বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankush Hazra-Oindrila Sen: 'লাভ ম্যারেজ'-এর আগেই অঙ্কুশের জীবনে অন্য নারী! হাতেনাতে ধরলেন ঐন্দ্রিলা, কীভাবে?

Ankush Hazra-Oindrila Sen: 'লাভ ম্যারেজ'-এর আগেই অঙ্কুশের জীবনে অন্য নারী! হাতেনাতে ধরলেন ঐন্দ্রিলা, কীভাবে?

অন্য অভিনেত্রীকে মন দিয়েছেন অঙ্কুশ!

Ankush Hazra-Oindrila Sen: অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন হলেন টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি। তাঁদের সম্পর্কের এক দশক পেরিয়েছে গিয়েছে। এই দীর্ঘ সময়ের মধ্যে তাঁরা পেরিয়ে এসেছেন নানা চড়াই উতরাই। এবার তারই খোলসা করলেন দুজনে।

টলি পাড়ার অন্যতম চর্চিত এবং আদর্শ জুটিদের একটি হল অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন। ওই আর কি যাঁদের পাওয়ার কাপল বলে। তাঁদের সম্পর্কের সূচনা আজ নয়। বহুদিন আগে। সেই সম্পর্কের বয়স দেখতে দেখতে এক যুগ পার করে ফেলেছে। এই সময়ের মধ্যে তাঁরা তাঁদের সম্পর্কের নানা চড়াই উতরাই দেখেছেন। ঐন্দ্রিলার সঙ্গে সম্পর্কে থাকাকালীন নাকি একাধিক বার অভিনেতা একাধিক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। সেই কথা অঙ্কুশ নিজেই জানিয়েছিলেন।

টলিউডে মজার মানুষ হিসেবে পরিচিত অঙ্কুশ একবার একটি অ্যাওয়ার্ড শোতে গিয়েছিলেন প্রেমিকার সঙ্গেই। সেখানেই তিনি তাঁর উদ্দেশে বলেন, 'যাই করি জীবনে তুমি ছিলে, আছে, থাকবে। মাঝেমধ্যে পা হড়কে যায়। সরল তো আমি, তাই আমি এসে ঠিক ক্ষমা চেয়ে নেব। তুমি ক্ষমা করে দিও। দু-একবার ধরা পড়েছি।'

সত্যি নাকি! দু একবার ধরাও পড়েছেন তিনি! কীভাবে কোথায় ধরা পড়েন অভিনেতা? অঙ্কুশের কথায়, 'তুমি তখন আমার পুরনো ফোন দেখেছিলে। আমায় প্লিজ ক্ষমা করে দাও।' ভুল করলেও এভাবেই সবার সামনে তিনি ক্ষমা চেয়ে নেন।

কানাঘুষোয় শোনা যায়, কয়েক বছর আগে নাকি অঙ্কুশের সঙ্গে বাংলা বিনোদন জগতের অন্যতম প্রথম সারির অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক হয়। যদিও সেই সম্পর্কের পথচলা দীর্ঘ ছিল না। কয়েকদিনেই সেটা ভেঙে যায়। বর্তমানে সেই অভিনেত্রীও সুখে সংসার করছেন এদিকে অঙ্কুশও ঐন্দ্রিলাকে নিয়ে ভালো আছেন।

এই বিষয়ে উল্লেখযোগ্য তাঁরা এই বছর লাভ ম্যারেজ সেরে ফেলতে চলেছেন। না না, বাস্তবে কবে হবে সেটা এখনও জানা না গেলেও পর্দায় যে এই বছরই সেটা হবে সেটা জানা গিয়েছে। এপ্রিল মাসেই আসছে তাঁদের নতুন ছবি লাভ ম্যারেজ। এখানে অন্যান্য ভূমিকায় দেখা যাবে রঞ্জিত মল্লিক, অপরাজিতা আঢ্য, প্রমুখ। আপাতত অঙ্কুশ, ঐন্দ্রিলা দুজনেই এই ছবির প্রচার নিয়ে ব্যস্ত।

তবে জানা গিয়েছে পর্দার পাশাপাশি নাকি এই বছরেই তাঁরা আইনি বিয়ে সারতে চলেছেন।

বায়োস্কোপ খবর

Latest News

Netherlands Women বনাম Italy Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বাংলাদেশের সাংসদ খুনে ৪ জনের নামে লুক আউট নোটিশ জারি করল CID, এখনও মেলেনি দেহাংশ বিমানের শৌচাগারে মিলল 'বোমা@৫.৩০' চিরকুট, মহিলা যাত্রীকে নিয়ে ডানায় বিমানসেবিকা এই ৭ সুপারফুড আপনার কিডনিকে রাখে সুস্থ ‘আমি তখন ক্লাস 7, বোনু তখন 4’! প্রয়াত ঐন্দ্রিলার ছবি পোস্ট দিদি ঐশ্বর্যর ব্যাঙ্ক প্রতারণা মামলায় বিধাননগর ও রাজারহাটে ইডির তল্লাশি বিদেশ যাত্রার ইচ্ছা হবে পূরণ, হতে পারে প্রমোশন! জুনে কন্যা সহ বহু রাশি লাকি মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার মমতার ধমকের পরই অভিষেকের সাথে বৈঠকে ঊষারানি, কেঁচো খুঁড়তে বেরলো TMCর কোন্দল 'কে এই ব্যক্তি?' নিউইয়র্কের রাস্তায় অনন্তর ভিডিয়ো পোস্ট করে কিশোরীর প্রশ্ন

Latest IPL News

মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.