বাংলা নিউজ > বায়োস্কোপ > ফুলেরা ছাড়ছেন 'অভিষেক স্যার', প্রহ্লাদ, ভূষণ, বিনোদরা বলছেন, ‘মানুষ ঠোক্কর খেয়েই শিক্ষা পান’ কবে আসছে Panchayat 3?

ফুলেরা ছাড়ছেন 'অভিষেক স্যার', প্রহ্লাদ, ভূষণ, বিনোদরা বলছেন, ‘মানুষ ঠোক্কর খেয়েই শিক্ষা পান’ কবে আসছে Panchayat 3?

আসছে পঞ্চায়েত ৩

OTT-র পর্দায় ফিরছে জনপ্রিয় ওয়েব সিরিজ 'পঞ্চায়েত'-৩। যদিও এখবর আগেই মিলেছেন। তবে নির্মাতাদের তরফে আগে স্পষ্ট করে কিছুই জানানো হয়নি। শনিবার নিজেদের সোশ্যাল মিডিয়া প্ল্যার্টফর্মের হাত ধরে সামনে এসেছে ‘পঞ্চায়েত-৩’র ফার্স্ট লুক। আর তাতেই দেখা গিয়েছে পঞ্চায়েত সিরিজের মুখ্য অভিনেতা জিতেন্দ্র কুমারকে। 

পিঠে ব্য়াগ, মোটর সাইকেল নিয়ে রওনা হয়েছেন অভিষেক স্যার (ত্রিপাঠি)। তিনি তাঁর ফুলেরা গ্রাম ছাড়ছেন কিনা তা এখনও স্পষ্ট নয়। অন্যদিকে আবার প্রহ্লাদ, ভূষণ এবং বিনোদকে বেঞ্চে বসে থাকতে দেখা যাচ্ছে। তাঁদের ঠিক পিছনের দেওয়ালে লেখা তাদের পেছনের দেয়াল বলছে, 'ঠোকার লাগতি হ্যায় তো দর্দ হোতা হ্যায়, তভি মানুষ্য শিখ পাতা হ্যায়। অর্থাৎ যেটা বাংলা করলে দাঁড়ায়, ব্যর্থতা আপনাকে আঘাত করতে পারে, কিন্তু আপনি আপনার ব্যর্থতা থেকে শিক্ষা নেন।

ভাবছেন এসব কী বলছি তাই তো?

আসলে OTT-র পর্দায় ফিরছে জনপ্রিয় ওয়েব সিরিজ 'পঞ্চায়েত'-এর সিজন থ্রি। যদিও এখবর আগেই মিলেছেন। তবে নির্মাতাদের তরফে আগে স্পষ্ট করে কিছুই জানানো হয়নি। শনিবার নিজেদের সোশ্যাল মিডিয়া প্ল্যার্টফর্মের হাত ধরে সামনে এসেছে ‘পঞ্চায়েত-৩’র ফার্স্ট লুক। আর তাতেই দেখা গিয়েছে পঞ্চায়েত সিরিজের মুখ্য অভিনেতা জিতেন্দ্র কুমারকে। যিনি কিনা এই সিরিজে অভিষেক স্যারের ভূমিকায় রয়েছেন। অন্যদিকে প্রহ্লাদ, ভূষণ এবং বিনোদের চরিত্রে অভিনয় করেছেন অশোক ঠাকুর, দুর্গেশ কুমার ও ফৈজল মালিককে।

পঞ্চায়েত-৩-এর ফার্স্ট লুক শেয়ার করে লেখা হয়েছে। আমরা জানি এই অপেক্ষা আর সইছে না। তাই সেট থেকে এই দৃশ্যগুলি সামনে আনা হল।

আরও পড়ুন-

এদিকে পঞ্চায়েত ৩তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন নীনা গুপ্তা ও রঘুবীর যাদব। নীনা গুপ্তা, যিনি মঞ্জু দেবীর ভূমিকায় অভিনয় করেছেন, তিনি Wrap up পার্টির একটা ভিডিও পোস্ট করেছেন। ভিডিওতে, তাঁকে তার অন-স্ক্রিন স্বামী রঘুবীর যাদবের সঙ্গে দেখা গিয়েছে। নীনা ক্যাপশনে লিখেছেন, ‘পঞ্চায়েতের ৩য় সিজন শেষ!’

প্রসঙ্গত, TVF-এর পঞ্চায়েতের দ্বিতীয় মরসুম সম্প্রতি ভারতের ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল (IFFI) এর ৫৪তম সংস্করণে সেরা ওয়েব সিরিজ (OTT) পুরস্কার জিতেছে। প্রথমবারের মতো উৎসবে এই পুরস্কারের বিভাগটি চালু করা হয়েছে। সেখানে পঞ্চায়েত ২ এই বিভাগে জয়ী প্রথম সিরিজ। সিরিজটি একজন ইঞ্জিনিয়ারিং স্নাতকের যাত্রাকে ঘিরে আবর্তিত হয়। যিনি সীমিত চাকরির বিকল্পগুলির কারণে উত্তরপ্রদেশের ফুলেরার কাল্পনিক গ্রামে পঞ্চায়েত সচিব হন।

বায়োস্কোপ খবর

Latest News

T20 WC 2024 Points Table: ইংল্যান্ডকে চাপে ফেলল ওয়েস্ট ইন্ডিজ! জমে গেল সেমির রেস নানা গুণে ভরা জামে হার্ট থাকবে সুস্থ! নিয়ন্ত্রণে থাকবে ব্লাডসুগার ভারত সফরে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তিস্তা নিয়ে হতে পারে বড় আলোচনা টানা ৯ ঘণ্টা আকাশে উড়ে একই এয়ারপোর্টে ফিরল লন্ডনের প্লেন, রেগে আগুন যাত্রীরা মেয়ের বিয়ের আনন্দে সাজল 'রামায়ণ', কোথায় আইনি বিয়ে সারছেন সোনাক্ষী-জাহির? ১ কোটি জরিমানা থেকে ১০ বছর জেল, NEET বিতর্কের মাঝে কার্যকর প্রশ্নফাঁস বিরোধী আইন ‘‌লোকেদের থেকে টাকা নেবেন, মদ মাংস খাবেন আর ভুক্তভুগী হবে দল?’‌ বার্তা উদয়নের সেমিফাইনালের দৌড় থেকে ছিটকে গেল USA, ৯ উইকেটে জিতে সেমির আশা বাঁচিয়ে রাখল WI শ্মশানঘাটে মায়ের মৃতদেহের সামনে মালাবদল করে বিয়ে করলেন মেয়ে, ইচ্ছেপূরণ বর্ধমানে পুরসভার চেয়ারম্যানদের নিয়ে মুখ্যমন্ত্রীর বৈঠক নবান্নে, ব্রাত্য তাহেরপুর–ঝালদা‌

T20 WC 2024

দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.