বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের সিনেমা হলে মুক্তি পেতে চলেছে প্রধানমন্ত্রী মোদীর বায়োপিক

করোনার  আবহে কেন্দ্রের তরফে জারি করা আনলক ৫ গাইডলাইনে ইতিমধ্যেই মিলেছে সিনেমা হল খোলার অনুমতি। কিন্তু সেই অর্থে এবার আরও বড় চমক আসতে চলেছে দর্শকের দরবারে। আগামী ১৫ অক্টোবর পুনরায় প্রেক্ষাগৃহে রিলিজ হতে চলেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক ‘পি এম নরেন্দ্র মোদী’। আপাতত দেশের প্রধানমন্ত্রীর জীবনী ভিত্তিক এই ছবিই আনলক পর্বে প্রেক্ষাগৃহ খোলার পর মুক্তিপ্রাপ্ত প্রথম নিবেদন হিসেবে চিহ্নিত হতে চলেছে।

কিন্তু হঠাৎ এই সিদ্ধান্ত ? ছবিটির পুনরায় রিলিজের কারণ হিসেবে  প্রযোজক সন্দীপ এস সিং জানান , 'দেশের অন্যতম শ্র্রেষ্ঠ প্রধানমন্ত্রী মোদী। ২০১৯ সালের নির্বাচনী ফলাফলেই তা আবার প্রমাণিত হয়েছে। করোনার আতঙ্ক কাটিয়ে আবার যখন মানুষ স্বাভাবিক জীবনে একটু একটু করে ফিরছেন , আবার যখন প্রেক্ষাগৃহ খোলার অনুমতি দেওয়া হয়েছে , তখন এমন মহান দেশনায়কের জীবনী দেখিয়ে মানুষকে উদ্বুদ্ধ করার থেকে ভালো প্রস্তাব আর কি হতে পারে ! আমি এই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী হতে পেরে অত্যন্ত গর্বিত। গতবার কিছু রাজনৈতিক চক্রান্তের কারণে অনেক মানুষই ছবিটি দেখার সুযোগ পাননি। আমরা আশা করি এবার ছবিটি প্রেক্ষাগ্রহে পুনর্জীবন লাভ করবে ..। '

প্রযোজকের সুরেই উচ্ছাস ধরা পড়েছে পরিচালকের কণ্ঠেও। ছবিতে নাম ভূমিকায় দেখা গিয়েছে বলি তারকা বিবেক ওবেরয়কে , এছাড়াও বোমান ইরানি , বরখা বিস্ত সেনগুপ্ত , জরিনা ওয়াহাব , দর্শন কুমার , রাজেন্দ্র গুপ্ত , অঞ্জন শ্রীবাস্তব প্রমুখ তারকা অভিনয় করেছিলেন।

উল্লেখ্য গত লোকসভা নির্বাচনের প্রাক্কালে ছবিটির মুক্তি পাওয়ার কথা থাকলেও নির্বাচনী বিধিভঙ্গের দায়ে মুক্তি আটকে গিয়েছিলো। অবশেষে ২৪ মে ২০১৯ মুক্তি পায় বিবেক ওবেরয় অভিনীত দেশের প্রধানমন্ত্রীর বায়োপিক। জানা যায় , ওমাঙ্গ কুমার পরিচালিত এই ছবি মুক্তির প্রথম দিনেই প্রায় ২.৮৮ কোটি টাকার ব্যবসা করেছিল। মূলত একজন চা বিক্রেতা হিসেবে জীবন শুরু করে কিভাবে নমো দেশের প্রধানমন্ত্রীর পদে আসীন হলেন , সেই গল্পই বলা হয়েছে এই ছবিতে।

বন্ধ করুন