মুম্বইয়ে নানা পার্টিতে যোগ দিতে দেখা যায়। তাঁদের পার্টি লুক নিয়ে প্রচুর চর্চা চলে। তাঁদের সঙ্গে মাঝে মাঝে আরিয়ান খানের বোন সুহানা খানের পাশাপাশি অর্জুন রামপালের মেয়ে মাহিকা রামপাল, প্রয়াত শ্রীদেবীর মেয়ে খুশি কাপুর এবং সাইফ-অমৃতা পুত্র ইব্রাহিম আলি খানের মতো অন্যান্য তারকা সন্তানরা যোগ দেন।

ভূমিকে শেষবার দেখা গিয়েছিল পরিচালক শশাঙ্ক খৈতানের ‘গোবিন্দ নাম মেরা’ ছবিতে। ছবিতে আরও অভিনয় করেছেন ভিকি কৌশল এবং কিয়ারা আডবানি। গত বছর ডিসেম্বরে ছবিটি মুক্তি পেয়েছে। করণ জোহরের প্রযোজনায় ছবিটি ডিজনি প্লাস হটস্টারে প্রিমিয়ার হয়েছে। তাঁকে আগামীতে ‘ভিড়’ এবং ‘ভক্ষক’-এ দেখা যাবে। অর্জুন কাপুরের সঙ্গে আগামীতে ‘দ্য লেডি কিলার’ ছবিতে দেখা যাবে।

বাবার মতো ক্যামেরার সামনে আসার ইচ্ছে একেবারেই নেই শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের। ফিল্ম মেকিংকেই পেশা হিসেবে বেছে নিয়েছেন শাহরুখ-গৌরী পুত্র। শোনা গিয়েছিল নেটফ্লিক্সেই আসবে আরিয়ানের বানানো সিরিজ। আর যার প্রযোজনার দায়িত্বে রয়েছে শাহরুখ-গৌরির হোম প্রোডাকশন রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। আপাতত এই ওয়েব সিরিজের কাজ নিয়ে মহা ব্যস্ত তিনি।

২০২২-এর শুরু থেকেই কেরিয়ারে ফোকাস করতে দেখা গিয়েছে আরিয়ানকে। নাইট রাইডার্সের নিলামি থেকে শুরু করে আইপিএলের ম্যাচ চলাকালীন মাঠে থাকা, বাবার থেকে দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছিলেন। গোটা বছরটাই তাঁর দেখা মিলেছিল একাধিক বলিউডের পার্টিতে। একসময় অবশ্য এসব থেকে নিজেকে দূরেই রাখতেন তিনি।

 

বায়োস্কোপ খবর

Latest News

সইফ-অমৃতার বিয়ে মানতে পারেননি, পুরুষদের নিয়ে নাতনি সারাকে কী পরামর্শ শর্মিলার? মিটবে আর্থিক ঝুট ঝামেলা, টাকায় ফুলবে পকেট! শনির কৃপায় লাকি ধনু সহ বহু রাশি Italy বনাম Romania ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? Isle of Man বনাম Portugal ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? পদ মানে লুটেপুটে খাওয়া নয়, সেবা করা, জেল থেকে বেরিয়ে এসব কী লিখছেন MLA জীবনকৃষ্ণ সিপিএম বহিষ্কার করতেই কাছে টানছে তৃণমূল কংগ্রেস, কে এই পঙ্কজ রায় সরকার? 'উনি মৃত্যু শয্যায়, দয়া করে ১বার দেখা করুন', শাহরুখের কাছে আর্জি কংগ্রেস নেত্রীর T20 WC-এ টানা ৭ ম্যাচে জয়, স্কটল্যান্ডকে হারিয়ে ভারত,ইংল্যান্ডের নজির ছুঁল অজিরা রাজ্যে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা বাড়ছে, শীর্ষে পৌঁছে গেল মালদা, দক্ষিণবঙ্গে আলোড়ন বকরি ইদ ২০২৪ উপলক্ষ্যে প্রিয়জনকে পাঠান শুভেচ্ছা বার্তা, রইল ১২ টি মেসেজ

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.