বাংলা নিউজ > বায়োস্কোপ > Shekhar-Suchitra: ‘ও আমায় ঠকিয়েছে’, প্রাক্তন স্বামীর বিরুদ্ধে সুচিত্রার হাজারো অভিযোগে মুখ খুললেন শেখর

Shekhar-Suchitra: ‘ও আমায় ঠকিয়েছে’, প্রাক্তন স্বামীর বিরুদ্ধে সুচিত্রার হাজারো অভিযোগে মুখ খুললেন শেখর

শেখর কাপুর-সুচিত্রা কৃষ্ণমূর্তি

আলাদা করে কোনও কথা বলেননি পরিচালক শেখর কাপুর। শুধু নাম না করে সোশ্যাল মিডিয়ায় একটা কবিতা শেয়ার করেছেন। জীবনে সহানুভূতিশীল, সৃজনশীল এবং আধ্যাত্মিক হওয়ার কথা বলেছেন। তিনি জীবনের ভুল থেকে শিক্ষা নেওয়ার কথা বলেছেন।

বিয়ে ভেঙেছে সেই কবে। তবে এখনও প্রাক্তন স্বামী শেখর কাপুরকে নিয়ে সুচিত্রা কৃষ্ণমূর্তির মনে জমে রয়েছে চাপা ক্ষোভ, হাজারও অভিযোগ। সম্প্রতি এক সাক্ষাৎকারে তা উগরে দিয়েছেন সুচিত্রা। শেখর কাপুরের বিরুদ্ধে করেছেন বিশ্বাসঘাতকতা ও অসম্মান করার অভিযোগ। অবশেষে প্রাক্তন স্ত্রীর অভিযোগে মুখ খুললেন শেখর।

নাহ, আলাদা করে কোনও কথা বলেননি পরিচালক শেখর কাপুর। শুধু নাম না করে সোশ্যাল মিডিয়ায় একটা কবিতা শেয়ার করেছেন। জীবনে সহানুভূতিশীল, সৃজনশীল এবং আধ্যাত্মিক হওয়ার কথা বলেছেন। তিনি জীবনের ভুল থেকে শিক্ষা নেওয়ার কথা বলেছেন। 

আরও পড়ুন-'বাবাকে ফোনে বলো, রাতটা আমার সঙ্গেই থাকবে', শাহরুখের নায়িকাকে বলেন নামী পরিচালক, তারপর…

আরও পড়ুন-মেয়ে তারাকে নিয়ে টানাটানি, গুন্ডাদের বিরুদ্ধে লড়াইয়ে গুরুতর জখম, গৌরী কি মারা যাবে?

আরও পড়ুন-'এখনও ক্ষমা করিনি', শেখর কাপুরের সঙ্গে বিয়ে ভাঙায় প্রীতিকেই দায়ী করেন সুচিত্রা

আরও পড়ুন-শেখর ছিল বুড়ো! মা পায়ে ধরেছিল এই বিয়ে না করতে, নিজেই নিজের ক্ষতি করি: সুচিত্রা

শেখর যে বক্তব্য কাব্যের ছলে প্রকাশ করেছেন, তার সারমর্ম হল, আমি ঈর্ষান্বিত হয়েছি, লোভ করেছে, রেগে গিয়েছি, আবার কখনও কষ্টও পেয়েছি। ভালোবেসেছি, ঘৃণা, করেছি, কখনও আবার কারোর দ্বারা চালিতও হয়েছি, সন্দেহ করেছি। কারণ সবকিছু পরে আমি শুধুই মানুষ। তবে এতকিছুর পরে এখনও আমি উচ্চাকাঙ্খী আবার একই সঙ্গে সহানুভূতিশীল এবং সৃজনশীল। আবার এরই সঙ্গে আমি আধ্যাত্মিক, আমি ক্ষমাশীল, অন্যের জন্য সহানুভূতির সঙ্গে ক্ষমাশীল হয়ে উঠতে হবে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রাক্তন স্বামীর সঙ্গে বিয়ে ভাঙা নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী, গায়িকা সুচিত্রা কৃষ্ণমূর্তি। জানিয়েছেন, তিনি বয়সে অনেক বড়ো শেখর কাপুরকে বিয়ে করেছিলেন বাবা-মায়ের মতের বিরুদ্ধে গিয়ে। তবে বিবাহিত জীবনে শেখর তাঁকে ঠকিয়েছেন, বিশ্বাসঘতকতা করেছেন। তাঁকে অভিনয় ছাড়তে বাধ্য় করেছেন। এমনতি অসম্মান করেছেন বলেও অভিযোগ করেন। 

শেখর কাপুরের সঙ্গে সম্পর্ক ভাঙার জন্য প্রীতি জিন্টাকেও দায়ী করেছেন সুচিত্রা কৃষ্ণমূর্তি। তাঁর কথায়, প্রীতিকে তিনি এখনও ক্ষমা করেননি। ক্ষমা করার কোনও প্রশ্ন নেই কারণ প্রীতির অস্তিত্ব  তাঁর জীবনে নেই। সুচিত্রার কথায়, শেখর কাপুরের সঙ্গে তাঁর বিয়ে ভাঙার কারণ অবিশ্বাসের থেকেও বেশি অসম্মান।

প্রসঙ্গত ১৯৯৭ সালে পরিচালক শেখর কাপুরকে বিয়ে করেছিলেন সুচিত্রা কৃষ্ণমূ্তি। ২০০৬-এ তাঁদের সেই বিয়ে ভেঙে যায়। শেখর ও সুচিত্রার এক মেয়েও রয়েছে।

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা! ‘কখনও একদম ভেঙে পড়ি…’, তিন নম্বর বউয়ে মন মজে শোয়েবের,সানিয়া বললেন যন্ত্রণার কথা সাদা বলের ঘরোয়া টুর্নামেন্ট খেলবেন- এই শর্তে কেন্দ্রীয় চুক্তি পেয়েছেন হার্দিক ‘‌আমি দুঃখিত, বাবা’‌, দেরিতে পৌঁছনোয় পরীক্ষা দিতে না পেরে আত্মঘাতী ছাত্র রোহিতকে আমিই ভারতের অধিনায়ক করেছিলাম- হিটম্যানকে নেতা করার রহস্য ফাঁস করলেন সৌরভ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.