বাংলা নিউজ > বায়োস্কোপ > বিক্রমকে শাসালেন 'ফাগুন বউ' ঐন্দ্রিলা!
লকডাউনে মুম্বইতে আটকে রয়েছেন বিক্রম (ছবি-ইনস্টাগ্রাম)
লকডাউনে মুম্বইতে আটকে রয়েছেন বিক্রম (ছবি-ইনস্টাগ্রাম)

বিক্রমকে শাসালেন 'ফাগুন বউ' ঐন্দ্রিলা!

  • কলকাতা থেকে অনেক দূরে আপতত মুম্বইতে আটকে রয়েছেন বিক্রম চট্টোপাধ্যায়। রোদ্দুরকে প্রচন্ড মিস করছেন তাঁর ফাগুন বউ।

বিক্রম চট্টোপাধ্যায় ও তাঁর ফাগুন বউ কো-স্টার ঐন্দ্রিলা সেনের বন্ধুত্বের কথা কারুরই অজানা নয়। শুধু ঐন্দ্রিলা নন, তাঁর বয়ফ্রেন্ড অঙ্কুশও বিক্রমের খুব ভালো বন্ধু। লকডাউনের জেরে আপতত ঘরবন্দি সব তারকাই। লকডাউনের সময়ে অঙ্কুশের বাড়িতেই রয়েছেন ঐন্দ্রিলা। সেটা তো অঙ্কুশ-ঐন্দ্রিলার সোশ্যাল মিডিয়ার পোস্টই বলে দিচ্ছে। অঙ্কুশের বাড়িতেই মাকে নিয়ে রয়েছেন ফাগুন বউ। চলছে দেদার মস্তি, আড্ডা, হই-হুল্লোড়। কিন্তু এই সবকিছুর মাঝে বিক্রমকে ভীষণ মিস করছেন অভিনেত্রী। কারণ সবার থেকে দূরে আপতত মুম্বইতে রয়েছেন বিক্রম। লকডাউনে মায়ানগরীতে আটকে পরেছেন অভিনেতা। এতেই বেজায় চটেছেন ঐন্দ্রিলা। শুক্রবার ইন্সটাগ্রামের দেওয়ালে একটি সেলফি পোস্ট করেন বিক্রম। যেখানে কমলা সোয়েট শার্ট দারুণ স্মার্ট দেখাচ্ছে বিক্রমকে।

View this post on Instagram

Cant stress over captions anymore! 🙄🙈

A post shared by Vikram Chatterjee (@vikramchatterje) on

তবে এই ছবির ক্যাপশন কীহবে তা অনেক ভেবেও ঠিক করতে পারেননি অভিনেতা। তাই ফলোয়ার উদ্দেশে তিনি জানিয়েছেন 'ক্যাপশনের স্ট্রেস আর নেওয়া যাচ্ছে না'। যা থেকে ঐন্দ্রিলার সাফ বক্তব্য ' আমাদের থেকে বেশিদিন দূরে থাকলে ক্যাপশন কেন ছবি পোস্ট করতেও ইচ্ছা থাকবে না শয়তান'। ঐন্দ্রিলার সঙ্গে তর্ক করার কোনও মুডেই নেই বিক্রম। একবাক্যে এই অভিযোগ মেনে নিয়ে লিখেছেন- 'সত্য বচন ঐন্দ্রিলা'। অঙ্কুশ আবার এই ছবি দেখে আবদার করেছেন '(ক্যাপশনটা) আমি দেব'? অঙ্কুশের এই সাহায্যের হাত অবশ্য খুববেশি পছন্দ নয় বিক্রমের। তাঁর পাল্টা অভিযোগ 'আগে নিজেরটা নিজে লেখা শুরু কর। আর কত খরচা করবি ভালো ক্যাপশন পাওয়ার জন্য?'

বিক্রমের পোস্টে ঐন্দ্রিলার কমেন্ট
বিক্রমের পোস্টে ঐন্দ্রিলার কমেন্ট

প্রিয়জনদের থেকে দূরে থাকায় নিজেই বাড়ির সব কাজও সামলাচ্ছেন বিক্রম। দুদিন আগেই একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেতা যেখানে বাসন মাজার ফাঁকে সেলফি তুলতে দেখা গেছে তাঁকে।


ঘরবন্দি দশায় আপতত অনলাইল প্ল্যাটফর্মগুলো সিনেমা দেখে, গান শুনেই সময় কাটাচ্ছেন বিক্রম। ঘরেই সারছেন ওয়ার্কআউট। এমনিতে জিম করতে ভালোবাসেন না বিক্রম। তবে এখন জিমে তালাবন্ধ, তাই বোধহয় জিমকে মিস করছেন বিক্রম। আর অবশ্যই নিজের শহর কলকাতাকেও।





বন্ধ করুন