বাংলা নিউজ > বায়োস্কোপ > Youtuber Popi's Girl Child: লক্ষ্মী এল ঘরে! পপির মেয়েকে বরণ শাশুড়িমার, পরী আসায় মিষ্টি বিতরণ গোটা পাড়ায়

Youtuber Popi's Girl Child: লক্ষ্মী এল ঘরে! পপির মেয়েকে বরণ শাশুড়িমার, পরী আসায় মিষ্টি বিতরণ গোটা পাড়ায়

লক্ষ্মী এল ঘরে! পপির মেয়েকে বরণ শাশুড়িমার, পরী আসায় মিষ্টি বিতরণ গোটা পাড়ায়

Youtuber Popi's Girl Child: ;পপি কিচেনে রান্না করতে হবে তো….', হাসপাতালে মেয়েকে কোলে নিয়েই আবদারের সুর পপির স্বামীর গলায়। হাসি চাপতে পারলেন না ইউটিউবার মা।

এবার মেয়েই হোক! অন্তঃসত্ত্বা পপির এটাই ছিল প্রার্থনা। শুধু পপি নয়, তাঁর গোটা পরিবার মেয়ের অপেক্ষায় দিন গুণছিল। স্বপ্নপূরণ হয়েছে চাউলিয়া পরিবারের। গত ৬ই এপ্রিল ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন গ্রাম বাংলার সুপারহিট ইউটিউবার। পাঁচ দিনের মেয়েকে নিয়ে বাড়ি ফিরতেই আনন্দের জোয়ার। আরও পড়ুন-প্রথমবার মেয়েকে কোলে নিয়ে আবেগতাড়িত পপি! একরত্তির কী নাম রাখল ইউটিউবার মা?

হাসপাতালে মেয়েকে কোলে নিয়েই মেয়ের উদ্দেশে পপির স্বামী সুরজিৎ চাউলিয়া জানান, ‘কী রে রান্না করতে হবে কিন্তু পপি কিচেনে!’ এই কথা শুনে হাসি চাপতে পারেননি পপি। বোনকে দেখেই খুশিতে নাচতে শুরু করে অর্জুন। বরণ ডালা সাজিয়ে ঘরের দুই লক্ষ্মীকে বরণ করে নেন পপির শাশুড়িমা। পপির যৌথ পরিবারে ৬ ছেলের কোলে এক মেয়ে, স্বভাবতই পরীকে ঘিরে আহ্লাদে আটখানা সব্বাই। বোনকে এক মুহূর্ত চোখের আড়াল করল না অর্জুন। বাড়ি এসেই দু-হাত উপরে তুলে নতুন পরিবেশে চোখ বুলিয়ে নিল পপি-কন্যা। আত্মীয়রাও উপহারে মুড়ে দিল খুদেকে। অন্নপ্রাশনের আগেই বোন কেন এত উপহার পাচ্ছে প্রশ্ন অর্জুনের মনে! 

বোনের উপর সারাক্ষণ পাহাড়াদারি চলছে অর্জুনের। কেউ যেন বোনকে ডিস্টার্ব না করে সেদিকে কড়া নজর তাঁর। মেয়ে হওয়ার খুশিতে ৫০০ পিস রসগোল্লা এনে গোটা গ্রামে বিতরণ করল পপির পরিবার। সব শেষে খানিক আফসোসের সুরেই পপি বলল, ‘দেখি আমি কখন মিষ্টি পাই’।

পপির মেয়ে এত আদর-যত্ন পাচ্ছে দেখে তাঁর শ্বশুরবাড়ির প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া। এক নেটিজেন লেখেন, ‘পপিদি তুমি সত্যি ভাগ্যবান, এমন শ্বশুরবাড়ি পেয়েছো। সকলকে নিয়ে ভালো থেকো’। অর্জুনের জন্মের সময় অনভিজ্ঞ ছিলেন পপি, এবার অনেকটাই পরিণত তিনি। তবে মেয়ের রাত জাগছে আর দিনে ঘুমোচ্ছে তাই মহাফ্যাঁসাদে পপি। সব বাচ্চার ঘুমের অভ্যাস সমান হয় না, সকলে আশ্বস্ত করে তাঁকে। সি-সেকশনের মাধ্যমে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন পপি। বড় ধকল গিয়েছে। কিন্তু দিন পাঁচেকের মধ্যেই নিজে হাঁটা চলা করছেন পপি। 

সম্পূর্ণ গ্রাম্য পরিবেশে, ঘরোয়া আয়োজনে, দেশি-বিদেশি নানা পদ নিজের হাতে রেঁধে, জনপ্রিয়তা পেয়েছেন পপি। পুরনো দিনের রান্নার রেসিপি থেকে আজকের জেনারেশনের পছন্দের পিৎজা, সবই রান্না করেন পপি। অন্তঃসত্ত্বা থাকায় দীর্ঘদিন খুন্তি হাতে ধরেননি পপি, তবে তাঁর পরিবার এগিয়ে নিয়ে যাচ্ছে তাঁর চ্যানেলকে।

বায়োস্কোপ খবর

Latest News

রাইসির মৃত্যুতে শোক প্রকাশ মোদীর, কে হবেন ইরানের পরবর্তী প্রেসিডেন্ট? 'ঠাস-ঠাস করে চড় মারল মহিলা, বাঁচান আমায়', ভোটকেন্দ্রে আকুতি ‘অঙ্কের স্যার’-র SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ মা হলেন ইয়ামি গৌতম, হিন্দুশাস্ত্র মেনে সন্তানের নাম, ছেলে হল না মেয়ে? হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার জাঙ্গিপাড়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, গ্রেফতার কেন্দ্রীয় বাহিনীর জওয়ান IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে এতদিন ছিলেন কানাডার নাগরিক! প্রথমবার ভোট দিলেন অক্ষয় কুমার, ‘যোগ্য প্রার্থীকে..’ ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য দক্ষিণবঙ্গে জারি ঝড়বৃষ্টির কমলা সতর্কতা, সাগরে তৈরি হওয়া নিম্নচাপ এগোবে কোনদিকে

Latest IPL News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.