বাংলা নিউজ > বায়োস্কোপ > ট্রোলিং, প্লাস্টিক সার্জারির গুঞ্জন নিয়ে এবার মুখ খুললেন কিয়ারা আডবানি
কিয়ারা আডবানি
কিয়ারা আডবানি

ট্রোলিং, প্লাস্টিক সার্জারির গুঞ্জন নিয়ে এবার মুখ খুললেন কিয়ারা আডবানি

  • আরবাজ খানের টক শো ‘পিঞ্চ সিজন ২’তে হাজির হয়েছেন কিয়ারা।

‘শেরশাহ’ মুক্তির পর থেকে দর্শক এবং সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন কিয়ারা আডবানি। আগামীদিনে অভিনেত্রীকে দেখা যাবে আরবাজ খানের টক শো ‘পিঞ্চ সিজন ২’তে। সেখানে গল্প আড্ডায় মেতে উঠতে দেখা যায় অভিনেত্রীকে। 

এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে অভিনেত্রীকে প্রশ্ন করা হয়, অনেকে তাঁকে নাক উঁচু, অহংকারী বলেন; তাতে কী প্রতিক্রিয়া তাঁর? অভিনেত্রী বলেন, ‘আরে ভাই এমনি এমনি তো আর কোনও ছবি হাতছাড়া করি না। নিশ্চয় তার পিছনে কোনও কারণ থাকে।’ নায়িকার মতে মানুষ আগের-পরের বিষয় না ভেবেই তারকাদের সম্পর্কে নিজেদের মতামত চাপিয়ে দেয়।

আরবাজের এই শো-তে আরও এক নেটিজেনের মন্তব্য আরবাজ কিয়ারাকে পড়ে শোনান। যেখানে নেটিজেনের পরামর্শ, ভবিষ্যতে অক্ষয় কুমারের সঙ্গে যেন তিনি কোনও ছবি না করেন। এর উত্তরে অবশ্য নায়িকা বলেন, অন্তর্জালে যা প্রকাশিত হয় তা খুব একটা সিরিয়াস ভাবে নেওয়ার প্রয়োজন নেই। তবে ট্রোল হলে মাঝেমধ্যে তাঁরও খারাপ লাগে। 

নায়িকার মতে, ‘সবাইকে সম্মান করা খুবই প্রয়োজন। একটা কথা বুঝতে হবে প্রত্যেকেরই আবেগ আছে। জেনে বুঝে কাউকে আঘাত দেওয়ার কোনও মানে নেই।’ এক সময় জোর গুঞ্জন শোনা গিয়েছিল, কিয়ারা আডবানি নাকি প্লাস্টিক সার্জারি করিয়েছেন। আরবাজের কথা শুনে হেসে ফেলেন কিয়ারা। বলেন, ‘গুজব এমনই ছড়িয়েছিল, আমার নিজের মনেও সংশয় দেখা দিয়েছিল!’

 

 

বন্ধ করুন