বাংলা নিউজ > বায়োস্কোপ > Tilottama: ‘সিঙ্গল মাদার’ তৃণা! হঠাৎ নীল বলছেন, ‘খুব একা মনে হয়…। জীবনের সব আনন্দ হারিয়ে ফেলি।’ এ কোন 'তিলোত্তমা’?

Tilottama: ‘সিঙ্গল মাদার’ তৃণা! হঠাৎ নীল বলছেন, ‘খুব একা মনে হয়…। জীবনের সব আনন্দ হারিয়ে ফেলি।’ এ কোন 'তিলোত্তমা’?

নীল-তৃণার 'তিলোত্তমা'

বিষন্ন হয়ে অভিনেতা নীলকে শোনা গেল, ‘আমাদের জীবনে যখন ঝড় আসে, তখন আমরা আঘাত পাই। খুব একা মনে হয় নিজেদের। জীবনের সব আনন্দ হারিয়ে ফেলি।’ আর তৃণা রবি ঠাকুরের সুরে বললেন, ‘যদি কেউ ডাক শুনে কেউ না আসে, তবে একলা চলো রে- এই একলা চলার কথা অনেকেই বলেন। কিন্তু একলা থাকতে পারে কজন?’

‘এই তিলোত্তমার আশ্রম আমার শান্তির মহাকাশ। ওখানে আমি স্বর্গের অনুভূতি লাভ করি। এই আশ্রমই আমার দিনরাত, আমার জগৎ’। তিলোত্তমা নিয়ে আবেগপ্রবণ হয়ে এই কথাগুলি বলতে শোনা গেল বর্ষীয়ান অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়কে। আর তৃণা রবি ঠাকুরের সুরে বললেন, ‘যদি কেউ ডাক শুনে কেউ না আসে, তবে একলা চলো রে- এই একলা চলার কথা অনেকেই বলেন। কিন্তু একলা থাকতে পারে কজন?’ আর অভিনেতা নীলকে দেখা গেল মাইক হাতে, গায়কের বেশে। এমনই কিছু টুকরো ছবি উঠে এল 'তিলোত্তমা'র ট্রেলারে।

১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে আর সরস্বতী পুজোর দিন মুক্তি পেয়েছে নীল-তৃণার প্রথম ছবি ‘তিলোত্তমা’র ট্রেলার। যেখানে প্রথমবার একসঙ্গে একই ছবিতে কাজ করলেও এই ছবিতে কিন্তু নীল-তৃণা একে অপরের সঙ্গে জুটি বাঁধেননি। এখানে সিঙ্গল মাদারের চরিত্রে দেখা গেল অভিনেত্রী তৃণা সাহাকে।

অন্যদিকে তৃণার রিয়েল লাইফ স্বামী অভিনেতা নীল ভট্টাচার্যকে এখানে গায়কের ভূমিকায় দেখা গেল। বিষন্ন হয়ে অভিনেতা নীলের চরিত্রকে বলতে শোনা গেল, ‘আমাদের জীবনে যখন ঝড় আসে, তখন আমরা আঘাত পাই। খুব একা মনে হয় নিজেদের। জীবনের সব আনন্দ হারিয়ে ফেলি।’ তবে আবার পরক্ষণেই নীলের চরিত্রটিকে বলতে শোনা গেল, ‘ঝড় ঠিক থেমে যাবে। সব শান্ত হয়ে যাবে। আর এই ঝড়ের মধ্যেই তোমরা আনন্দ খুঁজে পাবে।’ নীলের ভয়ের ওভারের সঙ্গে ট্রেলারের এই দৃশ্যায়নের সঙ্গে অবশ্য এক ঝলক নীল-তৃণাকে একসঙ্গে দেখা যায়।

আরও পড়ুন-'ফেসবুকে একজনকে খুব ভালো লাগত, সরস্বতী পুজোয় তাকে সামনে থেকে দেখে ভীষণ হতাশ', কেন বললেন অঙ্কিতা!

আরও পড়ুন-চুপি চুপি 'ডেস্টিনেশন ওয়েডিং' সারলেন 'নিম ফুলের মধু'র পর্নার ছোটকা, প্রসূন গাইনের পাত্রী কে?

ছবির ট্রেলার শেয়ার করে নির্মাতাদের তরফে লেখা হয়েছে, ‘আমাদের তিলোত্তমায় স্বাগত। আসুন, আমাদের যাত্রার অংশ হোন। ১৫ই মার্চ প্রেক্ষাগৃহে দেখা হবে।’

এই শহরকে কেন্দ্র করেই এক নিঃস্বার্থ ভালোবাসার গল্প বলতে আসছে সৌম্যজিৎ আদক পরিচালিত ‘তিলোত্তমা’। এই ছবিতে নীল-তৃণা ছাড়াও রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অভিনেতা ঋতব্রত মুখোপাধ্যায়, রাই দাস। এছাড়াও রয়েছেন রজত গঙ্গোপাধ্যায়, পূষণ দাসগুপ্ত, পূজা সরকার, রুপদিপ্তা মুখোপাধ্যায়, আকর্ষিণী শেঠ (শিশু অভিনেতা) সহ আরও অনেকে। 

যদিও এই ছবির সবকটা চরিত্র কীভাবে একে অপরের সাথে জড়িয়ে, কীভাবে জীবনের চড়াই উৎরাই পার করে কীভাবে এই আশ্রমের শ্যামাপদ বাবু সবাইকে জীবনের নতুন দিশা খুঁজে পেতে সাহায্য করেন, সেটা নিয়েই এই ‘তিলোত্তমা’র গল্প। ‘অঞ্জনা প্রেজেন্টস’ এর প্রযোজনাতে বড়োপর্দায় মুক্তি পাবে এই ছবি ‘তিলোত্তমা’।

বায়োস্কোপ খবর

Latest News

‘‌এটা প্রতিহিংসামূলক রাজনৈতিক মনোভাব’‌, বাজেটে ঘাটাল না থাকায় ক্ষুব্ধ সাংসদ দেব রয়েছে বিদেশযাত্রার যোগ! অগস্টের শুরুতেই বুধের অস্তে লাভ সিংহ সহ বহু রাশির ‘সিকিউরিটিকে ডাকুন…' SCর প্রধান বিচারপতির সঙ্গে তুমুল তর্কাতর্কি আইনজীবীর, এরপর? আইটি সেক্টরে ১৪ ঘণ্টা ডিউটি, প্রস্তাব স্থগিত করল ওই রাজ্যের মন্ত্রিসভা: রিপোর্ট CFL 2024: জোড়া পেনাল্টি নষ্ট, পুলিশের সঙ্গে ড্র, ফের পয়েন্ট নষ্ট করল মোহনবাগান দ্বিতীয়বার বিয়ে সারলেন নদিয়ার লেসবিয়ান যুগল মন্দিরা-বৈশাখী! কেন এমন সিদ্ধান্ত? শনি থেকে বৃষ্টি কমবে বাংলার একাধিক জেলায়, কবে ও কোথায় ঘণ্টায় ৫০ কিমিতে ঝড় হবে? 'একলা চলা সম্মানের...', ডিভোর্সের ট্রেন্ডের মাঝে রহস্যময় পোস্ট ঋষি কৌশিকের কমলা হ্যারিসের চরিত্রে অভিনয় করেই ভবিষ্যদ্বাণী করেন মল্লিকা, ভাইরাল পুরনো টুইট টেলিকম সেক্টরে ১.২৮ লক্ষ কোটি টাকার সিংহভাগ পেল বিএসএনএল, বাজেটে বিরাট বরাদ্দ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.