বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ও একটু বেশিই ভালো’, বর ওম সাহানির প্রেমে এভাবেই হাবুডুবু খাচ্ছেন মিমি

‘ও একটু বেশিই ভালো’, বর ওম সাহানির প্রেমে এভাবেই হাবুডুবু খাচ্ছেন মিমি

ওম সাহানি ও মিমি দত্ত। (ছবি-ইনস্টাগ্রাম)

২০১১ সালে রূপসী বাংলা চ্যানেলের ‘আলোর বাসা’ ধারাবাহিকে তাঁদের প্রথম আলাপ!

গত ফেব্রুয়ারি মাসে ওম সাহানির সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন মিমি দত্ত। মাত্র ৬ মাস হয়েছে বিয়ের। কেমন কাটছে নতুন দাম্পত্য? কে বেশি ঝগড়া করে? আদৌ কি গুছিয়ে সংসার করতে পারছে ওম আর মিমি-- এরকম হাজারও প্রশ্ন ঘোরাফেরা করে নেটিজেনদের মাথায়। ইনস্টায় এই তারকা জুটি যে প্রায়ই নিজেদের দুষ্টু-মিষ্টি নানা ছবি শেয়ার করে থাকেন। আর তাতে ভালোবাসায় ভরিয়ে দেন তাঁদের অনুরাগীরা। 

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ওম আর মিমি জানালেন তাঁদের দাম্পত্যের গোপন কথা। গাঙ্গুলিবাগানের ফ্ল্যাটে চুটিয়ে ঘরকন্না করছেন নবদম্পতি। কেরিয়ার আর সংসার দুটোর মধ্যে কীভাবে ব্যালেন্স করছেন, নিজের মুখেই জানালেন সে কথা। ‘বিয়ের পর মেয়েরা সংসারী হয়!’ আইবুড়ো অবস্থায় মায়ের মুখে এমন কথা হামেশাই শুনতেন মিমি। এখন সেকথার অর্থ বুঝতে পারছেন। যদিও সংসারের সমস্ত কাজে বউকে সাহায্য করেন ওম। মিমির বানানো বাঙালি খাবারও খেয়ে নেন চেটেপুটে। ওমের বাড়ির বিহারি খাবার লিট্টি-চোখা, ঠেকুয়া, পুরি বানানো শেখারও ইচ্ছে আছে মিমি-র।

ঝগড়া হয় কি এই লাভ বার্ডসদের মধ্যে? মিমি জানিয়েছেন তাঁদের মধ্যে কথা কাটাকাটি হলেও তা পাশের ঘর থেকে শোনা যায় না! আর জলদি মিটেও যায় রাগ। বিয়ের পর ধৈর্য বেড়েছে দু'জনেরই। মিমির মতে, ওম একটু বেশিই ভালো মানুষ। আর ওম মনে করেন, তার স্ত্রী সব কিছু নিয়ে বড় বেশি চিন্তা করে! ফিটনেস ফ্রিক ওমের পাল্লায় পড়ে আজকাল ডায়েট ও শরীরচর্চাতেও কড়া নজর থাকছে মিমি-র। যদিও মাঝেমধ্যে মিমি-র মুখে কেক, মিষ্টি, নুডলস নিজের হাতেই তুলে দেন ওম। 

করোনার কারণে হানিমুনটাই হয়নি। যদিও সম্পর্কের শুরুতে দু'জন মিলে দার্জিলিং গিয়েছিলেন। হানিমুনেও পাহাড়ি জায়গায় যাওয়ার ইচ্ছে আছে মিমি-র। পরিস্থিতি ছিক হলেই দু'জনে মিলে গোটা পৃথিবীর সমস্ত সুন্দর সুন্দর জায়গা ঘুরে দেখতে চান।

দু'জনের প্রথম দেখা ২০১১ সালে, রূপসী বাংলা চ্যানেলের ‘আলোর বাসা’ ধারাবাহিকে। সেখানে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। ধারাবাহিক শেষ হওয়ার পর দীর্ঘ দিন ধরে দু'জনের মধ্যে কোনও যোগাযোগ ছিল না। ২০১৭ সালে ফের দেখা হয় দু'জনের। সময়ের সঙ্গে ধীরে ধীরে বন্ধুত্ব থেকে প্রেম। ২০২০ সালের ডিসেম্বর মাসে আইনি মতে বিয়ে করেন। আর চলতি বছরের  ফেব্রুয়ারিতে বিয়ে হয় সামাজিক রীতি মেনে অনুষ্ঠান করে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.