বাংলা নিউজ > বায়োস্কোপ > Parineeti-Raghav Reception: পরিণীতি-রাঘবের বিয়ের অন্দরের ছবি, উপস্থিত কেজরি, সানিয়ারা

Parineeti-Raghav Reception: পরিণীতি-রাঘবের বিয়ের অন্দরের ছবি, উপস্থিত কেজরি, সানিয়ারা

পরিণীতি-রাঘবের রিসেপশনে ছবি

Parineeti-Raghav Reception: রবিবার পরিণীতি চোপড়া এবং রাঘব চাড্ডার রিসেপশন পার্টিতে চাঁদের হাট। হাজির সানিয়া মির্জা, হরভজন সিং, অরবিন্দ কেজরিওয়াল এবং ভগবন্ত মানরা। দেখুন ছবি-

রবিবার ২৪ সেপ্টেম্বর রাজস্থানে চার হাত এক হল রাঘব চাড্ডা আর পরিণীতি চোপড়ার। বিয়ের ঘণ্টা খানেক পরেই উদয়পুরের তাজ লীলা প্যালেসে গ্র্যান্ড রিসেপশন পার্টির ব্যবস্থা করেছিলেন দম্পতি। বিয়ের কয়েক ঘণ্টার পর সোশ্যাল মিডিয়ার পাতায় ছবি পোস্ট করেন নব দম্পতি। রাজ্যসভার সাংসদ সঞ্জীব অরোরা নব দম্পতির রিসেপশন পার্টি থেকে কয়েকটি অদেখা ছবি পোস্ট করেছেন।

রবিবার উদয়পুরে বিয়ের পরপরই, পরিণীতি এবং রাঘব চাড্ডা রিপেশন আয়োজন করেছিলেন। অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান থেকে প্রাক্তন ক্রিকেটার হরভজন সিং এবং প্রাক্তন টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা। সোমবার সঞ্জীব অরোরা রিসেপশনে পরিণীতি চোপড়া এবং রাঘব চাড্ডার সঙ্গে তাঁর এবং তাঁর স্ত্রীর একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

আরও পড়ুন: শাহিদের ভাই ডেট করছেন মালয়েশিয়ান মডেলকে? কীভাবে প্রকাশ্যে এল সম্পর্ক

রিসেপশনে পরনে পেইল পিঙ্ক শাড়ি, সিঁথি রাঙনো লাল সিঁদুরে, হাতে গোলাপি চূড়া। নতুন বউ পরিণীতি, পাশে টাক্সিডো স্যুটে আপ সাংসদ রাঘব। পরিণীতি এবং রাঘবের রিসেপশনের ছবি শেয়ার করে সঞ্জীব অরোরা ক্যাপশনে লিখেছেন, ‘রাঘব চাড্ডা এবং পরিণীতি চোপড়াকে বিয়ের জন্য অনেক অভিনন্দন। দম্পতির জীবন হাসি, ভালোবাসা এবং অফুরন্ত সুখে ভরে থাকুক কামনা করি’।

অপর ছবিতে হরভজন সিং এবং তাঁর স্ত্রী গীতা বসরার পাশাপাশি অরবিন্দ কেজরিওয়াল এবং ভগবন্ত মান, অন্যদের সঙ্গে পোজ দিতে দেখা গিয়েছে। সানিয়া মির্জাও বিয়ের অনুষ্ঠান থেকে ছবি শেয়ার করেছেন।

গত ১৩ মে নয়াদিল্লির কাপুরথলা হাউসে রাঘবের সঙ্গে বাগদান সেরেছিলেন অভিনেত্রী। গত সপ্তাহের প্রথম দিকে মুম্বই থেকে দিল্লির উদ্দেশ্যে রওনা হয়েছিলেন নায়িকা। উদয়পুরে পা রাখার আগে রাজধানীতে রাঘবের বাড়িতে আয়োজন করা হয়েছিল বেশ কিছু অনুষ্ঠানের।

রাঘব-পরিণীতির এই বিশেষ দিনে সামিল হয়েছেন ভাগ্যশ্রী, সানিয়া মির্জা, মণীশ মালহোত্রা, হরভজন সিং, গীতা বসরারা। অন্যদিকে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবত মান, যুবনেতা আদিত্য ঠাকরে-সহ রাজনীতির জগতের একাধিক ব্যক্তিত্ব উপস্থিত রয়েছেন এই বিয়ের অনুষ্ঠানে। যদিও রাঘব-পরিণীতির বিয়েতে হাজির হননি দিদি প্রিয়াঙ্কা চোপড়া, দূর থেকেই আর্শীবাদ দিলেন নবদম্পতিকে। মেয়ে ও স্বামীর সঙ্গে এই মুহূর্তে মার্কিন মুলুকে রয়েছেন অভিনেত্রী।

বায়োস্কোপ খবর

Latest News

অনন্ত-রাধিকার বিয়েতে যোগ দিতে মুম্বই পাড়ি যশ-নুসরতের, সঙ্গের ছেলেটি কে? খেলার হলে খেলো, আমরা টিম পাঠাব না- পাকিস্তানের লাইভ টিভি শো-তে চাঁচাছোলা হরভজন হোটেলে হঠাৎ গুলিবৃষ্টি, ইসলামপুরে নিহত TMCর পঞ্চায়েত সমিতির সদস্যের স্বামী ডোনাল্ড ট্রাম্পের ওপরে কে গুলি চালিয়েছিল? জানা গেল বছর ২০'র বন্দুকবাজের পরিচয় আজ আষাঢ় গুপ্ত নবরাত্রি, করুন এই বিশেষ কাজ, জীবন থেকে দূর হবে অভাব, আসবে সমৃদ্ধি তদন্তের শুরুতেই প্রকাশ্যে চাঞ্চল্যকর দাবি, ট্রাম্পের কানে নাকি গুলি লাগেইনি আম্বানির ছোট বউ রাধিকা ‘কাপড় তুলে’ ছুটল মোদীর পিছন,ভাই-বোন ইশা-আকাশকে করল আলাদা ট্রাম্পকে গুলি করা শুটারের ওপর নজর স্নাইপারের! তাও কেন ঘটল এই ঘটনা? সামনে ভিডিয়ো রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের বয়সের সঙ্গে সঙ্গে প্রজনন ক্ষমতা কমতে থাকে পুরুষদের, কীভাবে ধরে রাখা যায় এটি

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.