বাংলা নিউজ > বায়োস্কোপ > Parineeti-Raghav Wedding: প্রিয়াঙ্কার মতোই বিয়েতে লম্বা ওড়না মাথায় পরিণীতি, থাকল বিশেষ বার্তা

Parineeti-Raghav Wedding: প্রিয়াঙ্কার মতোই বিয়েতে লম্বা ওড়না মাথায় পরিণীতি, থাকল বিশেষ বার্তা

প্রিয়াঙ্কার মতোই বিয়েতে লম্বা ওড়না মাথায় পরিণীতি

Parineeti-Raghav Wedding: অবশেষে মিস থেকে মিসেস হলেন পরিণীতি। দীর্ঘদিনের বন্ধু রাঘব চাড্ডাকে বিয়ে করলেন। প্রকাশ্যে আনলেন তাঁদের বিয়ের ছবি। সেখানেই চমক দিলেন তাঁর ওড়নায়।

চলতি বছরেই আরও এক বলিউড তারকা ব্যাচেলরহুড শেষ করে বিয়ের পিঁড়িতে বসলেন। তিনি এখন ‘মিসেস চাড্ডা’। ২৪ সেপ্টেম্বর রাঘব চাড্ডার সঙ্গে বিবাহ বন্ধনে বাঁধা পড়েন পরিণীতি। এতটাই কড়া নিরাপত্তা ছিল যে গতকাল রাতে তাঁর বিয়ের কোনও ছবিই প্রকাশ্যে আসেনি। পরদিন সকালে তিনি নিজেই সেই ছবি পোস্ট করলেন।

২৫ সেপ্টেম্বর সকাল সকাল বিয়ের একাধিক ছবি পোস্ট করেন পরিণীতি। তবে তার মধ্যে যে ছবিটা সব থেকে বেশি নজর কাড়ল সেটা হল তাঁর মাথার ওড়না।

বিয়েতে পরিণীতি বেইজ রঙের লেহেঙ্গা পরেছিলেন। ম্যাচিং ওড়নাই তাঁর মাথায় দেখা যায়। ভাবছেন বিশেষ কী? তাতে সোনালি সুতোয় হিন্দিতে রাঘব লেখা। এর আগেও একাধিক বলি তারকা তাঁদের বিয়ের ওড়না দিয়ে ট্রেন্ড সেট করেছিলেন। এই বিষয়ে রাজকুমার রাওয়ের স্ত্রী পত্রলেখার কথাই বলা যেতে পারে। তাঁর বিয়ের ওড়না তো এখনও ট্রেন্ডিং। এবার নতুনত্বের ছোঁয়া লাগা এই ওড়না দিয়ে নজর কাড়লেন পরিণীতি।

মণীশ মালহোত্রার ডিজাইন করা এই পোশাক যে সকলের নজর কেড়েছে সেটা বলার অপেক্ষা রাখে না। লেহেঙ্গার মধ্যেও ছিল নতুনত্বের ছোঁয়া। আর তাঁর ওড়না তো আকর্ষণের কেন্দ্রবিন্দু। মণীশ মালহোত্রা মানেই নতুন কিছু, তাঁর ডিজাইনের এই ওড়না এবার ট্রেন্ড সেট করে কিনা সেটাই দেখার!

আরও পড়ুন: বেইজ লেহেঙ্গা, মাথায় লম্বা ওড়না, আইভরি শেরওয়ানি! রূপকথার বিয়ের ছবি দিলেন পরিণীতি-রাঘব

প্রসঙ্গত পরিণীতি তাঁর দিদির মতোই এদিন লম্বা ওড়না পরেছিলেন মাথায়। প্রিয়াঙ্কা তাঁর বিয়েতে লাল লেহেঙ্গা পরেছিলেন। সঙ্গে মাথায় লম্বা লাল ওড়না দিয়েছিলেন। এদিন একই ভাবে পরিণীতি চোপড়াও একটি বিশাল লম্বা একটি ওড়না মাথায় দিয়েছিলেন।

অভিনেত্রী এদিন তাঁর বিয়ের ছবি শেয়ার করে লেখেন, 'ব্রেকফাস্ট টেবিলে আমাদের প্রথম কথা থেকেই হৃদয় জানত। এই দিনটার জন্য কতদিন অপেক্ষা করেছি। মিস্টার ও মিসেস হতে পেরে ধন্য। একে-অপরকে ছেড়ে আর থাকতে পারছিলাম না। আমাদের একসাথে পথ চলার শুরুয়াত হল…।' প্রিয়াঙ্কা চোপড়া বোনের বিয়েতে না আসতে পারলেও এদিন শুভেচ্ছা জানান। তিনি লেখেন, 'আমার আশীর্বাদ আছে সবসময়।'

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

পুণের রাস্তাতে মাদকে অচৈতন্য তরুণী, উদ্ধার করেন অভিনেতা রমেশ পরদেশী , ভাইরাল ভিড ফের শূন্য রানে আউট রাহানে, রঞ্জির কোয়ার্টার ফাইনালে শতরান হাতছাড়া পৃথ্বী শ-র ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘ভয়ে’ রাজ্যসভাতেই থাকছেন না! কর্ণাটক থেকে লোকসভা ভোটে লড়ার পথে জয়শংকর-সীতারামন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.