বাংলা নিউজ > বায়োস্কোপ > Mumtaz Sorcar: ৩৭ পেরিয়েও অবিবাহিত! সদ্যোজাত কোলে পিসি সরকার-কন্যা মুমতাজ, অভিযোগ ‘বড্ড দুষ্টু’

Mumtaz Sorcar: ৩৭ পেরিয়েও অবিবাহিত! সদ্যোজাত কোলে পিসি সরকার-কন্যা মুমতাজ, অভিযোগ ‘বড্ড দুষ্টু’

বাড়ির নতুন সদস্যের সঙ্গে পরিচয় করালেন পিসি সরকারের মেয়ে মুমতাজ।

PC Sorcar daughter Mumtaz: কোলে সদ্যোজাত। ভরিয়েছেন আদরে-চুমুতে। নেটপাড়ায় ছবি দিলেন পিসি সরকারের মেয়ে অভিনেত্রী মুমতাজ সরকার। নাম রেখেছেন শোনাপতি।

পিসি সরকারের মেয়ে তিনি। তবে বাবার দেখানো পথ ধরে ম্যাজিকের দুনিয়াতে নয়, মুমতাজ সরকার পরিচিতি গড়েছেন অভিনেত্রী হিসেবে। বাংলাদেশের পপ শিল্পী মেহরিনের মিউজিক ভিডিয়োতে কাজের মাধ্যমে তাঁর কর্মজীবন শুরু করেন তিনি। এবার পরিচয় করালেন বাড়িতে আসা সদ্যোজাতটির সঙ্গে।

মুমতাজের বাড়ির এই খুদের নাম শেনাপতি। ছবিতে শোনাপতিকে জড়িয়ে ধরে আদর আর চুমু খেতে দেখা গেল মুমতাজকে। অভিনেত্রী ক্যাপশনে লিখলেন, ‘সরকার পরিবারের নতুন সদস্যের সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছি, ‘শেনাপতি সরকার’। আমাদের এই আনন্দের বান্ডিলটি উপহার দেওয়ার মাত্র ১৫ দিন হয়েছে, এবং ইতিমধ্যেই মনে হচ্ছে তিনি বছরের পর বছর ধরে আমাদের সঙ্গে আছেন। ভুলেও তার সিধেসাধা মুখের দিকে তাকিয়ে ওকে শান্ত ভাববেন না, ও একটি দস্যু।’

আরও পড়ুন: বসেছেন মাটিতে, থালায় সাদা ভাত! বিজেপিতে যোগ দিয়ে হাল বদলে গেল কঙ্গনা রানাওয়াতের

মমতাজের পোষ্য প্রেম কিছু নতুন নয়। শুধু সারমেয় নয়, মুমতাজের আছে একটি পোষা কাঠবিড়ালিও। সেটির নাম রাখা হয়েছে সুরসুরি সরকার।

পিসি সরকার জুনিয়রের ছোট মেয়ে মুমতাজ মডেল ও অভিনেত্রী হিসেবে তাঁর কেরিয়ার শুরু করেন। বিরসা দাশগুপ্ত পরিচালিত '০৩৩' ছবির মাধ্যমে পরিচিতি পান। '০৩৩'-এর পর মুমতাজ 'ভূতের ভবিষ্যত', 'অশ্চর্য প্রদীপ', 'মেঘে ঢাকা তারা', 'কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস' এবং 'ডার্ক চকোলেট'-এর মতো ছবিতে অভিনয় করেন। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি মমতাজ তামিল ও তেলেগু ছবিতেও কাজ করেছেন।

আরও পড়ুন: বাগদান করেও করেননি বিয়ে! ৫ বছর পর ফের আংটি বদল হল প্রিয়াঙ্কার ভাইয়ের, কে পাত্রী

বলিউডেও অভিষেক হয় তার। সালা খড়ুস ছবিতে তিনি আর মাধবনের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। 'সালা খড়ুস' এরপর তামিল ভাষায়ও তৈরি হয়েছিল, এবং মুমতাজ 'ইরুধি সুত্রু' নামের সেই ছবিটিতেও অভিনয় করেছিলেন।

আরও পড়ুন: নভেম্বরে ডিভোর্স, নবনীতার গয়না ফেরত না দেওয়ার অভিযোগ! জিতু লিখল, ‘প্রথম প্রেম…’

তাঁকে 'সাবাশ মিঠু' -তে প্রাক্তন ভারতীয় ক্রিকেট খেলোয়াড় ঝুলন গোস্বামীর দ্বারা অনুপ্রাণিত চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। ছবিটি ভারতের মহিলা জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন টেস্ট ও ওডিআই অধিনায়ক মিতালি রাজের উপর ভিত্তি করে নির্মিত হয়েছিল। এটি পরিচালনা করেছিলেন বিশিষ্ট বাঙালি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। 'সাবাশ মিঠু' ছবিতে মুমতাজ বলিউড অভিনেত্রী তাপসী পান্নুর সঙ্গে অভিনয় করেন।

বায়োস্কোপ খবর

Latest News

'মা পাপাকে ভালোবাসে বেশি...' রচনার কাছে দুঃখের কথা ফাঁস খুদের, হেসে খুন ‘দিদি’ '১০ লাখ চাকরি…', SSC মামলায় চাকরিহারাদের 'জীবনের ঝুঁকি' না নেওয়ার আর্জি মমতার ২০২১ সালে অভিজিতের হাতেই সূচনা, ৩০ মাস পরে SSC মামলায় ‘শেষ পেরেক’ হাইকোর্টের! শাহরুখের ফ্যান ছবির বিরুদ্ধে মামলা দায়ের দর্শকের, অবশেষে YRF-র পক্ষেই এল রায় RCB-কে হারিয়ে ঘরের মাঠে জয়ের হাফসেঞ্চুরি KKR-এর, স্পর্শ করল MI-এর অনন্য নজির অভিষেকের বাড়ি–অফিস রেইকি করে মুম্বই হামলার জঙ্গি, গ্রেফতার করল লালবাজার ২৫% প্ল্যাটফর্ম ফি বৃদ্ধি জোমাটোর, এবার অনলাইনে খাবার অর্ডারে খসবে কত বেশি? আগামিকাল হনুমান জয়ন্তীতে ভুল করেও কিনবেন না এই জিনিস, নচেৎ বজরংবলী হবেন ক্রুদ্ধ অপুষ্টিজনিত কারণে শিশুর মৃত্যু, রাজনৈতিক তরজা শুরু হতেই তদন্তের নির্দেশ ৬ মাসের আগেই এল SSC মামলার রায়, জানেন ঠিক কি নির্দেশ দিয়েছিল সুপ্রিম কোর্ট?

Latest IPL News

পুরনো রেসিপিতেই সুস্বাদু বিরিয়ানি KKR-র, চেনা মশলায় আস্থা রেখে সাফল্য প্রথমার্ধে কেন রোহিতকে সরিয়ে হার্দিককে নেতা করল MI? শেষ ৩ বছরের খতিয়ান দিয়ে বোঝালেন উথাপ্পা ২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.