বাংলা নিউজ > বায়োস্কোপ > Pooja Bhatt: সৎ দিদি নন,তিনিই আলিয়ার মা, শুনেছেন এমন রটনাও! দ্বিতীয় বিয়ে সারছেন ৫২-র পূজা ভাট?

Pooja Bhatt: সৎ দিদি নন,তিনিই আলিয়ার মা, শুনেছেন এমন রটনাও! দ্বিতীয় বিয়ে সারছেন ৫২-র পূজা ভাট?

সৎ দিদি নন,তিনিই আলিয়ার মা, শুনেছেন এমন রটনাও! ২য় বিয়ে সারছেন ৫২-র পূজা ভাট?

মণীশ মাখিজার সঙ্গে সাত বছরের দাম্পত্যে ২০১০ সালে ইতি টানেন পূজা ভাট। তারপর থেকেই একা মহেশ ভাট কন্যা। ৫২ বছরে জীবনের দ্বিতীয় ইনিংসের প্রস্তুতি নিচ্ছেন? 

এই মুহূর্তে কেরিয়ারের নতুন অধ্যায় জমিয়ে উপভোগ করছেন পূজা ভাট। নব্বইয়ের দশকের গোড়াতেই বলিউড দাপিয়ে বেরিয়েছেন মহেশ ভাটের প্রথমপক্ষের কন্যা পূজা। তাঁর জীবনে বিতর্কও কম নেই। বাবার ঠোঁটে চুম্বন থেক আলিয়া ভাটকে নিয়ে গুজবের মুখে পড়েছেন পূজা। আলিয়া নাকি মহেশ ভাট ও পূজা ভাটের মেয়ে, এমন গুঞ্জন হেসে উড়িয়েছেন অভিনেত্রী। 

বাবার মতোই ব্যক্তিগত জীবনে অজস্র চড়াই উতরাই দেখেছন পূজা। নিজের সম্পর্ক নিয়ে কোনওদিন লুকোছাপা করেননি পূজা। তবে এই বয়সে পৌঁছানোর পরেও তাঁর ব্যক্তিগত জীবনে লোকের অতিরিক্ত উৎসাহে বিরক্ত অভিনেত্রী। পূজা এক সাক্ষাৎকারে বলেন, 'আমাকে প্রায়ই জিজ্ঞেস করা হয়, 'তুমি বিয়ে করছো না কেন, তুমি একা কেন? আপনি নিজের জন্য খুব ভাল করছেন। আপনি একজন আকর্ষণীয় নারী। চলো, তোমাকে একজনের সঙ্গে দেখা করিয়ে দিই৷' পরিচিতদের কাছ এমন কথা শুনলে পালটা কী বলেন পূজা? মহেশ-কন্যা বলেন, 'আমি বলি, 'বস, আমাকে উদ্ধার করার দরকার নেই'৷' পূজা জানান আজও সমাজে প্রতিনিয়ত মেয়েদের দাবিয়ে রাখার চেষ্টা করা হয়। মেয়েরা একা বাঁচতে পারে স্বাধীনভাবে, এই কথাটা সমাজ মেনে নিতে পারে না। 

সম্প্রতি ওয়েব শো 'বিগ গার্লস ডোন্ট ক্রাই'-এ দেখা গিয়েছে, ৫২ বছর বয়সী এই অভিনেত্রীকে। তিনি আরও বলেন, ‘আমার যদি কাউকে প্রয়োজন হয়, তাহলে সে এমন কেউ হবে যে আমার সঙ্গী হতে পারে। আমি আমার জীবনে সঙ্গী খুঁজছি সমাধন নয়। একজন পুরুষ একজন নারীর জীবনে সমাধান হতে পারে না। আমাদের নিজেদের পথে চলার সামর্থ্য থাকতে হবে।’ 

এর আগেও মণীশ মাখিজা ও রণবীর শোরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। ২০০৩ সালে মণীশকে বিয়ে করেছিলেন পূজা, ২০১০ সালে দাম্পত্যে ইতি টানেন। আলিয়ার সৎ দিদি বলেন, ‘আমি যদি একজন সঙ্গী খুঁজে পাই, সেটাই হবে সবচেয়ে বড় উপহার। যদি আমি খুঁজে নাও পাই, তাহলেও ঠিক আছে কারণ আমি আমার জীবনের জন্য কৃতজ্ঞ। আমার পরিবার আছে। আমি আমার বন্ধুত্বের মাধ্যমে প্রচুর সম্পদ পেয়েছি। আমার বাবা আছে। আমার কাজ আছে। লাইফ ইজ বিউটিফুল। আমি অসম্পূর্ণ নই কারণ আমি অবিবাহিত’। তিনি দৃঢ়তার সাথে জানা, তার চারপাশে এমন লোক রয়েছে যারা তাঁর বিয়ের ঘটকালির চেষ্টা চালান অকারণেই। 

পূজা বলেন, ‘কিছু লোক আমার কাছে এসে বলে বিয়ে করে নে, কিন্তু কেন করব বিয়ে? তারা আমাকে একজনের সঙ্গে পরিচয় করিয়ে দিতে চায়। কিন্তু আমি ম্যাচমেকার খুঁজছি না। মহাবিশ্ব যদি চায় আমি কারও সাথে দেখা করি, তবে তা ঘটবে। আপতত কেরিয়ারই মূল ফোকাস পাপ পরিচালকের। 

সাম্প্রতিক সময়ে,পূজা বোম্বে বেগমস, চুপ এবং সানার মতো প্রকল্পগুলিতেও অভিনয় করেছেন যা আন্তর্জাতিক উত্সবগুলিতে সমালোচকদের প্রশংসা পাচ্ছে।

বায়োস্কোপ খবর

Latest News

মহিষাদলে TMC নেতা খুনে আটক ৫, রিপোর্ট চাইল কমিশন, ‘BJP-র কাজ’ দাবি পরিবারের ‘জবাব দিলাম!’ ভোট দিয়ে, চোখের জল মুছে বললেন নন্দীগ্রামের রথিবালার মেয়ে ঘূর্ণিঝড়ের জন্য ৩০ লোকাল ট্রেন বাতিল পূর্ব রেলের! কোনগুলি চলবে না? দেখুন তালিকা দার্জিলিং যাবেন? টাইগার হিল সহ একাধিক পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে, আগাম জেনে নিন বুধ শুক্রের রাশিতে করবে প্রবেশ, স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকতে হবে ৫ রাশিকে পাঁচ বছরে কি করেছেন? বিজেপি প্রার্থী সুভাষ সরকারকে ঘিরে বিক্ষোভ গ্রামবাসীদের এ কি ভালোবাসা…! লতা-কিশোরের ডুয়েট বাংলায় গাইল অরুণিতা-শুভ, পবনদীপের কীর্তি দেখুন শ্যামলী অনিকেতের সামনে এল প্রতীকের আসলে সত্যি! এবার? রামকৃষ্ণ মিশনে হামলার ঘটনায় কলকাতা থেকে গ্রেফতার ১, এখনও অধরা মূল অভিযুক্ত শহর থেকে দূরে নৌকা বিহারে, কোথায় গিয়েছেন আদৃতের পর্দার বোনুয়া 'নিপা' ঐন্দ্রিলা

Latest IPL News

দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.