বাংলা নিউজ > বায়োস্কোপ > CCL Winners: 'সব ব্যাঙ্গের জবাব...' CCL-এ বেঙ্গল টাইগার্স জিততেই উচ্ছ্বাসে ভাসছে গোটা টলিউড, কী বলছেন গৌরব-নবনীতারা?

CCL Winners: 'সব ব্যাঙ্গের জবাব...' CCL-এ বেঙ্গল টাইগার্স জিততেই উচ্ছ্বাসে ভাসছে গোটা টলিউড, কী বলছেন গৌরব-নবনীতারা?

CCL-এ বেঙ্গল টাইগার্স জিততেই উচ্ছ্বাসে ভাসছে গোটা টলিউড, কী বলছেন গৌরব-নবনীতারা?

CCL Final: এবারের CCL এর ফাইনালে বিজয়ী হল টিম বেঙ্গল টাইগার্স। তারপরই বাংলার দলকে শুভেচ্ছা জানাতে দেখা গেল বাংলার তারকাদের।

১৭ মার্চ দুইবারের চ্যাম্পিয়ন কর্ণাটক বুলডোজারকে হারিয়ে ট্রফি ছিনিয়ে নিল বাংলা। এবারের CCL বা সেলিব্রিটি ক্রিকেট লিগের বিজয়ী বেঙ্গল টাইগার্স। যিশুর নেতৃত্বে জয় পেল বাংলা। রবিবার তিরুবনন্তপুরমের গ্রিনফিল্ড ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে এবারের CCL ফাইনাল অনুষ্ঠিত হয়। আর সেই ম্যাচে জয় পাওয়ার বাংলার টিমকে নিয়ে উচ্ছ্বাসে ভাসছে গোটা রাজ্য। শুভেচ্ছা জানালেন টলিউড তারকারা।

বেঙ্গল টাইগার্সকে CCL -এ জয়ী হওয়ার জন্য শুভেচ্ছা টলিউড তারকাদের

টেলি তারকা নবনীতা দাসকে এদিন ইনস্টাগ্রামে একটি ছোট ভিডিয়ো পোস্ট করতে দেখা যায়। স্টোরিতে পোস্ট করা এই ভিডিয়োতে দেখা যাচ্ছে বেঙ্গল টাইগার্স বিজয়ী হতেই অভিনেত্রী টিভির সামনে নাচতে শুরু করে দিয়েছেন।

নবনীতার পোস্ট
নবনীতার পোস্ট

আরও পড়ুন: যোদ্ধা-বস্তারের ভিড়ে কামাল 'শয়তান'-এর! বক্স অফিসে ১০০ কোটির গণ্ডি পার অজয়ের ছবির

আরও পড়ুন: বুড়ো কবীর সুমনের প্রেমে হাবুডুবু খাচ্ছে অল্পবয়সীরা! বললেন, 'যৌনতার জন্য আজ কেউ বিয়ে করে না...'

বাংলার দল জিততেই গর্বিত গৌরব চক্রবর্তী এবং ঋদ্ধিমা ঘোষ। তাঁরা দুজনেও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বেঙ্গল টাইগার্সকে নিয়ে। এদিন যিশুর হাতে ধরা ট্রফির ছবি পোস্ট করে তাঁরা লেখেন, 'দীর্ঘদিনের কঠিন পরিশ্রম, মন ভাঙা, সহ সব কিছু আজ তোমাদের এই জায়গায় পৌঁছে দিয়েছে। বেঙ্গল টাইগার্স এবারের চ্যাম্পিয়ন। আমি আর ঋদ্ধিমাও যদি এই বিশেষ দিনটিতে তোমাদের সঙ্গে থাকতে পারতাম তাহলে খুব ভালো লাগত। এই জয় তোমরাই পাওয়ার যোগ্য। অনেক শুভেচ্ছা।'

