বাংলা নিউজ > বায়োস্কোপ > Pawandeep Rajan: লাইভ কনসার্টে পবনদীপকে নিয়ে পাগল মহিলা ভক্তরা! নেটপাড়া বলছে রেগে যাবে অরুণিতা
পবনদীপ রাজন। (ছবি সৌজন্যে- হিন্দুস্তান টাইমস)
পবনদীপ রাজন। (ছবি সৌজন্যে- হিন্দুস্তান টাইমস)

Pawandeep Rajan: লাইভ কনসার্টে পবনদীপকে নিয়ে পাগল মহিলা ভক্তরা! নেটপাড়া বলছে রেগে যাবে অরুণিতা

  • লাইভ কনসার্টের ভিডিও নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

‘ইন্ডিয়ান আইডল ১২’র ট্রফি ঝুলিতে পুরেছেন ১৫ অগস্ট। তারপর থেকে খবরে রয়েছেন উত্তরাখণ্ডের পবনদীপ রাজন। তাঁর সুমধুর গানের গলা মন কেড়েছে দেশবাসীর। পবনদীপের জাদু যে গোটা দেশে ছেয়ে আছে, তা প্রমাণ হল আরও একবার। সম্প্রতি পবনদ্বীপ গিয়েছিলেন এক লাইভ কনসার্টে। সেখানে লতা মঙ্গেশকরের কালজয়ী গান ‘লাগ যা গালে’ গাইতে দেখা গেল তাঁকে। আর তাঁর গলা শুনে পাগল হল উপস্থিত জনতা। 

কনসার্টটি ছিল হায়দ্রাবাদে। শুধু ‘লগ যা গলে’ নয়, আরও বেশ কিছু হিন্দি জনপ্রিয় হিট গান অনায়াসে গাইলেন। সঙ্গে গিটারও বাজালেন। আর গায়ককে উৎসাহ দিয়ে গেলেন সেখানে উপস্থিত সকলে। পবনদীপের মহিলা ভক্তের সংখ্যা যে কম নয়, তা বোঝা গেল লাইভ কনসার্টের এই ঝলক থেকেই। ক্রমাগত হুটিং করে পবনকে উৎসাহ দিয়ে গেলেন মহিলা অনুরাগীরা।

যদিও নেটপাড়া জুটিতে দেখতে চায় পবনদীপ আর অরুণিতাকেই। বাংলার মেয়ে অরুণিতা কাঞ্জিলালও ‘ইন্ডিয়ান আইডল ১২’-র জনপ্রিয় মুখ। প্রতিযোগীতায় দ্বিতীয় হয়েছেন তিনি। গোটা শো জুড়েই বেশ হাইলাইট করা হয়েছিল পবনদীপ-অরুণিতার ‘বিশেষ বন্ধুত্ব’। তাই তো ভক্তরা ভালোবেসে তাঁদের ‘অরুদীপ’ নাম দিয়েছেন। 

পবনদীপ ও অরুণিতা দু'জনেই হিমেশ রেশামিয়ার সুরে দু'-দু'টি হিন্দি গানে প্লেব্যাক করে ফেলেছেন। সামনে আরও বেশ কিছু প্রোজেক্টেও তাঁদের দেখা যাওয়ার কথা রয়েছে।

বন্ধ করুন