বাংলা নিউজ > বায়োস্কোপ > Suchitra Krishnamoorthi: 'বাবাকে ফোনে বলো, আমার সঙ্গে রাত কাটাবে', শাহরুখের নায়িকাকে প্রস্তাব নামী পরিচালকের, তারপর…

Suchitra Krishnamoorthi: 'বাবাকে ফোনে বলো, আমার সঙ্গে রাত কাটাবে', শাহরুখের নায়িকাকে প্রস্তাব নামী পরিচালকের, তারপর…

শেখর-সুচিত্রা, সুচিত্রা-শাহরুখ

সুচিত্রা বলেন, একবার এক নামী প্রযোজক, পরিচালক সোজা তাঁর বাবাকে ফোন করতে বলেন। বলেন, সুচিত্রা নাকি ওই প্রযোজক-পরিচালকের সঙ্গে হোটেলে রাত কাটাবেন। সুচিত্রা বলেন, সেসময় তিনি এতটাই ছোট ছিলেন, যে ওই পরিচালক, প্রযোজক ঠিক কী চান বুঝতে পারেন নি। তিনি একপ্রকার কেঁদে ভাসিয়ে হোটেল থেকে পালিয়েছিলেন।

১০-১২ নয়, একসময় ৩০ বছরের বড় শেখর কাপুরকে বিয়ে করেছিলেন অভিনেত্রী, গায়িকা সুচিত্রা কৃষ্ণমূর্তি। তবে সেই বিয়ে টেকেনি। সুচিত্রার যখন বিয়ে ভাঙে তখনই তাঁর বয়স মাত্র ২২। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেবিষয়ে মুখ খুলেছেন সুচিত্রা। যা নিয়ে এই মুহূর্তে চর্চা তুঙ্গে। এসবেরই মাঝে এবার ফিল্ম ইন্ডাস্ট্রি নিয়ে আরও এক বিস্ফোরক দাবি করেছেন সুচিত্রা। মুখ খুলেছেন কাস্টিং কাউচ নিয়ে। 

সুচিত্রা বলেন, একবার এক নামী প্রযোজক, পরিচালক সোজা তাঁর বাবাকে ফোন করতে বলেন। বলেন, সুচিত্রা নাকি ওই প্রযোজক-পরিচালকের সঙ্গে হোটেলে রাত কাটাবেন। সুচিত্রা বলেন, সেসময় তিনি এতটাই ছোট ছিলেন, যে ওই পরিচালক, প্রযোজক ঠিক কী চান বুঝতে পারেন নি। তিনি একপ্রকার কেঁদে ভাসিয়ে হোটেল থেকে পালিয়েছিলেন। তাঁর কথায়, সেসময় ওই ধরনের ঘটনা ছিল খুবই সাধারণ। তবে আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে এধরনের ঘটনা বেশি উঠে আসে।

আরও পড়ুন-'এখনও ক্ষমা করিনি', শেখর কাপুরের সঙ্গে বিয়ে ভাঙায় প্রীতিকেই দায়ী করেন সুচিত্রা

আরও পড়ুন-শেখর ছিল বুড়ো! মা পায়ে ধরেছিল এই বিয়ে না করতে, নিজেই নিজের ক্ষতি করি: সুচিত্রা

আরও পড়ুন-‘ও আমায় ঠকিয়েছে’, প্রাক্তন স্বামীর বিরুদ্ধে সুচিত্রার হাজারো অভিযোগে মুখ খুললেন শেখর

সুচিত্রা কৃষ্ণমূর্তির কথায়, ‘ওই পরিচালক-প্রযোজক আমায় হোটেলের ঘরে ডেকেছিলেন। সেসময় এগুলি ছিল ভীষণই সাধারণ ঘটনা। হোটেলেই ডাকা হত। আমায় উনি জিগ্গেস করলেন বাবা-মা কে বেশি কাছের? তো আমি বললাম বাবা। উনি আমায় ভীষণ ভালোবাসেন, স্নেহ করেন। উনি বললেন তোমার বাবা ভালো? আমি বললাম, হ্যাঁ, ভীষণ ভালো।  তাহলে বাবাকে ফোন করে এখনই বলো আমি তোমায় কাল সকালে বাড়িতে ছেড়ে দিয়ে আসব। আমি বললাম, ঠিক বুঝতে পারলাম না। তখন উনি বলেন, তোমার সঙ্গে একটু সময় লাগবে। আমি তখন ভাবছি, সকাল অবধি কী করব এর সঙ্গে? তারপর আমি ভয়ে কেঁদে ফেলে, আমার জিনিসপত্র তুলে নিয়ে আসছি স্যার বলে একপ্রকার পালিয়ে আসি। ’

সুচিত্রার কথায়, আজকাল তো সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেক ঘটনা সামনে আসে। তবে আগেও এধরনের ঘটনা ঘটত। তবে তখন সোশ্যাল মিডিয়া ছিল না। সুচিত্রাকে ৪০-এর দশকে শেষের দিকে টিভি সিরিজ 'চুনৌতি'তে দেখা গিয়েছিল। তিনি শাহরুখ খানের 'কাভি হাঁ কাভি না' (১৯৯৪) ছবিতে অভিনয় করেন। তারপর শেখর কাপুরের সঙ্গে বিয়ের পর অভিনয় ছেড়ে দেন। ২০১৯ সালে, তাঁকে দিব্যেন্দু, বিজয় রাজ, প্রণতি রাই প্রকাশ, মনোজ পাহওয়া, সুমিত গুলাটি এবং অন্যান্যদের সঙ্গে ‘অড কাপল’ ছবিতে দেখা গিয়েছিল।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ২ দিনে দাম কমল ১৯০০, আজ কলকাতায় কততে বিকোচ্ছে ২২ ক্যারেট সোনা? বুধে কমল দাম, কলকাতা থেকে সস্তায় পেট্রোল বিকোচ্ছে বাংলার এই সব জেলায় লাদাখে বিজেপির টিকিট না পেয়ে ফুঁসলেন সেরিং, প্রার্থী তাশি, জল্পনা তুঙ্গে কৃত্রিম বুদ্ধিমত্তা বিপত্তিতে ফেলেছে নির্বাচন কমিশনকে, ‘‌এআই’‌ কি ভিলেন?‌ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সাদা বলের সিরিজ স্থগিত করল ক্রিকেট আয়ারল্যান্ড সংস্কার চলছে মা উড়ালপুলে, শুক্রবার পর্যন্ত চলবে কাজ, যান চলাচল কি ব্যাহত হবে? ভারতীয়রা গরীব দেশে টি২০ খেলে না- অস্ট্রেলিয়া, ইংল্যান্ডকে দরিদ্র বললেন সেহওয়াগ? ৫ বারের সেরা সাংসদ, ৫৮ বছর বয়সে অবশেষে দশম পাশ করলেন শিবসেনা নেতা ‘শাশুড়ি কখনো মা হয় না…’! রাজের মায়ের সঙ্গে ভিডিয়ো, শেয়ার করে কী লিখলেন শুভশ্রী?

Latest IPL News

'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ? যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.