বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka-Nick: নিকের কনসার্টে তুমুল নাচ প্রিয়াঙ্কার, গলা ফাটালেন স্বামীর জন্য, ভাইরাল ভিডিয়ো

Priyanka-Nick: নিকের কনসার্টে তুমুল নাচ প্রিয়াঙ্কার, গলা ফাটালেন স্বামীর জন্য, ভাইরাল ভিডিয়ো

জোনাস ব্রাদার্সের লাস ভেগাসের কনসার্ট প্রিয়াঙ্কা চোপড়া

Priyanka Chopra: স্ত্রী প্রিয়াঙ্কার সঙ্গে কনসার্ট থেকে বেশ কিছু ঘনিষ্ঠ এবং একক ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নিক জোনাস। ক্যাপশনে লেখা, ‘তোমার সঙ্গে ভেগাসে’। ছবিগুলি ইনস্টাগ্রাম পোস্টে রি-শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘তুমিই সেই ডানা যা আমাকে উড়তে শেখায়’। দেখুন প্রিয়াঙ্কার নাচের ভিডিয়ো-

রবিবার জোনাস ব্রাদার্সের লাস ভেগাস কনসার্ট দেখতে যোগ দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। শো উপভোগ করার পাশাপাশি দর্শকদের মধ্যে থেকে স্বামী নিক জোনাসের জন্য গলা ফাটিয়েছেন অভিনেত্রী। প্রিয়াঙ্কার এক ফ্যান অ্যকাউন্ট থেকে শেয়ার করা ভিডিয়োতে দেখা গিয়েছে, প্রাণ খুলে নাচছেন অভিনেত্রী।

ভিডিয়োতে ঝলমলে কালো পোশাকে ধরা দেন প্রিয়াঙ্কা। একটি কালো পশমের ওভারকোটও পরেছিলেন। স্ত্রী প্রিয়াঙ্কার সঙ্গে কনসার্ট থেকে বেশ কিছু ঘনিষ্ঠ এবং একক ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নিক জোনাস। ক্যাপশনে লেখা, ‘তোমার সঙ্গে ভেগাসে’। ছবিগুলি ইনস্টাগ্রাম পোস্টে রি-শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘তুমিই সেই ডানা যা আমাকে উড়তে শেখায়’।

আরও পড়ুন: ৪৮ বছর ধরে অনুতাপ, ‘শোলে’ নিয়ে শত্রুঘ্নর এই ভুলই তারকা বানিয়ে দিয়েছে অমিতাভকে

<p>লাস ভেগাস থেকে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ছবি শেয়ার করেছেন নিক জোনাস।</p>

লাস ভেগাস থেকে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ছবি শেয়ার করেছেন নিক জোনাস।

জোনাস ব্রাদার্সের সঙ্গে ‘হলিউড ওয়াক অফ ফেম স্টার’ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন দেশি গার্ল। আর সেখানেই প্রথম একরত্তি মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসের মুখ প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এই অনুষ্ঠানে হাজির ছিলেন প্রিয়াঙ্কার স্বামী তথা পপ তারকা নিক জোনাসও। এর পরেও অবশ্য নিয়াঙ্কাকে ইনস্টাগ্রামে মেয়ের মুখের ছবি পোস্ট করতে দেখা যায়নি। তবে সময় বদলেছে।

রবিবার সকাল সকাল মেয়ে মালতীর সঙ্গে একাধিক ছবি ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানেই একরত্তির মুখের পরিস্কার ছবি শেয়ার করেছেন। প্রথম ছবিতে দেখা গিয়েছে একরত্তি মালতীকে কোলে আগলে বসে তিনি। সাদা টপের উপর বাদামী রঙের জ্যাকেট, চোখে চশমা পরে দেশি গার্ল। অন্যদিকে গোলাপি রঙের সোয়েটার এবং প্যান্ট পরে মালতী, মাথায় আবার হেয়ারব্যান্ডও পরেছে।

দ্বিতীয় ছবিতে দেখা গিয়েছে কালো ফ্লোরাল প্রিন্ট পোশাক পরে প্রিয়াঙ্কা। মালতীকে নিয়ে বিছানায় শুয়ে দেশি গার্ল। একরত্তিকে বুকে আগলে রয়েছেন গ্লোবাল আইকন। মালতীর পরনে সাদা প্রিন্টেড জামা-প্যান্ট। পোস্টের ক্যাপশনে প্রিয়াঙ্কা লেখেন, ‘এইরকম দিনগুলি’। একরত্তি মেয়ের সঙ্গে অভিনেত্রীর ছবি দেখে ভালোবাসা ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

নিজের প্রোডাকশন হাউস, হেয়ারকেয়ার ব্র্যান্ড, হোটেল ব্যবসা, হোমওয়্যারলাইন সহ একাধিক ব্যবসা রয়েছে প্রিয়াঙ্কার। শিশুদের অধিকার এবং মেয়েদের শিক্ষার জন্য প্রচার চালাচ্ছেন তিনি। প্রিয়াঙ্কার পরবর্তী হিন্দি ছবি ‘জি লে জারা’। আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে এই ছবিতে দেখা যাবে তাঁকে। মূলত রোড ট্রিপ নিয়ে এগোবে এই ছবির গল্প। সব ঠিক থাকলে এ বছরই শুরু হবে ছবির শ্যুটিং। বলিউডের পাশাপাশি হলিউডেও নিজের জায়গা পাকা করেছেন। আগামীতে হলিউডি ছবি টলাভ এগেইন'-এ দেখা যাবে প্রিয়াঙ্কাকে।

বায়োস্কোপ খবর

Latest News

Seattle Orcas বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? মাত্র ১০ বছর বয়সেই ঋতুমতী হন রেণুকা, তারপরই একাকিত্বে ভুগতে শুরু করেন, কেন? পিছন থেকে জাপটে ‘কপিল দেব’, কুঠার হাতে নাচ ফিফা প্রেসিডেন্টের, আছেন হার্দিকও বয়সের ছুঁতোয় জিমিকে অবসর নিতে বাধ্য করা হল! স্টোকসদের তুলোধোনা প্রাক্তন তারকার ডিগ্রি দিয়ে কী হবে! টায়ার পাংচার সারানোর দোকান খুলুন, পরামর্শ বিজেপি বিধায়কের রবি কিষানকে সন্তানের বাবা বলে দাবি করেও কেস তুলে নিলেন মহিলা! কী জানালেন কোর্টকে আম্বানির রিসেপশনে গেলেন না ঐশ্বর্য! অভিষেক আসবেন? মালা বদল সেরেই ঋতুপর্ণা-প্রসেনজিতের গানে নাচ 'নতুন কনে' সোহিনীর ইনস্টাগ্রাম রিল নিয়ে পুলিশে অভিযোগ দায়ের, ঠেলায় পড়ে ক্ষমা চাইলেন হরভজন সিং দশম শ্রেণি পাশ নূন্যতম যোগ্যতা, নেই পরীক্ষা!GDS 2024-এ নিয়োগের রেজিস্ট্রেশন শুরু

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.