বাংলা নিউজ > বায়োস্কোপ > কবে হবে ' হেরা ফেরি ৩' এর ঘোষণা? জবাব দিলেন 'বাবু ভাই'
আসছে 'হেরা ফেরি ৩', ঘোষণা 'বাবু ভাই'-এর। ( ছবি সৌজন্যে - ফেসবুক)
আসছে 'হেরা ফেরি ৩', ঘোষণা 'বাবু ভাই'-এর। ( ছবি সৌজন্যে - ফেসবুক)

কবে হবে ' হেরা ফেরি ৩' এর ঘোষণা? জবাব দিলেন 'বাবু ভাই'

  • ফের পর্দায় হাজির হবেন 'বাবু ভাই','রাজু','শ্যাম'। আসতে চলেছে 'হেরা ফেরি ৩'। কবে হবে এই ছবির ঘোষণা? এবার জানালেন ছবির অন্যতম অভিনেতা পরেশ রাওয়াল।

বলিউডের কমেডি ছবির ইতিহাসের তালিকায় উঁচুর দিকেই থাকবে প্রিয়দর্শন পরিচালিত ছবি 'হেরা ফেরি'. আর এই ছবির নামের পরতে পরতে জড়িয়ে রয়েছে অক্ষয় কুমার, সুনীল শেট্টি, পরেশ রাওয়ালদের নাম। ছবিতে মুখ্যচরিত্রে তাঁদের দমফাটা হাসির অভিনয়ের স্মৃতি আজও দর্শকদের কাছে ভীষণভাবে উজ্জ্বল। সমালোচকদেরও বিস্তর তারিফ কুড়িয়েছিল 'হেরা ফেরি' এবং সে ছবির সিক্যুয়েল 'হেরা ফেরি ২'. এই ছবির সিরিজই 'ভিলেন' পরেশ রাওয়ালকে রাতারাতি বানিয়ে তুলেছিল সকলের অতিপ্রিয় 'বাবুরাও'। 'অ্যাকশন তারকা' অক্ষয় এবং সুনীলের নামের সঙ্গে জুড়ে দিয়েছিল দক্ষ কৌতুক অভিনেতার তকমাও।

তবে প্রায় দেড় দশক পেরিয়ে যাওয়ার পরেও আর একসঙ্গে পর্দায় হাজির হননি 'বাবু ভাই', 'রাজু' এবং 'শ্যাম'. কবে আবার দেখা যাবে তাঁদের, এ প্রশ্ন বহুদিনের। একাধিকবার 'হেরা ফেরি' সিরিজের তিন নম্বর ছবির জল্পনা উঠেও তা অচিরে মিলিয়ে গেছে। একবার তো রীতিমত সাঙ্গাবাদিক সম্মেলন ডেকে 'হেরা ফেরা ৩'-এর ঘোষণা করেও তা থেকে পিছিয়ে আসতে হয়েছিল। সেই সম্মেলনে মঞ্চে হাজির হয়েছিলেন পরেশ রাওয়াল, সুনীল শেট্টি, জন আব্রাহাম এবং অভিষেক বচ্চন। অর্থাৎ ছবি থেকে বাদ পড়েছিলেন অক্ষয় কুমার। এরপর অবশ্য সেই ছবি নিয়ে কোনও উচ্চবাচ্য শোনা যায়নি।

'হেরা ফেরি ৩'-তে ফের একবার দেখা যাবে এই জুটিকে। ( ছবি সৌজন্যে - ফেসবুক)
'হেরা ফেরি ৩'-তে ফের একবার দেখা যাবে এই জুটিকে। ( ছবি সৌজন্যে - ফেসবুক)

তবে এবার যাবে। রীতিমতো আনুষ্ঠানিক ঘোষণা হবে। সে কথাই স্পষ্টভাবে জানালেন 'বাবু ভাই' ওরফে পরেশ রাওয়াল স্বয়ং। সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে এই বর্ষীয়ান অভিনেতা জানিয়েছেন চলতি বছরের শেষেই ঘোষণা করা হবে 'হেরা ফেরি ৩'-এর। এইমুহূর্তে জোরকদমে ছবির প্রি-প্রোডাকশনের কাজ চলছে। ছবিতে যে প্রধান ভূমিকায় তাঁকে এবং অক্ষয় ও সুনীলকে দেখা যাবে সেকথারও ইঙ্গিত দিয়েছেন তিনি।

প্রসঙ্গত, আর কয়েকদিনের মধ্যেই একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং শুরু হতে চলেছে প্রিয়দর্শন পরিচালিত ছবি 'হাঙ্গামা ২'।সেই ছবিতে শিল্প শেট্টির সঙ্গে জুটি বেঁধে দর্শকদের সামনে হাজির হবেন পরেশ রাওয়াল। বলাই বাহুল্য ছবিতে অন্যতম মুখ্যভূমিকায় রয়েছেন তিনি।

 

বন্ধ করুন