বাংলা নিউজ > বায়োস্কোপ > Pakistani singer accuses Karan Johar: করণকে হুমকি পাকিস্তানের গায়কের, এই নিয়ে ৬ বার তাঁর গান চুরি করা হল বলে অভিযোগ
করণ জোহর এবং আবরার উল হক

Pakistani singer accuses Karan Johar: করণকে হুমকি পাকিস্তানের গায়কের, এই নিয়ে ৬ বার তাঁর গান চুরি করা হল বলে অভিযোগ

  • করণ জোহরকে হুমকি দিলেন পাকিস্তানের গায়ক এবং রাজনীতিবিদ আবরার উল হক। বললেন, এই নিয়ে ৬ নম্বর বার তাঁর গান চুরি করা হয়েছে। 

করণ জোহরকে হুমকি দিলেন পাকিস্তানের গায়ক এবং রাজনীতিবিদ আবরার উল হক। তাঁক বক্তব্য, বিষয়টি মোটেই ভালো হচ্ছে না। এবার তিনি আইনি রাস্তায় হাঁটতে বাধ্য হবেন। কিন্তু কী নিয়ে এই বিতর্ক?

হালে মুক্তি পেয়েছে ‘যুগযুগ জিয়ো’ ছবির ট্রেলর। সেই ট্রেলরে একটি গান রয়েছে। সেটি আবরার উল হকের ‘নাচ পাঞ্জাবন’ গান থেকে নেওয়া বলে অভিযোগ করেছেন পাকিস্তানের এই গায়ক। বলেছেন, এটিই প্রথম বার নয়, এই নিয়ে ৬ বার এমন ঘটনা ঘটল। সেই কারণেই এবার তিনি আইনের দ্বারস্থ হবেন বলে জানিয়েছেন।

সম্প্রতি মুক্তি পেয়ছে অনিল কাপুর, নীতু কাপুর, কিয়ারা আদবানি, বরুণ ধাওয়ান অভিনীত ছবি ‘যুগযুগ জিয়ো’ ছবির ট্রেলরটি। সেটি দেখার পরেই নাকি আবরার টের পান, আবার তাঁর গান চুরি হয়েছে। তিনি এমনই জানিয়েছেন সংবাদমাধ্যমকে।

তবে এর আগে কোন কোন ছবিতে তাঁর গান চুরি করা হয়েছে, সে সম্পর্কে কিছু জানাননি আবরাম। তেমন প্রতিটি গানই কি করণ জোহর বা ধর্মা প্রোডাকশনের ছবিতেই ব্যবহার করা হয়েছে? সে সম্পর্কে স্পষ্ট ধারণা পাওয়া যায়নি আবরারের পোস্ট থেকে।

যদিও যাঁরা ‘যুগযুগ জিয়ো’র ট্রেলর দেখেছেন এবং আবরার উল হকের ‘নাচ পাঞ্জাবন’ গানটি শুনেছেন, তাঁরা সকলেই বলেছেন, এই দু’টি গানের মধ্যে মিল স্পষ্ট। ফলে এর উত্তরে করণ প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশন কী বলে, তাঁর অপেক্ষায় আছেন অনেকেই।

বন্ধ করুন