গৌরব এবং ঋদ্ধিমার পোস্ট
গৌরব এবং ঋদ্ধিমার পোস্ট

বেঙ্গল টাইগার্সকে শুভেচ্ছা জানাতে ভুললেন না প্রযোজক রানা সরকারও। তিনি এদিন দলের একাধিক ছবি পোস্ট করে লেখেন, 'ভাত ঘুম, ঘাটিয়া সহ সব ব্যাঙ্গের জবাব। অনেক শুভেচ্ছা বেঙ্গল টাইগার্স।'

রানা সরকারের পোস্ট
রানা সরকারের পোস্ট

এদিন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন বেঙ্গল টাইগার্সের জয়ের পর। তিনি তাঁর আনন্দ প্রকাশ করে ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, 'ফাইনাল ম্যাচে জয়ের জন্য অনেক অনেক শুভেচ্ছা যিশু সেনগুপ্ত, বনি সেনগুপ্ত সহ গোটা দলকে।'

রণিতা দাস এদিন বেঙ্গল টাইগার্সের কাপ জেতার মুহূর্তের ভিডিয়ো শেয়ার করেন। সেই পোস্টের সঙ্গে তিনি লেখেন, 'অবশেষে কাপ এল। শুভেচ্ছা।'

রণিতা দাসের পোস্ট
রণিতা দাসের পোস্ট

আরও পড়ুন: 'বয়কট অনুরাগের ছোঁয়া…' অর্জুন-দীপার বিয়ে দেখাতেই চটে লাল দর্শকরা! কী হল হঠাৎ?

দর্শনা বণিক যিনি এদিন মাঠে উপস্থিত ছিলেন গোটা টিমকে সমর্থন করতে তিনি বেঙ্গল টাইগার্সের জয়ে উচ্ছ্বসিত। তিনিও একাধিক ছবি ভিডিয়ো পোস্ট করেন এদিন ম্যাচের। দলকে জানান শুভেচ্ছা।

দর্শনার পোস্ট
দর্শনার পোস্ট

CCL ২০২৪ -এ বাংলার জয়

এদিন CCL এ জিততেই উচ্ছ্বাসে ফেটে পড়ে গোটা দল। পরে তাঁদের ড্রেসিং রুমে নাচ করতে দেখা যায়। পুরো পার্টি মুডে ছিল এদিন গোটা দল। একাধিক তারকার স্ত্রীরাও উপস্থিত ছিলেন এদিন মাঠে। যিশু সেনগুপ্তর স্ত্রী নীলাঞ্জনা সেনগুপ্ত, সৌরভ দাসের নববিবাহিতা স্ত্রীকে দর্শনা বণিক, রাহুল মজুমদারের স্ত্রী প্রীতি সহ আরও অনেককেই দেখা যায়।

বায়োস্কোপ খবর

Latest News

ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের মেদিনীপুরে টিকিট দেয়নি BJP, নিজের জেলায় ভোট দিতে ফিরে কী বললেন দিলীপ? মহিষাদলে TMC নেতা খুনে আটক ৫, রিপোর্ট চাইল কমিশন, ‘BJP-র কাজ’ দাবি পরিবারের ‘জবাব দিলাম!’ ভোট দিয়ে, চোখের জল মুছে বললেন নন্দীগ্রামের রথিবালার মেয়ে ঘূর্ণিঝড়ের জন্য ৩০ লোকাল ট্রেন বাতিল পূর্ব রেলের! কোনগুলি চলবে না? দেখুন তালিকা দার্জিলিং যাবেন? টাইগার হিল সহ একাধিক পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে, আগাম জেনে নিন বুধ শুক্রের রাশিতে করবে প্রবেশ, স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকতে হবে ৫ রাশিকে পাঁচ বছরে কি করেছেন? বিজেপি প্রার্থী সুভাষ সরকারকে ঘিরে বিক্ষোভ গ্রামবাসীদের এ কি ভালোবাসা…! লতা-কিশোরের ডুয়েট বাংলায় গাইল অরুণিতা-শুভ, পবনদীপের কীর্তি দেখুন শ্যামলী অনিকেতের সামনে এল প্রতীকের আসলে সত্যি! এবার?

Latest IPL News

ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.